বাংলা নিউজ > বায়োস্কোপ > পুজোর প্ল্যানিং সেরে ফেলেছেন যশ, করোনা আবহে কোথায় ঘুরতে যাচ্ছেন তারকা ?
পুজোর প্ল্যানিং সেরে ফেলেছেন যশ (ছবি-ইনস্টাগ্রাম)
পুজোর প্ল্যানিং সেরে ফেলেছেন যশ (ছবি-ইনস্টাগ্রাম)

পুজোর প্ল্যানিং সেরে ফেলেছেন যশ, করোনা আবহে কোথায় ঘুরতে যাচ্ছেন তারকা ?

  • ঘুরতে বেজায় ভালোবাসেন যশ, তাই করোনাও বাধা হয়ে দাঁড়াতে পারবে না তাঁর পুজোর প্ল্যানিংয়ে। জানুন এই টলি তারকার মনের কথা।

আগামী নভেম্বর থেকেই হরনাথ চক্রবর্তীর পরিচালনায় নিজের আসন্ন ছবির শুটিং শুরু করতে চলেছেন অভিনেতা যশ । যদিও ছবির নাম এখনও ঠিক হয়নি , তবে জানা গিয়েছে যশের সাথে স্ক্রিন শেয়ার করবেন রঞ্জিত মল্লিক ।

ছবি সম্পর্কে বলতে গিয়ে ক্যালক্যাটা টাইমসকে দেওয়া সাক্ষাত্কারে টলিউডের এই হ্যান্ডসাম ‘গ্যাংস্টার’ জানান 'ছবিটি ডার্ক কমেডি জঁর এবং আমি একজন বার টেন্ডারের ভূমিকায় অভিনয় করতে চলেছি । রঞ্জিতদা একজন পুলিশ অফিসারের ভূমিকায় অভিনয় করবেন । মূলত আমাদের দুজনের চরিত্রকে কেন্দ্র করেই আবর্তিত হবে ছবির গল্প '। তবে ছবিতে যশের নায়িকা যে হচ্ছেন তা এখনও চূড়ান্ত হয়নি । লকডাউনের সময়েই পরিচালক চিত্রনাট্য শোনান যশকে । সাথী, সঙ্গী , শ্বশুর বাড়ি জিন্দাবাদ ছবির মতো হিট ছবির পরিচালকের সাথে কাজ করতে মুখিয়ে আছেন অভিনেতা ।

View this post on Instagram

Once In A While, Blow Your Own Damn Mind...

A post shared by Yash (@yashdasgupta) on

আপাতত SOS কলকাতার ডাবিং করছেন যশ । লকডাউন পরবর্তী সময়েই পরিচালক অংশুমান প্রত্যুষের এই ছবির শ্যুটিং করেছেন যশ। ছবিতে যশের সঙ্গে দেখা মিলবে নুসরত জাহান ও মিমি চক্রবর্তীর। ছবিতে সন্ত্রাসদমন শাখার দুঁদে অফিসারের চরিত্রে দেখা যাবে যশকে। পুজোর সময়েই মুক্তি পাওয়ার কথা এই ছবির। 

কদিন আগেই গল্ফ গ্রিনে একটি নির্মীয়মান বাড়িতে অভিনেত্রী নুসরতের সাথে একটি গানের শুটিং এর অভিজ্ঞতা জানালেন তিনি । তাছাড়া হরনাথ বাবুর আগামী ছবির স্ক্রিপ্ট যে লকডাউনের পরে কিছুটা বদলাতে বাধ্য হয়েছেন এমনটিও জানিয়েছেন অভিনেতা ।

ভ্রমণ পাগল মানুষ যশ, একথা তাঁর অনুরাগীদের অজানা নয়। সুযোগ পেলেই ব্যাগপত্র গুছিয়ে বেরিয়ে পড়েন একটু শান্তির খোঁজে। তাই এই বছর করোনা পরিস্থিতিও কোনও বাধা হয়ে দাঁড়াচ্ছে না।  দুর্গাপুজোর সপ্তমীর দিন গাড়ি নিয়ে লং ড্রাইভে বেরিয়ে যাচ্ছেন এই টলি তারকা। জানিয়েছেন আগামী ছবির কাজ শুরুর আগে একটু ব্রেক তাঁর প্রয়োজন । নিজের গাড়ি ছুটিয়ে হয় গোয়া বা অন্য কোথাও পৌঁছে গিয়ে কটা দিন বিশ্রাম নেওয়ার ইচ্ছের কথা জানিয়েছেন অভিনেতা ।

বন্ধ করুন