বাংলা নিউজ > বায়োস্কোপ > Ishita Dutta's baby boy: একই সঙ্গে দাদু-ঠাকুরদা হলেন অজয় দেবগন? সদ্যজাত ছেলের ছবি সামনে আনলেন ঈশিতা-বৎসল

Ishita Dutta's baby boy: একই সঙ্গে দাদু-ঠাকুরদা হলেন অজয় দেবগন? সদ্যজাত ছেলের ছবি সামনে আনলেন ঈশিতা-বৎসল

সদ্যোজাতকে নিয়ে হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন ঈশিতা-বৎসল

Ishita Dutta-Vatsal Sheth: গত ১৯ জুলাই পুত্রসন্তানের জন্ম দিলেন অভিনেত্রী ঈশিতা দত্ত। বাবা হয়েছেন বৎসল শেঠ। একরত্তি ছেলেকে কোলে আগলে হাসপাতাল থেকে প্রথম ছবি শেয়ার করেছেন তাঁরা। সদ্যোজাতকে নিয়ে হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন ঈশিতা-বৎসল-

সদ্য মা হয়েছেন বলিউড অভিনেত্রী ঈশিতা দত্ত। গত ১৯ জুলাই পুত্রসন্তানের জন্ম দিলেন অভিনেত্রী। শুধু বড় পর্দাতেই নয়, টেলিভিশনের ধারাবাহিকেও কাজ করেছেন। ২০১৭ সালে অভিনেতা বৎসল শেঠের সঙ্গে গাঁটছড়া বাঁধেন ঈশিতা। সন্তান জন্মের একদিনের মাথায় ইনস্টাগ্রামে একরত্তির প্রথম ঝলক শেয়ার করেছেন দম্পতি।

জামশেদপুরের এক বাঙালি পরিবারে জন্ম ঈশিতার। আরেক পরিচয় বলিউডের একসময়ের সাড়া ফেলা হট নায়িকা তনুশ্রী দত্তের বোন তিনি। ‘দৃশ্যম’ ছবিতে অজয় দেবগন, টাবুর মতো অভিনেতাদের সঙ্গে কাজ করেছেন। ‘দৃশ্যম’ ছবির দুটো পার্টেই দেখা গিয়েছে ঈশিতাকে। তিনি অজয় দেবগনের মেয়ের চরিত্রে অভিনয় করেছেন।

ঈশিতা ও বৎসলের একরত্তির প্রথম ছবি

একরত্তি ছেলেকে কোলে আগলে হাসপাতাল থেকে প্রথম ছবি শেয়ার করেছেন ঈশিতা। হাসপাতালের বিছানায় শুয়ে অভিনেত্রী। সদ্যোজাতকে কোলে আগলে তিনি, আর স্ত্রী এবং ছেলের সঙ্গে ছবি জন্য পোজ দিয়েছেন বৎসল। ছবিতে একরত্তি মুখ ইমোজি দিয়ে ঢাকা। আরও পড়ুন: ‘লেট ইট বি...’, জিতুর সঙ্গে বিচ্ছেদের মাঝেই কেন একথা বললেন নবনীতা

ঈশিতা ও বৎসলকে শুভেচ্ছা জানিয়েছেন সেলিব্রিটিরা

ঈশিতা এবং বৎসল যৌথ ইনস্টাগ্রাম পোস্টে লেখা, 'আমরা (সঙ্গে হৃদয়ের ইমোজি জুড়ে দেওয়া')। পুত্র সন্তান আশীর্বাদের মতো এসেছে আমাদের জীবনে। ভালোবাসা ও শুভেচ্ছার জন্য সবাইকে ধন্যবাদ'। জেনিফার উইঙ্গেট, রিধিমা পণ্ডিত, অতুল অগ্নিহোত্রী, নিকিতা দত্ত, প্রিয়া বাপট, অনিতা হাসানন্দানি এবং রজনীশ দুগ্গলের মতো টেলি ব্যক্তিত্বরা শুভেচ্ছা জানিয়েছেন দম্পতিকে।

গত মার্চ মাসে প্রথম একটি ছবি পোস্ট করে ঈশিতা এবং বৎসল জানান, তাঁরা বাবা মা হতে চলেছেন। তারপর থেকে প্রেগন্যান্সি নিয়ে নানা আপডেট দিতে থাকেন হবু মা-বাবা। গত ১৯ তারিখ বুধবার একটি ফুটফুটে ছেলের জন্ম দিয়েছেন ঈশিতা। মা-ছেলে দুজনেই ভালো আছেন। সদ্যোজাতকে নিয়ে হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন ঈশিতা-বৎসল।

<p>সদ্যোজাতকে নিয়ে হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন ঈশিতা-বৎসল</p>

সদ্যোজাতকে নিয়ে হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন ঈশিতা-বৎসল

টেলিভিশনে ‘রিস্তো কা সওদাগর – বাজিগর’ ধারাবাহিকে কাজ করার সময় থেকেই ঈশিতা আর বৎসলের আলাপ। সেখান থেকে তাঁদের প্রেম শুরু। তবে সেই সময় তাঁরা কেউই সেই খবর সামনে আনেননি। শোনা যায়, বারণ ছিল প্রযোজকের। কেরিয়ারের ক্ষতি হতে পারে ভেবে চুপ ছিলেন দুজনেই। ২০১৭ সালে মুম্বইয়ে জুহুর ইস্কন মন্দিরে চারহাত এক হয় তাঁদের।

