বাংলা নিউজ > টুকিটাকি > Viral Video: মহিলার কীর্তিতে রেগে আগুন হাতি! তার পরে কী করল সে? দেখলে হাড় হিম হয়ে যাবে

Viral Video: মহিলার কীর্তিতে রেগে আগুন হাতি! তার পরে কী করল সে? দেখলে হাড় হিম হয়ে যাবে

প্রতীকী ছবি (X)

Viral Video: হাতির সঙ্গে কী এমন করলেন এই মহিলা! পরিণতি দেখলে আঁতকে উঠবেন। 

সার্কাস বা চিড়িয়াখানায় হাতি দেখতে ভিড় জমে যায়। ছোটদের জন্য বড়ই আশ্চর্যের এই বিড়াট প্রাণী। হাতি নিয়ে সিনেমাও তৈরি হয়েছে বেশ কয়েকটা। খবরের কাগজেও বহু আশ্চর্যজনক খবর ছেপেছে এই প্রাণীকে নিয়ে। তবে সিনেমার পর্দায় একে শান্ত দেখালেও আদপে কিন্তু একেবারেই শান্ত নয় এই প্রাণী।

এর মাথা গরম হয়ে গেলেই চরম বিপদ। আজও বহু জায়গায় হাতির তাণ্ডবের কথা জানতে পারা যায়। তবে বেশ কিছু জায়গায় মানুষের হাতে খাবার খেতেও দেখা যায় এই প্রকাণ্ড প্রাণীকে। বেড়াতে গেলে অনেকে এর পিঠেও চড়ে। আকারে বিশাল হলেও বড়ই পোষ মেনে যায় এই প্রকাণ্ড প্রাণী।

আরও পড়ুন: অর্ডার করলেই উড়ে আসছে কফি, ওয়েটার ছাড়াই ধরা দিচ্ছে হাতে! ঘটনায় তাজ্জব শহর

তবে সম্প্রতি এই হাতির রাগ নিয়েই এক ভয়ঙ্কর ভিডিও ছড়িয়ে পড়েছে নেট জগতে। যেখানে হাতির সঙ্গে বন্ধুত্ব করতে গিয়ে চরম বিপত্তির মুখে পড়তে হয়েছে এক মহিলাকে। ঘটেছে মারাত্মক ঘটনা। আসুন জেনে নেওয়া যাক ছিক কী হয়েছিল।

বেশ খোশ মেজাজে মনের আনন্দে খাবার খাচ্ছিল হাতিটি। তাকে দেখে বন্ধুত্ব করতে ছুটে যান এক মহিলা। তার খাবার সময় তাকে বিরক্ত করেন দু-চার বার। ব্যাস এতেই একেবারে রেগে আগুন হয়ে যায় হাতিটি। চটে গিয়ে শুঁড় উঁচিয়ে মহিলার পিঠে এক বাড়ি মারে। আঘাত সহ্য করতে না পেরে আছাড় খান মহিলা। আর তা দেখেই রেগে আগুন হয়েছেন নেটিজেনরা।

বণ্য প্রাণীটিকে এভাবে বিরক্ত করাতে বেশ রেগেই গিয়েছেন পশু প্রেমীরা। এতে প্রাণহানি প্রযন্ত হতে পারত ওই মহিলাটির বলেই আশঙ্কা করেছেন অনেকে। তবে হাতিটি কোনও বড় ক্ষতি না করায় বেশ প্রশংসাই পেয়েছে।

নন এয়েস্থেটিক থিঙ্গস নামক এক ইউজার এই ভিডিওটি এক্স-এ শেয়ার করেছেন। ক্যাপশনে লেখা ‘ হাতিকে বন্ধু বানাতে গেলেন মহিলা! তারপরে কী হল দেখুন’। ভিডিওটি শেয়ার হওয়া মাত্রাই হইচই ফেলে দিয়েছে সোশ্যাল মিডিয়ায়। মহিলার এই অদ্ভুত কাণ্ড দেখে বিরক্তিই প্রকাশ করেছেন বেশিরভাগ নেটিজেন।

