বাড়ি > বায়োস্কোপ > লকডাউনে ছোটপর্দায় ফিরছে অরন্য-পাখির ম্যাজিক, বিশেষ বার্তা দিলেন অভিনেতা যশ
শনিবার থেকেই স্টার জলসায় পুনঃসম্প্রচারিত হচ্ছে বোঝে না সে বোঝে না (ছবি-টুইটার)
শনিবার থেকেই স্টার জলসায় পুনঃসম্প্রচারিত হচ্ছে বোঝে না সে বোঝে না (ছবি-টুইটার)

লকডাউনে ছোটপর্দায় ফিরছে অরন্য-পাখির ম্যাজিক, বিশেষ বার্তা দিলেন অভিনেতা যশ

  • শনিবার থেকেই আবারও টেলিভিশনের পর্দায় যশ-মধুমিতার রোম্যান্স দেখার সুযোগ পাবেন দর্শকরা। অনেকে সিরিয়ালেরই ব্যাঙ্কিং শেষ, তাই সুপারহিট পুরোনো ধারাবাহিকগুলোার পুনঃসম্প্রচার শুরু করছে স্টার জলসা।

অরন্য সিং রায় এবং পাখির প্রেম, খুনসুটি আজও সমান দাগ কাটে দর্শক মনে। বাংলা টেলিভিশনের অন্যতম জনপ্রিয় ধারাবাহিক যশ দাশগুপ্ত ও মধুমিতা সরকার অভিনীত বোঝে না বোঝে না। লকডাউন দিনকয়েক আগে থেকেই বন্ধ রয়েছে সিরিয়ালের শ্যুটিং। ১৮ মার্চ অবধি শ্যুটিং সেরে কোনওরকমে সিরিয়ালের নতুন এপিসোড সম্প্রচার করছিল চ্যানেল গুলো, কিন্তু এখন রিপিট টেলিকাস্ট ছাড়া আর কোনও উপায় নেই। তাই জনপ্রিয় পুরোনো ধারাবাহিক পুনঃসম্প্রচারের সিদ্ধান্ত নিয়েছে স্টার জলসা। শনিবার থেকে স্টার জলসায় সম্প্রচারিত হবে বোঝে না বোঝে না এবং সংসার সুখের হয় রমণীর গুণে। বিকাল ৫.৩০ টা থেকে ৬.৩০ টা-র স্লটে চলবে এই দুই ধারাবাহিক।


২০১৩ সালের নভেম্বরে শুরু হয়েছিল ‘বোঝেনা সে বোঝেনা’-র সম্প্রচার আর ধারাবাহিকটি শেষ হয় ২০১৬-র জুন মাসে। যশ-মধুমিতা জুটির এই সিরিয়াল শুধু বাংলা টেলিভিশনের জগতে আলোড়ন তৈরি করেনি, মোড় ঘুরিয়ে দিয়েছিল দুজনের কেরিয়ারেরও। এদিন ফ্যানেদের জন্য একটি বিশেষ ভিডিয়ো বার্তায় অভিনেতা অরন্যর টেলিভিশনে ফেরার খবর জানিয়ে দর্শকদের কাছে অনুরোধ করেন, 'দয়া করে বাড়িতে থাকুন'।





ব্যাঙ্কিং শেষ শ্রীময়ীরও। তাই শ্রীময়ীর সেরা বাছাই সম্প্রচারিত হচ্ছে টেলিভিশনের পর্দায়। বোঝে না বোঝে না এবং সংসার সুখের হয় রমণীর গুণে ছাড়াও মহাভারত ধারাবাহিকটিও স্টার জলসার পর্দায় পুনঃপ্রচার করা হবে। রাত ৯-টার স্লটে টেলিকাস্ট করা হবে এই পৌরাণিক ধারাবাহিক। সব মিলিয়ে লকডাউনে পুরোনো স্মৃতিগুলোই একবার করে রোমন্থন করে নিতে হচ্ছে সিরিয়াল প্রেমী বাঙালিকে।


বন্ধ করুন