বাংলা নিউজ > বায়োস্কোপ > Video: আটের দশকে হু হু করে বাইক চালাচ্ছেন যুবক সলমন, দেখেছেন এই বিজ্ঞাপন?
সলমন খান। (ছবি সৌজন্যে - টুইটার)
সলমন খান। (ছবি সৌজন্যে - টুইটার)

Video: আটের দশকে হু হু করে বাইক চালাচ্ছেন যুবক সলমন, দেখেছেন এই বিজ্ঞাপন?

  • ১৯৮৫ সালের সলমন খানের একটি বহু পুরোনো বিজ্ঞাপনের ভিডিও পোস্ট করা হয়েছে একটি ইনস্টাগ্রাম পেজ থেকে।ভিডিও দেখে মুগ্ধ সলমন-ভক্তরা। শেয়ার করার পাশাপাশি ওই বিজ্ঞাপনী ভিডিওর কমেন্ট বক্সে সলমনের ঢালাও প্রশংসা করেছেন তাঁরা।

সালটা ১৯৮৫। শহরের বুকে হু হু করে বাইক চালাচ্ছেন সলমন খান। ডেনিম ব্লু রঙের জ্যাকেট, লেদার গ্লাভস এবং কাঁধ ছোঁয়া চুলে যুবক সলমনের বহু পুরোনো এই বিজ্ঞাপনের ভিডিও অনলাইনে পোস্ট হতেই তাতে মজেছে নেটপাড়া। ওই বিজ্ঞাপনের সলমনের পাশে রয়েছে আরও একজন বাইক আরোহী। দু'জনের বাইকের রং আলাদা হলেও মডেল এক। লেখাই বাহুল্য, একটি বিখ্যাত বাইক প্রস্তুতকারক সংস্থার বিজ্ঞাপন ছিল এটি। এরপর সলমন ও তাঁর বন্ধুকে দেখে বা বলা ভালো তাঁদের 'বাহন' দেখে পছন্দ হয় যায় দুই পথচলতি সুন্দরীর। এক ফোঁটা দেরি না করে দু'জনের বাইকেই উঠে পড়েন ওই দুই যুবতী।

এই বহু পুরোনো বিজ্ঞাপনের ভিডিওটি পোস্ট করা হয়েছে একটি ইনস্টাগ্রাম পেজ থেকে। সঙ্গে ক্যাপশনে লেখা হয়েছে, ' ১৯৮৫ সালের হিরো হোন্ডা সিডি ১০০ মডেলের বাইকের বিজ্ঞাপনে যুবক সলমন।' উল্লেখ্য, তৎকালীন সময়ে ওই বাইক প্রস্তুতকারক সংস্থার তরফে দাবি করা হতো সেই সময়ে ভারতে তাঁদের এই বাইকটি সবথেকে বেশি পেট্রল সাশ্রয় করে। আর পারফরমেন্স দেওয়ার ক্ষেত্রেও সবথেকে ভালো। ওই বিজ্ঞাপনের স্লোগান ছিল তাঁদের সাবির সঙ্গে তাল মিলিয়ে, 'ফিল ইট,শাট ইট, ফরগেট ইট'। ভিডিও দেখে মুগ্ধ সলমন-ভক্তরা। শেয়ার করার পাশাপাশি ওই বিজ্ঞাপনী ভিডিওর কমেন্ট বক্সে সলমনের প্রশংসা করে কেউ লিখেছেন, 'তখনও প্রায় কিংবদন্তির পর্যায় ছিলেন সলমন', কেউ বা লিখছেন 'ভাই যখন যুবক ছিলেন তখনও কী অসম্ভব সুন্দর ছিলেন!'

প্রসঙ্গত, 'টাইগার ৩'-এর শুটিংয়ের জন্য এইমুহূর্তে রাশিয়ায় রয়েছেন সলমন খান। সঙ্গে রয়েছেন ক্যাটরিনা কইফ। 'টাইগার' সিরিজের এই তিন নম্বর ছবিতে সলমনের মহড়া নিতে দেখা যাবে ইমরান হাশমিকে। ছবিতে প্রধান ভিলেনের ভূমিকায় রয়েছেন তিনিই। মনীশ শর্মার পরিচালনায় এই প্রথম সলমনের সঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা যাবে ইমরানকে।

বন্ধ করুন