আরও পড়ুন: ঘি নাকি মাখন? কোনটি খেলে শরীরের বেশি ক্ষতি হয়

এর আগেও হাতির আক্রমণে মৃত্যুর খবর কম নেই। গত তিন সপ্তাহে কেরালায় হাতির আক্রমণে তিনজনের মৃত্যু হয়েছে। অবশেষে হাতির সঙ্গে মোকাবিলা করতে কঠোর নিরাপত্তা নিয়েছে কেরালা সরকার।

শুক্রবার জঙ্গলাকীর্ণ ওয়ানাড় অঞ্চলের পুলপল্লী শহরে ৫২ বছর বয়সী এক ট্যুরিস্ট গাইডকে হাতির পাল আক্রমণ করে হত্যা করেছে বলে জানা গিয়েছে এক স্থানীয় সংবাদমাধ্যমের খবর থেকে।

টুকিটাকি খবর

Latest News

ডিব্রুগড় লোকসভা কেন্দ্র ২০২৪: ভোটের ফ্যাক্টর, অতীতের ফলাফল - একনজরে সব তথ্য Video: রঙ পাল্টে আকাশ যেন সবুজ! প্রবল ঝড়, বৃষ্টির পর দুবাইতে বিরল দৃশ্য আমরা চাই ধোনি শেষ বলে ছক্কা মারুক কিন্তু… লখনউয়ের রাস্তায় LSG-র প্রার্থনা আগামিকাল ৩ শুভ যোগে কামদা একাদশী, জেনে নিন পুজো ও ব্রত পারণের সঠিক সময় ২ জায়গায় BJP-র ফ্লেক্স, পোস্টার ছিঁড়ে পুড়িয়ে দেওয়ার অভিযোগ, কাঠগড়ায় TMC জলপাইগুড়ি লোকসভা কেন্দ্র ২০২৪: ভোটের ফ্যাক্টর, অতীতের ফলাফল- একনজরে সব তথ্য পরকীয়া ছিল উত্তমের নাতনির, মাঝরাতে পালায় বাড়ি থেকে: নবমিতাকে নিয়ে জবাব ভাস্বরের ভেঙে পড়বেন না, কীভাবে ঘুরে দাঁড়াবেন? পরামর্শ ইউপিএসসিতে সফল ২ বাঙালি কন্যার ভদ্রলোকে ওই ভাষা বলে না কি? মুখ্যমন্ত্রীকে ‘মহিলা মস্তান’ বললেন অসীম সরকার ভারতীয় ক্রিকেটের জন্য কী করেছেন? CSK-র সমালোচনা করতেই প্রাক্তনীর রোষে হর্ষ ভোগলে

Latest IPL News

আমরা চাই ধোনি শেষ বলে ছক্কা মারুক কিন্তু… লখনউয়ের রাস্তায় LSG-র প্রার্থনা ভারতীয় ক্রিকেটের জন্য কী করেছেন? CSK-র সমালোচনা করতেই প্রাক্তনীর রোষে হর্ষ ভোগলে সেদিন আটকে গেলাম না হলে... ODI World Cup 2023 ফাইনাল নিয়ে আক্ষেপ করছেন রাহুল IPL 2024: দুবে, ওয়াশিংটনরা বলই পাচ্ছেন না- হঠাৎ কেন চিন্তায় পড়লেন রোহিত শর্মা T20 WC-এর ১৫ জনের দলে হার্দিক থাকবেনই, তবে রিঙ্কুর জায়গা নিশ্চিত নয়- রিপোর্ট MI: আসলে আমি জানি IPL-এ কীভাবে সাফল্য পাওয়া যায়- কেন এমন বললেন রোহিত শর্মা? সিঁড়িতে খুঁড়িয়ে খুঁড়িয়ে নামছেন ধোনি, সাহায্যের হাত বাড়ালেন সুরেশ রায়না CSK ম্যাচের আগেই নেটে আগুনে মেজাজে মায়াঙ্ক, স্বস্তির নিঃশ্বাস ফেলছে LSG- ভিডিয়ো মুস্তাফিজুরকে দেশে ফেরতের নির্দেশ নিয়ে BCB-র আলটপকা মন্তব্য IPL 2024: ছিটকে গেলেন কনওয়ে! বদলি হিসাবে ইংল্যান্ডের ৩৬ বছরের পেসারকে নিল CSK

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.