বাংলা নিউজ > বায়োস্কোপ > Video: স্ত্রী তাহিরার ছবির জন্য গান গেয়ে এ কী হল আয়ুষ্মানের?
দু'জনে। ( ছবি সৌজন্যে - ফেসবুক)
দু'জনে। ( ছবি সৌজন্যে - ফেসবুক)

Video: স্ত্রী তাহিরার ছবির জন্য গান গেয়ে এ কী হল আয়ুষ্মানের?

ফের গান গাইলেন আয়ুষ্মান খুরানা। সঙ্গে সাহায্য করেছেন সেই গান লিখতেও। স্ত্রী তাহিরা কশ্যপের পরিচালিত 'কোয়ারেন্টিন ক্রাশ' ছবির জন্য। ইনস্টাগ্রামে গানের ভিডিও পোস্ট করে নিজেই এ খবর জানালেন 'ভিকি ডোনর'। 

অভিনয়ের পাশাপাশি আয়ুষ্মান খুরানার গানের ভক্ত ও শ্রোতার সংখ্যাও যে নেহাৎ কম নয়, সেকথা আর নতুন নয়। এই তারকার গাওয়া প্রায় প্রতিটা গানই জায়গা করে নিয়েছে চার্টবাস্টারের তালিকায়। এবার ফের একবার গান ধরলেন আয়ুষ্মান। সঙ্গে সাহায্য করেছেন সেই গান লিখতেও। স্ত্রী তাহিরা কশ্যপের পরিচালনায় নতুন ছবি 'কোয়ারেন্টিন ক্রাশ' ছবির সুবাদে। 'কিন্নি সোনি' নামের সেই গানের ভিডিও ইনস্টাগ্রামের দেওয়ালে শেয়ার করে নিজেই এই খবর জানালেন এই বলি-তারকা।

একগুচ্ছ প্রেমের গল্প নিয়ে নেটফ্লিক্সের নতুন অ্যান্থলজি সিরিজ 'ফিলস লাইক ইশক' এর অন্যতম ছবি এই 'কোয়ারিন্টিন ক্রাশ'। সেই ছবির জন্যেই নিজের কলেজ জীবনের পুরোনো দুই বন্ধু সমীর কৌশল এবং গুরপ্রীত সাইনির সঙ্গে হাত মিলিয়ে এই গান বেঁধেছেন 'ভিকি ডোনর'। আর এই গান তৈরির সময়টুকুতে যেন তিনি তাঁর সেই কলেজের দিনগুলোয় ফিরে গেছিলেন,যখন রাতে প্রায়শই গিটার বাজিয়ে নিত্যনতুন গান বাঁধতেন আর গলা খুলে গাইতেন এই তিনজন। সোশ্যাল মিডিয়ায় এই গান তৈরির গল্প জানাতে স্মৃতিমেদুর আয়ুষ্মান।

তবে এই ছবির ইংরেজি ভার্শনের জন্য 'কিন্নি সোনি' গানটি গেয়েছেন জনিতা গান্ধী। তাই 'আংরেজি ভোকাল' এর জন্য গায়িকার উদ্দেশেও প্রশংসা ছুড়ে দিয়েছেন আয়ুষ্মান। অন্যদিকে, তাহিরা কশ্যপও নেটমাধ্যমে স্বামীর উদ্দেশে কৃতজ্ঞতা এবং ভালোবাসা জানিয়েছেন তাঁর ছবিকে এই গানটি উপহার দেওয়ার জন্য। প্রসঙ্গত, 'কোয়ারেন্টিন ক্রাশ' গল্পে বলবে এক জোড়া যুবক-যুবতীর। এই লকডাউনে কীভাবে শুরু হল তাঁদের আলাপ, সেখান থেকে অভিনব উপায়ে তা গড়াল বন্ধুত্ব ও প্রেমে তাইই ফুটে উঠবে এই ছবিতে। উল্লেখ্য, এইমুহূর্তে মধ্যে প্রদেশের ভোপালে 'ডা. জি'-এর শুটিংয়ে ব্যস্ত রয়েছেন আয়ুষ্মান। এই ছবিতে তাঁর সঙ্গে দেখা যাবে রকুল প্রীত সিং এবং শেফালি শাহ-কে। 

বন্ধ করুন