বাংলা নিউজ > বায়োস্কোপ > Yash-Nusrat: জন্মদিনে ছেলের বাবাকে ভালোবাসল নুসরত! ইনস্টায় যশের জন্য বিশেষ পোস্ট
নুসরত ও যশ। 
নুসরত ও যশ। 

Yash-Nusrat: জন্মদিনে ছেলের বাবাকে ভালোবাসল নুসরত! ইনস্টায় যশের জন্য বিশেষ পোস্ট

  • ছেলে হওয়ার পর থেকেই নানা ইভেন্টে যশ আর নুসরতকে দেখা গিয়েছে একসঙ্গে। সিঁদুর পরেও দেখা মিলেছে অভিনেত্রীর। 

দ্বিতীয়বার পুত্র সন্তানের বাবা হয়েছেন টলিউডের হট নায়ক যশ দাশগুপ্ত। নুসরত ও যশের সন্তান ঈশানকে নিয়ে চর্চা বরাবরের। তবে, লাইমলাইটে আছেন যশও। নুসরতের সঙ্গে তাঁর সম্পর্কের সমীরকণ ঠিক কী, সেটা জানতে উৎসাহ কিছু কম নয়। তবে আজ যশের জন্মদিনে ‘ছেলের বাবা’র জন্য বিশেষ বার্তা দিলেন অভিনেত্রী ও তৃণমূলের সাংসদ নুসরত জাহান। নিজের ইনস্টা স্টোরিতে করলেন বিশেষ পোস্ট। 

ছেলে হওয়ার পর থেকেই নানা ইভেন্টে যশ আর নুসরতকে দেখা গিয়েছে একসঙ্গে। যশের নতুন ছবি ‘চিনে বাদাম’র মহরতেও একসাথে হাজির ছিলেন তাঁরা। সেসময় নুসরতকে সিঁদুর পরেও দেখা গিয়েছিল। তবে, কার নামে অভিনেত্রী কপালে সিঁদুর উঠিয়েছেন তা নিয়ে অবশ্য কোনও মন্তব্য করেননি। যদিও নাম প্রকাশ্যে অনিচ্ছুক নুসরত ও যশের এক ঘনিষ্ঠ জানিয়েছেন, ২০২০-তেই নাকি বিয়ে করেছেন তাঁরা!

তা ‘সহবাস সঙ্গী’ (পড়ুন চর্চিত স্বামী) যশের জন্মদিনে বিশেষ বার্তা দিলেন নুসরত। যশের একটা ছবি নিজের ইনস্টা স্টোরিতে শেয়ার করে লিখলেন ‘হ্যাপি বার্থ ডে’। সেই পোস্টে যশকেও ট্যাগ করেছেন তিনি। তবে সবথেকে বেশি চোখে পড়েছে লাল হার্ট ইমোজি!

যশকে জন্মদিনে শুভেচ্ছা নুসরতের। 
যশকে জন্মদিনে শুভেচ্ছা নুসরতের। 

অগস্টের শেষেই পুত্র সন্তানের জন্ম দিয়েছেন নুসরত। সে সময় ছায়াসঙ্গীর মতো পাশে ছিলেন যশ। পরে কলকাতা পুরসভার বার্থ সার্টিফিকেট ফাঁস হলে দেখা যায়, নুসরতের ছেলে ঈশানের বাবা হিসেবে নাম রয়েছে যশের। নুসরতও বারবার জানিয়েছেন, ‘ছেলেক নিয়ে আমার ও যশের অভিভাবকত্ব বেশ ভালো কাটছে’। এমনকী, ছেলের বাবা যতদিন না চাইবেন, ততদিন ছেলের ছবি সামনে আনা হবে না বলেও জানিয়ে দিয়েছেন নায়িকা।

বন্ধ করুন