বাংলা নিউজ > বায়োস্কোপ > No Entry 2: না সলমন না ফারদিন! নো এন্ট্রি ২-তে থাকছেন বরুণ-অর্জুন-দিলজিৎ, জানালেন বনি কাপুর

No Entry 2: না সলমন না ফারদিন! নো এন্ট্রি ২-তে থাকছেন বরুণ-অর্জুন-দিলজিৎ, জানালেন বনি কাপুর

আসছে ‘নো এন্ট্রি’র সিক্যুয়েল

No Entry 2: আগেই শোনা যাচ্ছিল, ছবির মুখ্য তিন অভিনেতা নির্বাচন পর্ব সেরে ফেলেছেন পরিচালক। প্রাথমিক পর্যায়ে বরুণ ধাওয়ান ও অর্জুন কাপুরকে পছন্দ করেছিলেন আনিস। তৃতীয় সদস্য হিসেবে দলে যোগ দিয়েছে দিলজিৎ দোসাঞ্জ।

বলিউড সুপারস্টার সলমন খানের অন্যতম হিট ছবি 'নো এন্ট্রি'-এর সিক্যুয়েলের জন্য বহুদিন ধরেই অপেক্ষা করছেন দর্শকরা। ছবির প্রযোজক বনি কাপুর এবার এই ছবির কাস্টিং নিয়ে একটি বড় কথা জানিয়েছেন। এই ছবির সিক্যুয়েলে দেখা যাবে বরুণ ধাওয়ান, অর্জুন কাপুর ও দিলজিৎ দোসাঞ্জকে। ছবির কাস্টের নাম জানানোর পাশাপাশি প্রযোজক বনি ছবির শ্যুটিং সংক্রান্ত তথ্যও দিয়েছেন।

আগেই শোনা যাচ্ছিল, ছবির মুখ্য তিন অভিনেতা নির্বাচন পর্ব সেরে ফেলেছেন পরিচালক। প্রাথমিক পর্যায়ে বরুণ ধাওয়ান ও অর্জুন কাপুরকে পছন্দ করেছিলেন আনিস। তৃতীয় সদস্য হিসেবে দলে যোগ দিয়েছে দিলজিৎ দোসাঞ্জ। রিপোর্ট বলছে, সলমন খান এবং প্রযোজক বনি কাপুরের মধ্যে বিবাদের কারণে, প্রযোজক সলমনকে ছাড়া নো এন্ট্রি ২ করার সিদ্ধান্ত নিয়েছেন। আরও পড়ুন: পণ্য বয়কটের মাঝে ভারতে বাংলাদেশের তারকাদের জয়জয়কার! ফিল্মফেয়ারে বাজিমাত জয়া, ফারিণ, সোহেলের

এর আগে খবর ছিল, ছবিটি তার আসল তারকা কাস্ট নিয়ে ফিরবে। তবে এবার প্রকাশ পেয়েছে ছবির নতুন তারকা কাস্ট। প্রথমবারের মতো বড় পর্দায় একসঙ্গে দেখা যাবে অর্জুন কাপুর, বরুণ ধাওয়ান এবং দিলজিৎ দোসাঞ্জের জুটিকে। তবে ছবির অন্য শিল্পীদের বিষয়ে এখনও কোনও তথ্য জানা যায়নি।

বনি কাপুর জানিয়েছেন, চলতি বছরের ডিসেম্বরে ছবির শ্যুটিং শুরু হতে পারে। বর্তমানে ছবিটির কাজ চলছে। তিনি বলেন, ‘ছবির কাজ চলছে এবং আমরাও প্রস্তুত। সম্ভবত আমরা এই বছরের ডিসেম্বরের মধ্যে এটি শুরু করব। আমরা বরুণ, অর্জুন এবং দিলজিৎকে পেয়েছি। সেখানে অনেক অভিনেত্রীও থাকবেন’। তবে সিনেমা সম্পর্কিত বিশেষ কোনও তথ্য় জানাননি প্রযোজক।

নো এন্ট্রিতে দেখা গিয়েছে সলমন খান, অনিল কাপুর, ফারদিন খান, এষা দেওল, লারা দত্ত, বিপাশা বসু এবং সেলিনা জেটলিকে। বনি কাপুর জানিয়েছিলেন, ছবির অংশ হতে ইচ্ছুক অনিল কাপুর, কিন্তু দুর্ভাগ্যবশত কোনও প্লট নেই। তিনি বলেন, ‘আমি আমার ভাই অনিলকে নো এন্ট্রির সিক্যুয়েল এবং জড়িত অভিনেতাদের সম্পর্কে বলার আগেই ও চটে যায় কারণ খবর ইতিমধ্যেই ফাঁস হয়ে গিয়েছে’।

