বাংলা নিউজ > বায়োস্কোপ > Vidyut Jammwal-Kolkata: কলকাতায় একসময় পড়াশোনা করতেন, থাকতেন, ফের একবার এই শহরে ফিরলেন বিদ্যুৎ জামওয়াল

Vidyut Jammwal-Kolkata: কলকাতায় একসময় পড়াশোনা করতেন, থাকতেন, ফের একবার এই শহরে ফিরলেন বিদ্যুৎ জামওয়াল

কলকাতায় বিদ্যুৎ জামওয়াল

বাইপাস সংলগ্ন এক রেস্তোরাঁয় ছবির প্রচার করতে দেখা যায় বিদ্যুৎ জামওয়ালকে। সেখানেই ভিড় জমিয়েছিলেন বহু লোকজন। এছাড়া শহরে একটা নামী কলেজে হঠাৎ করেই পৌঁছেছিলেন অভিনেতা। যাতে চমকে যান ছাত্র-ছাত্রীরা। এদিন কলকাতার বিখ্যাত হলুদ ট্যাক্সিতেও চড়ে বসেন অভিনেতা।

কলকাতায় বিদ্যুৎ জামওয়াল। নিজের ছবি ‘ক্রাক: জিতেগা তো জিয়েগা’-র প্রচারে সোমবার শহরে আসেন অভিনেতা। কলকাতায় এসে রাস্তার ধারের দোকান থেকে খাবার খেতে, মিষ্টি খেতেও দেখা যায় বিদ্যুৎ জামওয়ালকে। অ্যাকশন হিরো বিদ্যুৎ জামওয়ালকে দেখতে এদিন ভিড় জমিয়েছিলেন তরুণ-তরুণীরা।

সোমবার বাইপাস সংলগ্ন এক রেস্তোরাঁয় ছবির প্রচার করতে দেখা যায় বিদ্যুৎ জামওয়ালকে। সেখানেই ভিড় জমিয়েছিলেন বহু লোকজন। এছাড়া শহরের একটা নামী কলেজে হঠাৎ করেই পৌঁছেছিলেন অভিনেতা। যাতে চমকে যান ছাত্র-ছাত্রীরা। এদিন কলকাতার বিখ্যাত হলুদ ট্যাক্সিতেও চড়ে বসেন অভিনেতা। চালকের আসনে বসে গাড়ি চালানোরও চেষ্টা করেন। এদিন ফের একবার কলকাতায় তাঁর অনুরাগীদের অপ্রতিরোধ্য ভালবাসা ও সমর্থন পেয়ে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন অভিনেতা বিদ্যুৎ জামওয়াল।

আরও পড়ুন-মাদক নিয়ে রাস্তাতেই অচৈতন্য তরুণী, উদ্ধারের করে অভিনেতা রমেশ পরদেশীর আর্জি ‘পুনেকে উড়তা পঞ্জাব হতে দেবেন না’

<p>হলুদ ট্যাক্সিতে বিদ্যুৎ জামওয়াল</p>

হলুদ ট্যাক্সিতে বিদ্যুৎ জামওয়াল

<p>‘ক্রাক: জিতেগা তো জিয়েগা’-র প্রচারে কলকাতায় বিদ্যুৎ জামওয়াল</p>

‘ক্রাক: জিতেগা তো জিয়েগা’-র প্রচারে কলকাতায় বিদ্যুৎ জামওয়াল

<p>‘ক্রাক: জিতেগা তো জিয়েগা’-র প্রচারে কলকাতায় বিদ্যুৎ জামওয়াল</p>

‘ক্রাক: জিতেগা তো জিয়েগা’-র প্রচারে কলকাতায় বিদ্যুৎ জামওয়াল

প্রসঙ্গত গত ২৩ ফেব্রুয়ারি মুক্তি পেয়েছে বিদ্যুৎ জামওয়াল অভিনীত ছবি ক্রাক: জিতেগা তো জিয়েগা। এই ছবিতে বিদ্যুৎ জামওয়াল ছাড়াও রয়েছে অর্জুন রামপাল, নোরা ফাতেহি এবং অ্যামি জ্যাকসন।

বিদ্যুৎ অবশ্য এই প্রথম কলকাতায় এসেছেন এমনটা নয়। গত বছরও তাঁর 'আইবি ৭১'- ছবির প্রচারে কলকাতায় এসেছিলেন অভিনেতা। সেবারই জানিয়েছিলেন কলকাতার সঙ্গে তাঁর যোগ বহু পুরনো। তাঁর বাবা আর্মিতে ছিলেন. আর কলকাতাতেই ছিল অভিনেতার বাবার পোস্টিং। কলকাতার কেন্দ্রীয় বিদ্যালয়েই পড়াশোনা করেছেন বলে জানিয়েছিলেন বিদ্যুৎ জামওয়াল। সেবার এসে কালীঘাটের মন্দিরে পুজো দিতেও দেখা গিয়েছিলেন বিদ্যুৎকে। 

