বাংলা নিউজ > টুকিটাকি > Viral Optical Illusion: এই ছবিতে লুকিয়ে থাকা মাছকে খুঁজে ফেলুন ৯ সেকেন্ডে! অপটিক্যাল ইলিউশনের চ্যালেঞ্জ আপনার জন্য

Viral Optical Illusion: এই ছবিতে লুকিয়ে থাকা মাছকে খুঁজে ফেলুন ৯ সেকেন্ডে! অপটিক্যাল ইলিউশনের চ্যালেঞ্জ আপনার জন্য

ভাইরাল অপটিক্যাল ইলিউশনের ধাঁধা দেখে নিন।

অপটিক্যাল ইলিউশনের ধাঁধায় যদি আপনার মন প্রায়ই মজে যেতে থাকে, তাহলে আপনার জন্য রয়েছে মজাদার এক সোশ্যাল মিডিয়া পোস্ট। 

সারাদিনের ব্যস্ততার জেরে ক্লান্তি অবধারিত আসে। এই সময় মন আর মাথা দুটিকেই শান্তিতে রাখা দরকার। তবে বহু টেনশনের মাঝে নিজের মনের শান্তির জন্য সময় সেভাবে অনেকেই পাননা। তবে একবার তা হাতে পেলে কেই বা ছাড়ে! অনেকেই নিজের অবসর সময়ে সিনেমা, টিভি, গান কিম্বা বই পড়ার থেকে দূরে সুডোকু, শব্দজব্দ কিম্বা অপটিক্যাল ইলিউশনের পর পর ধাঁধা সমাধানে মজা পান। আপনিও কি সেই দলে?

অপটিক্যাল ইলিউশনের ধাঁধায় যদি আপনার মন প্রায়ই মজে যেতে থাকে, তাহলে আপনার জন্য রয়েছে মজাদার এক সোশ্যাল মিডিয়া পোস্ট। সোশ্যাল মিডিয়ায় প্রায়সই ব্রেন টিজার কিম্বা অপটিক্যাল ইলিউশন ঘিরে পোস্ট দেখা যায়। তেমনই একটি পোস্টে প্রশ্ন করা হচ্ছে লুকিয়ে থাকা মাছ নিয়ে। যে ছবিটি তুলে ধরে এই প্রশ্ন করা হচ্ছে, সেই ছবিতে রয়েছে বহু চরিত্র। কিছুদিন আগে সোশ্যাল মিডিয়ায় সেই ছবিটি আসে আসে। সেখানে একটি বেড়ালও রয়েছে। প্রশ্ন হল, ছবির ভিতর মাছ কোথায়? এই প্রশ্নের উত্তরে বহু নেটিজেনই মজার ছলে দাবি করছেন যে, বেড়াল যেখানে আছে, সেখানে মাছ তো থাকবেই না! তবে দাবি করা হচ্ছে ছবিতে রয়েছে মাছ। সেটি আদৌ আছে, নাকি পুরোটাই চমক? তা খুঁজে বের করার দায়িত্ব আপনার।

(Ajwain Plant Benefits:বাড়িতে লাগান জোয়ান গাছ, পাতা দিয়ে বানান পকোড়া, পরোটা! রেসিপি, গাছের যত্নের টিপস রইল)

ছবিতে দেখা যাচ্ছে, একটি ঘরের ভিতরের দৃশ্য। সেখানে একটি বেড়াল তাকিয়ে রয়েছে উপরে তার বাঁদিকে। এদিকে, পিছনে রয়েছে দুটি পর্দা। তাহলে কি মাছ পিছনের পর্দার দিকে কোথায় আছে? মাছ যেখানেই থাকুক না কেন, আপনাকে এর উত্তর কিন্তু দিতে হবে ৯ সেকেন্ডে। ফলে আপনাকেও খুঁজতে হবে মাছ।

( Mouri Michchri water benefits: বাড়ছে গরম! মৌরি মিছরির জল খাচ্ছেন তো? কীভাবে, কখন খেলে ঝরবে ওজন? রইল টিপস)

ঘরে দেখা যাচ্ছে, বেড়ালের একদিকে একটি জলের পাত্র পড়ে রয়েছে। সেখান থেকে জল বেরিয়ে তা গড়িয়ে যাচ্ছে। অন্যদিকে, রয়েছে একটি নোংরা আবর্জনা ফেলার জায়গা। সেই আবর্জনা ফেলার জায়গাতেও রয়েছে বহু নোংরা। তাহলে কি তার মধ্যে লুকিয়ে মাছ বাবাজীবন?