বনি ছবিতে বরুণ, অর্জুন এবং দিলজিৎকে কাস্ট করার কারণ ব্যাখ্যা করে বলেন, বরুণ ও অর্জুন খুব ভালো বন্ধু। গল্পে তাদের রসায়ন বেরিয়ে আসতে পারে এবং দিলজিৎ কমেডিতে অসাধারণ। ওর বিশাল ফ্যান ফলোয়িং। সেজন্যই এই কাস্টিং করেছেন তিনি। খবর অনুযায়ী, 'নো এন্ট্রি ২' মুক্তি পেতে পারে ২০২৫ সালে। এ দিকে ২০০৫ সালে মুক্তিপ্রাপ্ত এই ছবিটি ২০ বছর পূর্ণ করবে।

 

বায়োস্কোপ খবর

Latest News

রাতের তাপমাত্রা রেকর্ড গড়ছে বহু রাজ্যে! বুধের বাংলায় বৃষ্টির পূর্বাভাস কী? সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে বুধবার? জানুন রাশিফল ‘বিমানবন্দরে বিস্ফোরক লুকনো আছে, সবাই মরে যাবে’, দেশের ৪১ এয়ারপোর্টে হুমকি মেইল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে বুধবার? জানুন রাশিফল ঘূর্ণাবর্তের ফাঁড়া কাটল না! বাংলায় প্রবল ভারী বৃষ্টি চলবে, কোথায় আরও বেশি হবে? ‘অনুকূল’ পরিস্থিতি, বর্ষা আসছে অবশেষে, বৃষ্টি চলবে, ৫০ কিমিতে ঝড়, কবে গরম কমবে? তুরস্কের ‘মেসি’-র গোলে ঐতিহাসিক পয়েন্ট হাতছাড়া জর্জিয়ার, ভাঙলেন CR-র রেকর্ড ভক্তের সঙ্গে উত্তপ্ত বাক্য বিনিময়, প্রায় হাতাহাতি, কী সাফাই দিলেন হ্যারিস রউফ? ১২ বার ১০০-র নীচে অল-আউট! T20 বিশ্বকাপের ইতিহাসে কখনও এতবার এরকম ঘটনা ঘটেনি দেড় বছরের মেয়ের এই বিষয়ে আলিয়ার খবরদারি না-পসন্দ রণবীরের,সবটা সামলান রাহার বাবা

T20 WC 2024

ভক্তের সঙ্গে উত্তপ্ত বাক্য বিনিময়, প্রায় হাতাহাতি, কী সাফাই দিলেন হ্যারিস রউফ? ১২ বার ১০০-র নীচে অল-আউট! T20 বিশ্বকাপের ইতিহাসে কখনও এতবার এরকম ঘটনা ঘটেনি এবার জয়ের জন্য কুলদীপকে দলে চাই ভারতের! T20 বিশ্বকাপ নিয়ে পরামর্শ ধোনিদের কোচের বিশ্বকাপে গড়াপেটায় জড়ানোর চেষ্টা উগান্ডার খেলোয়াড়কে! সামনে এল চাঞ্চল্যকর তথ্য ভারতীয় ভেবে পাকিস্তানের সমর্থককেই মারতে গেলেন হ্যারিস রউফ,অভব্যতার ভিডিয়ো ভাইরাল T20 বিশ্বকাপের গ্রুপ লিগে ভারতের থেকেও বেশি টাকা কামিয়েছে তিনটি দল- দেখুন হিসাব এখানে অনেক খেলেছি, জানি কীভাবে জিততে হয়- Super 8 শুরুর আগে আত্মবিশ্বাসী রোহিত পুরানের তাণ্ডবে T20 WCএ নিজেদের সর্বোচ্চ রান করল উইন্ডিজ, আফগানদের হারাল ১০৪ রান ভাঙল ১০ বছর আগের রেকর্ড, T20 WC-এর পাওয়ারপ্লেতে সর্বোচ্চ স্কোর করল উইন্ডিজ এই আফগান বোলার এক ওভারে দিলেন ৩৬ রান! যুবরাজ সিংকে মনে করালেন নিকোলাস পুরান

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.