বাংলা নিউজ > বায়োস্কোপ > Tuhina Das: উচ্চাকাঙ্খা! ঋজুর সঙ্গে প্রেম, সাফল্যের লোভে তাঁকেই পায়ে ঠেলেন, বিপথে পা তুহিনার! পরিণতি কী?

Tuhina Das: উচ্চাকাঙ্খা! ঋজুর সঙ্গে প্রেম, সাফল্যের লোভে তাঁকেই পায়ে ঠেলেন, বিপথে পা তুহিনার! পরিণতি কী?

ঋজু বিশ্বাস-তুহিনা দাস

একদিন পাওনাদারদের হাতেই খুন হয়ে যায় সুমিতার স্বামী সুপ্রতিম। ধর্ষণ করা হয় সুমিতাকে, সে পাগল হয়ে যায়। কিন্তু তারপর? সুমিতা কি সুস্থ জীবনে ফিরতে পারবে? প্রাক্তন ঋজু কি তাঁর জন্য আর এগিয়ে আসবে? এ নিয়ে এগোবে 'সিঁড়ি'র গল্প।

ছোটবেলায় বাবাকে হারিয়ে মামাদের দয়াতেই বড় হয়েছে সুমিতা। বড় হয়ে কল সেন্টারে কাজ জুটিয়ে ফেলে সে। তারপর থেকে কলকাতাতেই থাকা শুরু করে। আলাপ হয় সপ্তকের সঙ্গে। তবে সপ্তকের থেকে সুমিতার উচ্চাকাঙ্খা অনেক বেশি। যে কোনও উপায়ে সে উপরে উঠতে চায়। তাতে খারাপ পথ বেছে নিতেও পিছপা হয় না সে। সপ্তক জানতে পারলে সেই প্রেম ভেঙে যায়। এমনই একটি গল্প নিয়ে আসতে চলেছে অভিজিৎ নায়েকের পরিচালনায় নতুন ছবি 'সিঁড়ি'।

‘সিঁড়ি’তে কেন্দ্রীয় চরিত্র 'সুমিতা'র দেখা যাবে অভিনেত্রী তুহিনা দাসকে। হ্যাঁ, অপর্ণা সেনের 'ঘরে বাইরে আজ'-এর নায়িকা 'বৃন্দা', তুহিনা দাসের কথাই বলছিলাম। আবার এই ছবির হাত ধরেই বড় পর্দায় ডেবিউ করতে চলেছেন 'বউ কথা কও' ধারাবাহিকের নায়ক ঋজু দাস।

ছবির গল্পে দেখা যাবে উপরে উঠতে এইচআর সুপ্রতিমের সঙ্গে প্রেম করতে শুরু করে সুমিতা (তুহিনা) তারপর তাঁদের বিয়েও হয়। এদিকে সুমিতাকে খুশি রাখতে একেরপর এক ভুল কাজ কর থাকেন সুপ্রতিম। তাঁর চাকরি চলে যায়। এরপর ধার-বাকিতে সংসার চলতে শুরু করে। তারপর একদিন পাওনাদারদের হাতেই খুন হয়ে যায় সুপ্রতিম, ধর্ষণ করা হয় সুমিতাকে, সে পাগল হয়ে যায়। কিন্তু তারপর? সুমিতা কি সুস্থ জীবনে ফিরতে পারবে? প্রাক্তন ঋজু কি তাঁর জন্য আর এগিয়ে আসবেন? এ নিয়ে এগোবে 'সিঁড়ি'র গল্প। ছবির গল্পে বিভিন্ন লুকে দেখা যাবে অভিনেত্রী তুহিনা দাসকে। এই ছবিতে তুহিনাকে প্রথমবার প্রস্থেটিক মেকআপে ষাটোর্ধ্ব মহিলার চরিত্রে দেখা যাবে। তুহিনা দাস বলেন, ‘এই ছবিতে আমার কাছে চরিত্রটা চ্যালেঞ্জিং। এখানে প্রথমবার আমি তিনটে বয়সের চরিত্রে অভিনয় করেছি, যা আগে কখনও করিনি। খুব অল্প সময়ের মধ্যে শ্যুটিং হয়েছে। তাই একটু হেকটিক শিডিউল ছিল। আশা করি যে কষ্ট করেছি, তা পর্দায় প্রতিফলিত হবে।’

আরও পড়ুন-শার্ট পরে গামছা কাঁধে, ঠোঁটের উপর গোঁফ আর গালে আঁচিল, ছদ্মবেশে কে এই অভিনেত্রী?