এছাড়াও পিছনে একটি বাক্স থেকে একটি কুকুর মুখ তুলে রয়েছে। সেই বাক্স ঘিরেও সন্দেহ থাকতে পারে। এবার আসা যাক ফ্লোরে। সেখানে রয়েছে একটি পশুর পায়ের ছাপ। সেটি কুকুরের নাকি বেড়ালের? যাগ্গে, আসা যাক মাছের গল্পে। এবার দেখা যাক উত্তর।

ভাইরাল অপটিক্যাল ইলিউশনের ছবি। (সৌজন্য-এক্স/ @piedpiperlko )
ভাইরাল অপটিক্যাল ইলিউশনের ছবি। (সৌজন্য-এক্স/ @piedpiperlko )

এই হল সেই মাছটি! বলতেই পারেন, 'এটা কেমন হল'? ধাঁধার চ্যালেঞ্জ দেওয়ার সময় জীবন্ত মাছ, নাকি ছবির মাছ সেকথা তো উল্লেখ হয়নি। ফলে মাছের আদল খোঁজাই ছিল ৯ সেকেন্ডের এই চ্যালেঞ্জের মজা! 

টুকিটাকি খবর

Latest News

টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালের আগে বিরাটের ভয় জবুথবু ছিল অজিরা, রহস্য ফাঁস নিজেদের 'হয় শুধরে নেবে নাহলে…' সোনারপুরের কাউন্সিলরদের একাংশকে সতর্ক করলেন মমতা Tolywood: ৬ মাসের অন্তঃসত্ত্বা! বেবি বাম্পের দিলেন 'মোহর’ খ্যাত অভিনেত্রী পঞ্চম বলে ভাঙল অভিষেকের স্টাম্প, পাওয়ার প্লে-তে রাহুলকে ফেরালেন স্টার্ক- ভিডিয়ো Self Care: ঘাড়, কনুই এবং হাঁটুর কালোভাব দূর হবে এইভাবে ২-৩ ঘণ্টার মধ্যে ল্যান্ডফল শুরু ঘূর্ণিঝড় রেমালের! ১৩৫ কিমিতে তাণ্ডব, কোথায় কত? আগামিকাল কেমন কাটবে? বৃষ্টির দিনে ভালো কিছু হবে আপনার সঙ্গে? রইল ২৭ মে’র রাশিফল ভূস্বর্গে হাত ধরাধরি! রাতুল-রূপাঞ্জনা বলছেন, 'কলঙ্ক নেহি, ইয়ে ইশক হ্যায়...' 'মিমি… মেয়ে, আমাদের দোষ ছিল,' সায়নীর প্রচারে গিয়ে সবটা জানিয়ে দিলেন মমতা একদিন পর্দার ‘যুধিষ্ঠি’র বিরুদ্ধে গর্জে ওঠেন, FTII-এর ছাত্রী পায়েলের নামে FIR হয়

Latest IPL News

পঞ্চম বলে ভাঙল অভিষেকের স্টাম্প, পাওয়ার প্লে-তে রাহুলকে ফেরালেন স্টার্ক- ভিডিয়ো IPL ফাইনালে ‘বিরিয়ানি ডার্বি’, কলকাতা-হায়দরাবাদ টক্করে আক্রম বললেন, 'ওটা পোলাও…' ‘তুই আমার থেকে ভালো বোলার হবি,’ কার টোটকায় ব্যাটার থেকে অলরাউন্ডার হলেন অভিষেক? অশ্বিন আন্নার বাইসেপ! ফটোশপে কাঁচা কাজ রাজস্থানের, জোর খিল্লি সোশ্যাল মিডিয়ায় কেকেআর-এর IPL জয়ের আগেই কেক কাটলেন আরিয়ান, কীসের উদযাপনে শাহরুখ-পুত্র? KKR-এর হাতেই উঠবে IPL ট্রফি, আত্মবিশ্বাসী বনির; ফাইনালে দর্শনার পাশে নেই সৌরভ! CSK, MI অথবা RCB, তিন দলের কাউকে ছাড়া IPL ফাইনাল এই নিয়ে তৃতীয়বার, দেখুন ইতিহাস এটা আলাদা অনুভূতি, আমরা নিশ্চিত ট্রফি জিতব- ফাইনালের আগে ভুবনেশ্বরের হুঙ্কার নির্বাচন নিয়ে ভাবি না-T20 WC-এর দলে সুযোগ না পাওয়া নিয়ে বড় বার্তা KKR অধিনায়কের জল্পনার অবসান! IPL ফাইনালে KKR-এর পাশে শাহরুখ,হুডিতে মুখ ঢেকে রওনা দিলেন চেন্নাই

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.