বাংলা নিউজ > বায়োস্কোপ > Viral Video; ‘কীভাবে হয় এত রোজগার’, শিল্পা শেট্টি-র স্বামী রাজকে এভাবেই কটাক্ষ করেছিলেন কপিল শর্মা!
কপিল শর্মার সঙ্গে রাজ ও শিল্পা। (ফাইল ছবি)
কপিল শর্মার সঙ্গে রাজ ও শিল্পা। (ফাইল ছবি)

Viral Video; ‘কীভাবে হয় এত রোজগার’, শিল্পা শেট্টি-র স্বামী রাজকে এভাবেই কটাক্ষ করেছিলেন কপিল শর্মা!

  • সে কি, কপিল আবার কীভাবে জানলেন এসব কথা!

আপাতত বলিউডের পরদা ফাঁসের খেলা চলছে। সোমবার রাতেই পর্ন ছবি বানোনর সঙ্গে যুক্ত থাকার অভিযোগে গ্রেফতার করা হয়েছে রাজ কুন্দ্রাকে। আর তারপর থেকে একের পর এক চাঞ্চল্যকর তথ্য সামনে আসছে। এসবের মাঝেই বেশ কয়েকটি মিম ছড়িয়েছে রাজকে ঘিরে। ভাইরাল হয়ছে তাঁর পুরনো টুইট, সাক্ষাৎকার। সেরকমই একটা ভিডিয়ো, যখন কপিল শর্মার কমেডি শো-তে এসেছিলেন রাজ কুন্দ্রা। আর যা দেখে নেট-নাগরিকদের মত, কপিল আগেভাগেই ধরে ফেলেছিলেন শিল্পা-র স্বামীর ‘নোংরা’ ব্যবসা। 

‘দ্য কপিল শর্মা শো’-তে অতিথি হিসেবে হাজির ছিলেন শিল্পা ও শমিতা শেট্টি। আর সেখানেই বউ ও শালি-কে সারপ্রাইজ দিতে হাজির হন রাজ। কপিল শর্মা রাজ কুন্দ্রাকে সরাসরি প্রশ্ন করে বসেন, ‘এই যে আপনি পার্টি করে বেড়ান, ফিল্ম স্টারদের সঙ্গে ফুটবল ম্যাচ খেলেন, বউকে শপিংয়ে নিয়ে যান... এসবের মধ্যে কাজ কখন করেন। রোজগারটা কী করে হয় এত আপনার!’ ভিডিয়োয় দেখা যাচ্ছে স্বামীর হয়ে সাফাই দিতে এগিয়ে আসেন শিল্পা। জানিয়ে দেন, রাজ নাকি খুব পরিশ্রমী... ঘণ্টার পর ঘণ্টা কাজে ডুবে থাকেন। শুধু স্নান করতে আর শুতে বাড়িতে আসেন।

পর্ন ছবি তৈরির ব্যবসায় একটি OTT প্ল্যাটফর্ম তৈরি করে ৮ থেকে ১০ কোটি টাকা বিনিয়োগ করেছিলেন শিল্পা শেট্টি-র স্বামী, দাবি মুম্বই পুলিশের। বহু বলিউড অভিনেত্রী যেমন শার্লিন চোপড়া, পুনম পাণ্ডে, গহনা বশিষ্ঠ-র নাম উঠে এসেছে তদন্তে। মহারাষ্ট্রের সাইবার সেল গোটা ঘটনা খতিয়ে দেখছে। মুম্বই পুলিশের কমিশনার হেমন্ত নাগরালে জানিয়েছেন, ‘এই চক্রের মূল মাথা রাজ কুন্দ্রাই’।

বন্ধ করুন