বাংলা নিউজ > বায়োস্কোপ > ৩৪তম জন্মদিনে খোলা চিঠি কঙ্গনার, জীবন নিয়ে অকপট পর্দার ‘থালাইভি’
কঙ্গনা রানাওয়াত
কঙ্গনা রানাওয়াত

৩৪তম জন্মদিনে খোলা চিঠি কঙ্গনার, জীবন নিয়ে অকপট পর্দার ‘থালাইভি’

  • ৩৪ বছর বয়সে জীবনটাকে কোন চোখে দেখেন কঙ্গনা! জন্মদিনে খোলা চিঠিতে স্বীকারোক্তি অভিনেত্রীর। 

৩৪-এ পা দিলেন বলি কুইন কঙ্গনা রানাওয়াত। মঙ্গলবার জন্মদিনে একটি টুইট করেন অভিনেত্রী। সেখানে তিনি জানান, আগের থেকে এখন অনেক বেশি আত্মবিশ্বাসী তিনি, বিশেষ করে নিজের কেরিয়ার নিয়ে। এমনকি নিজের কেরিয়ারে এতদিন যা করেছেন সেই নিয়ে গর্ব অনুভব করেন তিনি।

টুইট করে অভিনেত্রী লেখেন, ‘তাঁরা বলেছিলেন একজন মহিলার নিজস্ব জীবন রয়েছেন, এই পৃথিবী শুধুমাত্র ১৬ বছর বয়সী মিষ্টি মেয়েদের মূল্য দেয়, যাঁদের বুদ্ধি নেই পরিণত ও বুদ্ধিমতি মহিলারা শুধুমাত্র কোনও পুরুষের পরিবারের সদস্য হতে পারে, যিনি তাদের উপাধি দিতে পারেন। তারা বলেছিলেন, সেখানে অনেক কিছুই আমাকে উদ্বিগ্ন করেছিল, আমার কী হবে, আমি কোথায় যাব’।

তিনি আরো লেখেন, ‘আজ আমি ৩৪-এ পা দিয়েছি, তাঁরা আমাকে কখনোই বলেনি ৩৪-এ আমি আমার কেরিয়ারের শীর্ষে পৌঁছোতে পারব, আমি আমার শিল্পের জন্য সমাদর পাব এবং আমার অভিজ্ঞতা মূল্যবান হবে এবং আমার বয়স বা বৈবাহিক অবস্থা কারো কাছে কিছুই যায় আসে না। আমি দক্ষতা সম্পর্কে ব্যতিক্রমী অভিজ্ঞতায় ভরপুর একজন সুপার হিউম্যানের মতো অনুভব করছি’।

অভিনেত্রীর কথায়, তিনি নিজের শরীর নিয়ে আরও স্বাচ্ছন্দ্য বোধ করেন। ‘আমি আমার দেহের সঙ্গে স্বাচ্ছন্দ্য বোধ করি, আমি স্বল্প চর্বিযুক্ত/খুব রোগা হলেও, আমি ইন্দ্রিয়গ্রাহী হতে পছন্দ করি এবং আমার যৌনতা নিয়ে স্বাচ্ছন্দ্য বোধ করি, আমায় রজঃস্রাব অথবা ব্রোনো নিয়ে কোনো মন্তব্য করলে খারাপ লাগে না এবং তারা আমাকে কখনও বলেওনি’।

কঙ্গনার কথায়, ‘বার্ধক্য দাগ এবং পাকা চুলের শুরুটি খুব মনোরম লাগে, এটি আমার চরিত্রকে পরিণত করে তোলে এবং শক্তি আমার সৌন্দর্যে পরিণত হয়। তাই আমি বিশ্বের সব মেয়েদের বলতে চাই, ৩৪ বছরেও পৃথিবীটা খুব সুন্দর, আমার দৃষ্টিতে। ধন্যবাদ আমার মা’কে যে আমাকে জন্ম দিয়েছে’।

এই বছরের জন্মদিন কঙ্গনার জন্য একটু বেশি আনন্দের। নতুন পালক কঙ্গনা রানাওয়াতের মুকুটে।  মণিকর্ণিকা: দ্য কুইন অব ঝাঁসি’ এবং ‘পঙ্গা’ ছবির জন্য এই পুরস্কার পেয়েছেন অভিনেত্রী। এই নিয়ে চতুর্থবার জাতীয় পুরস্কার কঙ্গনার ঝুলিতে। এমনকি জন্মদিনে কঙ্গনার আসন্ন ছবি ‘থালাইভি’র ট্রেলার লঞ্চ হয়েছে। তামিলনাড়ুর প্রয়াত মুখ্যমন্ত্রী জয়ললিতার জীবন কাহিনি উঠে আসবে এই ছবিতে।

বন্ধ করুন