প্রসঙ্গত, কিছুদিন আগে সম্পূর্ণ বিবস্ত্র হয়ে জঙ্গলে দিন কাটাতে দেখা যায় বিদ্যুৎ জামওয়ালকে। কখনও তাঁকে জঙ্গলে কাঠ জ্বেলে রান্না করতে দেখা যায়, কখনও আবার নদীর জলে নেমে স্নান করতেও দেখা যায়। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল অভিনেতার সেই পোস্ট। ছবিগুলো পোস্ট করে অভিনেতা লিখেছিলেন, ‘ফিরে গেলাম হিমালয়ের কোলে, ঈশ্বরের বাসস্থান। আমি এই কাজটা ১৪ বছর আগে শুরু করেছিলাম। আমি বুঝে ওঠার আগেই এটা আমার জীবনের অঙ্গ হয়ে উঠল। প্রতি বছর ৭-১০ দিন আমি একা গিয়ে এখানে কাটিয়ে আসি’। লিখেছিলেন, ‘বিলাসবহুল জীবন থেকে জঙ্গলে আসলে আমি আমার একাকিত্বকে উপভোগ করি। বুঝি আমি কে, আর আমি কে নই। প্রকৃতির এই বিলাসবহুল জায়গায় নিজেকে খুঁজে পাই আমি। আমি আমার কমফোর্ট জোনের বাইরেই সব থেকে ভালো থাকি’।

তাঁর এই কাণ্ড নিয়ে চর্চা শুরু হতেই অভিনেতা জানিয়েছিলেন, তিনি গত ১৪ বছর ধরে এই কাণ্ডটিই করে আসছেন। জানিয়েছিলেন, প্রতি বছর প্রায় ১৫-২০ দিন নিজের সঙ্গে তিনি এভাবেই সময় কাটান। সেটা কখনও জঙ্গলে, কখনও অন্যত্র, তবে অবশ্যই প্রকৃতির মাঝে।

বায়োস্কোপ খবর

Latest News

ছন্নছাড়া ক্যাপ্টেন্সি, দেরি হল ফিল্ড সাজাতে, বড় জরিমানার মুখে পড়লেন হার্দিক বিজেপির ‘দ্বিতীয় বিকল্প’ তৃণমূল কংগ্রেস, নতুন লাইনে পুরনো ছন্দে হাঁটল বামফ্রন্ট ‘‌পানীয় জলের অপচয় করা ঠিক নয়’‌, মাসিক অধিবেশনে ক্ষোভ প্রকাশ করলেন মেয়র ১২ বছর পর বৃষ রাশিতে বৃহস্পতির প্রবেশ, ৩ রাশির জীবনে আসছে সুখ সমৃদ্ধির জোয়ার রাত থেকেই উত্তপ্ত কোচবিহার, সকালে দিনহাটায় মার খেলেন তৃণমূলের ব্লক সভাপতি ফুলবাড়িতে পুড়ল বিজেপির অফিস, তুফানগঞ্জে তৃণমূলের অস্থায়ী কার্যালয়ে আগুন IPL 2024: ইডেনে এবার সবুজ জার্সি পরে নামছেন কোহলিরা,চাইছেন নিজেদের ভাগ্যও বদলাতে ভোট মিটলেই বিয়ে তৃণমূলের দেবাংশুর? প্রেমিকার সত্যি ফাঁস করলেন ‘খেলা হবে’র জনক খিদে পেত না,রাতে ঘুম হত না,ওজন কমে যাচ্ছিল- অবসাদের কারণেই ৩১ বছরেই অবসর নেন মেগ প্রেমের দিক থেকে কাদের জন্য আজকের দিনটি ভালো নয়? দেখুন আজকের প্রেম রাশিফল

Latest IPL News

ছন্নছাড়া ক্যাপ্টেন্সি, দেরি হল ফিল্ড সাজাতে, বড় জরিমানার মুখে পড়লেন হার্দিক IPL 2024: ইডেনে এবার সবুজ জার্সি পরে নামছেন কোহলিরা,চাইছেন নিজেদের ভাগ্যও বদলাতে PBKS vs MI: IPL-এর ইতিহাসে এত বছরে যা হয়নি সেটাই হল এবার! ক্যামেরা দেখাল টসের স কাজে এল না আশুতোষ-শশাঙ্কের লড়াই, রোমাঞ্চকর ম্যাচে পঞ্জাবকে ৯ রানে হারাল মুম্বই বুমরাহের ইনসুইং ইয়র্কার বুঝতেই পারলেন না রসউ, উপড়ে গেল দু'টি স্টাম্প- ভিডিয়ো তখন আমি কিছুটা ভয় পেয়ে গিয়েছিলাম- MI vs RR ম্যাচের স্মৃতি ভুলতে পারছেন না রোহিত আমরা চাই ধোনি শেষ বলে ছক্কা মারুক কিন্তু… লখনউয়ের রাস্তায় LSG-র প্রার্থনা ভারতীয় ক্রিকেটের জন্য কী করেছেন? CSK-র সমালোচনা করতেই প্রাক্তনীর রোষে হর্ষ ভোগলে সেদিন আটকে গেলাম না হলে... ODI World Cup 2023 ফাইনাল নিয়ে আক্ষেপ করছেন রাহুল IPL 2024: দুবে, ওয়াশিংটনরা বলই পাচ্ছেন না- হঠাৎ কেন চিন্তায় পড়লেন রোহিত শর্মা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.