বাংলা নিউজ > বায়োস্কোপ > সুনীতাকে বিয়ের আগে ইন্ডাস্ট্রিতে ২০-২৫টা গার্লফ্রেন্ড ছিল অনিলের! বেফাঁস অভিনেতা
স্ত্রীর সুনীতার সঙ্গে অনিল কাপুর
স্ত্রীর সুনীতার সঙ্গে অনিল কাপুর

সুনীতাকে বিয়ের আগে ইন্ডাস্ট্রিতে ২০-২৫টা গার্লফ্রেন্ড ছিল অনিলের! বেফাঁস অভিনেতা

  • প্রায় চার দশক ধরে বিবাহবন্ধনে আবদ্ধ অনিল কাপুর এবং সুনীতা কাপুর। জানেন তাঁদের লাভ স্টোরি? কীভাবে বিয়ে হল?

গত ১৪ অগস্ট রাতে সাত পাক ঘোরেন অনিল কাপুরের ছোট কন্যা রিয়া কাপুর। দীর্ঘ দিনের বয়ফ্রেন্ড করণ বুলানির সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন তিনি। ছোট মেয়ের বিশেষ দিনে স্ত্রী সুনীতা কাপুরের সঙ্গে কীভাবে বিয়ের পিঁড়িতে বসেছিলেন অনিল? জানেন তাঁদের লাভ স্টোরি?

সাম্প্রতিক সাক্ষাৎকারে, অনিল কাপুর জানিয়েছিলেন তাঁর স্ত্রীই তাঁদের বাড়িতে সবথেকে বেশি কর্তৃত্বের আদেশ দেয়। ২০২০ সালে ৩৬ তম বিবাহবার্ষিকী উদযাপন করেন তাঁরা। অভিনেতা ফাঁস করেন কীভাবে স্ত্রী সুনীতাকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন তিনি। মুবারাকান ছবির প্রেস কনফারেন্সের আগে পর্যন্ত নাকি তিনি সেটেল হওয়ার কোনও সিদ্ধান্তই নেননি। এমনকি তার আগে অভিনেতা ফিল্ম ইন্ডাস্ট্রিতে ২০ থেকে ২৫ জন গার্লফ্রেন্ড ছিল বলে জানিয়েছেন। 

এক ইনস্টাগ্রাম স্টোরিতে অভিনেতা লিখেছিলেন, ‘একটা দীর্ঘ প্রেমের গল্পের সূচনা... ১৭ মে রাতে আমি একটি গুরুত্বপূর্ণ ছবিতে স্বাক্ষর করলাম যা আমার ক্যারিয়ারের একটি বড় পদক্ষেপ ছিল এবং ১৮ মে আমি আরও বড় পদক্ষেপ নিয়েছিলাম… আমি আমার বান্ধবী সুনীতাকে বিয়ের প্রস্তাব দিয়েছিলাম এবং তাঁকে আমার স্ত্রী হতে বলেছিলাম ... মানুষ বার্ষিকী উদযাপন করে, আমরা প্রস্তাবগুলিও উদযাপন করি! আমরা কখনই নিজেদের ভুলে দিই না আমরা কত ভাগ্যবান, আমরা কৃতজ্ঞ অনেক কিছু পেয়েছি’।

পুরনো এক সাক্ষাৎকারে অভিনেতা জানিয়েছিলেন, ‘আমার এক বন্ধু মজা করে ফোন করার জন্য় আমাকে সুনীতার ফোন নম্বর দিয়েছিল। এইভাবে আমি ওরসঙ্গে প্রথম কথা বলতেই ওর কণ্ঠস্বরের প্রেমে পড়ে যাই। এর পরেই, আমরা একটি পার্টিতে দেখা করি - ওর মধ্যে কিছু একটা ছিল। আমরা কথা বলা শুরু করি বন্ধুত্ব হয়। আমি অন্যান্য মেয়েদের সম্পর্কে বলতে শুরু করি- জানো আমার ওকে ভাল লাগে, ওরও আমাকে ভাল লাগে এসব। তারপরে হঠাৎ সেই মেয়েটি অদৃশ্য হয়ে যায়, আমার মন ভেঙে গিয়েছিল - এর জন্য আমাদের বন্ধুত্ব আরও দৃঢ় হয়’।

অনিল কাপুর বলেছিলেন যে তিনি তার তুলনায় নিজেকে 'বেকার (অকেজো)' বলে মনে করেছিলেন এবং তাঁরা 'মূলত ডেটিং' শুরু করেছিলেন। একটি বড় ছবিতে চুক্তিবদ্ধ হওয়ার পরে অনিল তাঁকে প্রস্তাব দেওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন। তার আগে এক দশক ধরে এই দম্পতি ডেট করেছিলেন। অভিনেতা বেশি উপার্জনের জন্য অপেক্ষা করেছিলেন। 

অনিলের কথায়, ‘আমি বহুদিন কাজ না পাওয়ার লড়াইয়ের মধ্য়ে ছিলাম। কিন্তু ও আমার পাশে ছিল সবসময়। মেরি জঙ্গ, ছবিতে আমি প্রথম ব্রেক পেতেই, আমি ভাবলাম, এখন বাড়ি করব, রান্নাঘর করব, সাহায্য হবে… আমি বিয়ে করতে পারি’।

অনিল কাপুর এবং সুনীতা কাপুররে তিন ছেলে-মেয়ে। সোনম কাপুর, রিয়া কপুর এবং হর্ষবর্ধন কাপুর। 

 

 

বন্ধ করুন