‘চণকয়ুদু’ নামের একটি তেলুগু ছবিতে প্রথম কাজ করেন ইশিতা ২০১২ সালে। ২০১৫ সালে ‘দৃশ্যম’ ছবির প্রথম পর্ব ঈশিতাকে দেয় পরিচিতি। এরপর ছোট পর্দায় একাধিক কাজ করেছেন অভিনেত্রী। তাঁকে দেখা যায় ‘এক ঘর বনাউঙ্গা’, ‘কৌন হে- এক নয়া অধ্যায়’-এর মতো হিন্দি ধারাবাহিকে। তবে খ্যাতি এনে দেয় ‘রিস্তো কা সৌদাগর-বাজিগর’ (২০১৬ সাল) নামের ধারাবাহিকটি। অভিনেত্রীকে শেষ পর্দায় দেখা গিয়েছিল ‘দৃশ্যম ২’ ছবিতে।

অন্যদিকে, বৎসল শেঠের প্রথম কাজ ছোট পর্দাতেই। তাঁকে দেখা যায় ‘জাস্ট মহাব্বত’ নামে একটি ধারাবাহিকে। তবে কেরিয়ারের মাইলস্টোন ‘টারজান দ্য ওয়ান্ডার কার’ ছবিটি। মুক্তি পেয়েছিল ২০০৪ সালে। টারজান ছবিতে বৎসলের বাবার চরিত্রে অভিনয় করেছেন অজয় দেবগন। এরপর ‘রিস্তো কা সৌদাগর-বাজিগর’ ধারাবাহিকেও তাঁর চরিত্রটি মনে ধরেছিল দর্শকের। বৎসলকে শেষ দেখা গিয়েছে ইন্দ্রজিতের চরিত্রে ‘আদিপুরুষ’-এ।

উল্লেখ্য, ‘দৃশ্যম’ ছবিতে অজয় দেবগনের মেয়ের চরিত্রে অভিনয় করেছেন ঈশিতা। অন্যদিকে টারজান ছবিতে বৎসলের বাবার চরিত্রে অভিনয় করেছেন অজয়। নেটিজেনরা তাই খানিক মশকরা করেই বলছেন, একই সঙ্গে দাদু-ঠাকুরদা হয়েছে অজয় দেবগন!

 

 

বায়োস্কোপ খবর

Latest News

স্কুলের পানীয় জলে মদের গন্ধ, ট্যাঙ্ক খুলতে মিলল বোতল, আরামবাগে তোলপাড় কাণ্ড টাকা কাটলেও... জনপ্রিয় শেয়ার ব্রোকারেজ অ্যাপ 'Groww'-এর বিরুদ্ধে বিস্ফোরক অভিযাগ অস্ট্রেলিয়াকে হারিয়ে আফগানিস্তানের ইতিহাস গড়ার ম্যাচে গুলবদিনের একাধিক নজির URU vs PAN: পানামাকে ৩-১ গোলে হারিয়ে কোপা আমেরিকা ২০২৪-র অভিযান শুরু করল উরুগুয়ে স্বরা ভাস্করকে বডি শেমিং করায় ক্ষমা চাইলেন ফুড ভ্লগার নলিনী, প্রতিক্রিয়া নায়িকার কলেজে বাহিনী, পরীক্ষা শিকেয় ওঠার জোগাড়, পিছতে পারে সেমিস্টারও আর প্লাস্টিকের পাত্র না, গ্রাহকদের স্বাস্থ্যের কথা ভেবে বড় সিদ্ধান্ত নিল Zomato মেধাবী জঙ্গি হাবিবুল্লার ১৪ দিনের পুলিশ হেফাজত, টেলিগ্রাম অ্যাপে চলত কার্যকলাপ NEET UG রি-টেস্টের জন্যে তৈরি ছিল সেন্টার, তবে একজন পরীক্ষার্থীও এলেন না! সরকার গঠনের জন্য 'বহুমতের' প্রয়োজন, আর দেশ চালাতে সহমত: মোদী

T20 WC 2024

Points Table: শেষ চারে উঠল ইংল্যান্ড, দক্ষিণ আফ্রিকা, বিদায় দুই উদ্যোক্তার কাজে এল না রস্টন চেসের অলরাউন্ড লড়াই, ৩ উইকেটে জিতে সেমিতে দক্ষিণ আফ্রিকা অজি বোর্ডের সমালোচনা খোয়াজার, ডাউন আন্ডারে না খেলতে পারা নিয়ে কী বললেন রশিদ বৃষ্টিতে ম্যাচ ভেস্তে গেলে ভারত সেমিতে উঠবে,কপাল পুড়বে অজিদের,সে সম্ভাবনা থাকছে জর্ডনের হ্যাটট্রিক, বাটলার ঝড়ে USA-কে উড়িয়ে বিশ্বকাপের সেমিফাইনালে ইংল্যান্ড IND vs AUS: ভারতকে হারানোর চেয়ে বড় বিষয় কিছু হতে পারে না…তড়পাচ্ছেন অজি অধিনায়ক ‘ভারত ১৪ জন খেলিয়েছে’, গোহারান হেরেও কান্না চলল টাইগারদের, অভিযোগ ICC-র বিরুদ্ধে ব্র্যাভোর চ্যাম্পিয়ন গানে টিম বাসে উদ্দাম নাচ,ভাইরাল রশিদদের সেলিব্রেশনের ভিডিয়ো IND vs BAN, T20 WC: সেভাবে হাত খুলে খেললো না ব্যাটাররা, ম্যাচ হেরে আফসোস শান্তর দ্বিপাক্ষিক সিরিজ খেলতে চায়নি ২টি দেশ, ১০ মাসের মধ্যে তাদের হারিয়ে জবাব আফগানদের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.