আরও পড়ুন-‘বড় ভুল করে ফেলেছিলাম, চাই না আজকালকার ছেলেরা এটা করুক’, বড় স্বীকারোক্তি করণের

<p>সিঁড়িতে বিভিন্ন লুকে তুহিনা দাস</p>

সিঁড়িতে বিভিন্ন লুকে তুহিনা দাস

<p>ঋজু দাস ও ইন্দ্রজিৎ মজুমদার</p>

ঋজু দাস ও ইন্দ্রজিৎ মজুমদার

এই ছবিতে সুপ্রতিমের চরিত্রে দেখা যাবে ইন্দ্রজিৎ মজুমদারকে। ছবিতে ঋজু, তুহিনা, ইন্দ্রিজিৎ ছাড়াও রয়েছেন মানসী সিনহা, বিশ্বজিৎ চক্রবর্তী, ঋতা দত্ত চক্রবর্তী, সুমিত গঙ্গোপাধ্যায়, অসীম, এলফিনা মুখোপাধ্যায়, শম্ভু মিত্র সহ অন্যান্যরা। ইতিমধ্যেই শেষ হয়েছে ছবির শ্যুটিং। ছবিতে গান গেয়েছেন লোপামুদ্রা মিত্র, শোভন গঙ্গোপাধ্যায়, ধীরজ ক্ষাপা, সুপ্রিয়া চক্রবর্তী, দেবাংশু ভট্টাচার্য। 

ছবি প্রসঙ্গে পরিচালক অভিজিৎ নায়েক বলেন, ‘এই ছবিটা আমার কাছে চ্যালেঞ্জিং ছিল, কারণ আমাকে প্রোডাকশন এবং ডিরেকশন দুটোই দেখতে হয়েছে। এছাড়া সমস্ত অভিনেতাদের সঙ্গে কাজের অভিজ্ঞতা দুর্দান্ত। সিঁড়ির গল্প এক মহিলার জীবনের সাফল্য পাওয়া-নাপাওয়া এবং এগিয়ে যাওয়া সব নিয়েই এগিয়েছে। এই ছবিতে মেকআপ একটা নতুন চ্যালেঞ্জ। এখানে প্রথমবারের মতো তুহিনাকে একজন বর্ষীয়ানের চরিত্রে দেখা যাবে।’

বায়োস্কোপ খবর

Latest News

সুযোগ পাচ্ছেন না ভারতীয় দলে, আপাতত ফিল্ম নির্দেশনা করতে ইচ্ছুক ‘নাইট’ বরুণ! ‘‌চার বিধায়কের শপথ ন্যাচরাল জাস্টিস’‌, রাজ্যপালকে পাত্তা না দিয়ে মন্তব্য অধ্যক্ষ নিটে ফিজিক্সের প্রশ্নে কোনটা সঠিক, জানাল IIT, নম্বর কাটা যাবে ৪ লাখ পরীক্ষার্থীর আপনার কি জলপানি লাগবে? টাকা লাগলে আমাকে বলুন, রাজ্যপালকে বেনজির আক্রমণ মমতার কর্মরত মহিলাদের জন্য হস্টেল স্থাপন, নারী দক্ষতা বাড়াতে ৩ লাখ কোটি বরাদ্দ বাজেটে ‘ভালো বাবা কখনোই…’! বিস্ফোরক স্নেহাশিসের ১ম স্ত্রী, কী লিখলেন সৌরভের পুরনো বউদি বাজেটে বড় প্রাপ্তি, কলকাতা-অমৃতসর ইন্ডাস্ট্রিয়াল করিডর নিয়ে বড় ঘোষণা নির্মলার এই ৩ কারণে ভারতীয় পুরুষদের ডেট করেন না এই রিলেশনশিপ কোচ, কী সেই কারণগুলি দেশের সেরা কোম্পানিতে ১ বছরের ইন্টার্নশিপ করিয়ে দেবে সরকার, মিলবে ৬৬,০০০ টাকা! মুম্বইতে পুরস্কৃত শুভশ্রী, এবার কি বরের পর বলিউডে পাড়ি দিচ্ছেন ‘ইন্দুবালা’?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.