বাংলা নিউজ > কথা ও কাহিনি > নিখিল থেকে টলিপাড়া, চর্চা জুড়ে শুধুই ত্রিধা

নিখিল থেকে টলিপাড়া, চর্চা জুড়ে শুধুই ত্রিধা

  • ত্রিধা চৌধুরীর সঙ্গে নাম জড়িয়েছে নুসরতের প্রাক্তন 'স্বামী' নিখিলের। 'আশ্রম' অভিনেত্রীর প্রিয়জন কে সেই নিয়েও চর্চা হয়েছে বিস্তর। তবে সেসবে পাত্তা না দিয়ে নিজের মতো দিব্যি আছেন তিনি।
'মিশর রহস্য' থেকে শুরু করে জনপ্রিয় ওয়েব সিরিজ 'আশ্রম'-এ দর্শকদের নজর কেড়েছেন ত্রিধা তাঁর অভিনয়ের মাধ্যমে। এই ছবিতে নিজের 'কার্লি লুক'-এ দর্শকদের সামনে হাজির হয়েছেন অভিনেত্রী। ছবির ক্যাপশনেও উল্লেখ করেছেন কাঁধ ছাপানো কোঁকড়া চুলের কথা। (ছবি সৌজন্যে- ত্রিধা চৌধুরীর ইনস্টাগ্রাম)
1/6'মিশর রহস্য' থেকে শুরু করে জনপ্রিয় ওয়েব সিরিজ 'আশ্রম'-এ দর্শকদের নজর কেড়েছেন ত্রিধা তাঁর অভিনয়ের মাধ্যমে। এই ছবিতে নিজের 'কার্লি লুক'-এ দর্শকদের সামনে হাজির হয়েছেন অভিনেত্রী। ছবির ক্যাপশনেও উল্লেখ করেছেন কাঁধ ছাপানো কোঁকড়া চুলের কথা। (ছবি সৌজন্যে- ত্রিধা চৌধুরীর ইনস্টাগ্রাম)
বিকিনিতেও সমান স্বচ্ছন্দ্য ত্রিধা। অভিনেত্রীর এই 'বিচ বডি' লুক যথেষ্ট তারিফ কুড়িয়েছে নেটদুনিয়ায়। ছবি সাদা কালো হলেও যে সমুদ্রের নীল রং তিনি দিব্যি অনুভব করছেন তাও ক্যাপশনে জুড়েছিলেন তিনি।
2/6বিকিনিতেও সমান স্বচ্ছন্দ্য ত্রিধা। অভিনেত্রীর এই 'বিচ বডি' লুক যথেষ্ট তারিফ কুড়িয়েছে নেটদুনিয়ায়। ছবি সাদা কালো হলেও যে সমুদ্রের নীল রং তিনি দিব্যি অনুভব করছেন তাও ক্যাপশনে জুড়েছিলেন তিনি।
সাম্প্রতিক সময়ে ত্রিধার সঙ্গে নাম জড়িয়েছে নুসরত জাহানের 'প্রাক্তন স্বামী' নিখিল জৈনের। সূত্রের খবর, ত্রিধার কলেজে নাকি সিনিয়র ছিলেন নিখিল। তখন থেকেই দু'জন দু'জনকে চেনেন ।
3/6সাম্প্রতিক সময়ে ত্রিধার সঙ্গে নাম জড়িয়েছে নুসরত জাহানের 'প্রাক্তন স্বামী' নিখিল জৈনের। সূত্রের খবর, ত্রিধার কলেজে নাকি সিনিয়র ছিলেন নিখিল। তখন থেকেই দু'জন দু'জনকে চেনেন ।
অন্যদিকে, ত্রিধার সঙ্গে নিজের 'সম্পর্ক' নিয়ে মুখ খলেন্নি নিখিলও। তবে পরস্পর পরস্পরের ছবিতে লাল রঙের ভালোবাসার চিহ্ন দিতে মোটেই ভোলেন না।
4/6অন্যদিকে, ত্রিধার সঙ্গে নিজের 'সম্পর্ক' নিয়ে মুখ খলেন্নি নিখিলও। তবে পরস্পর পরস্পরের ছবিতে লাল রঙের ভালোবাসার চিহ্ন দিতে মোটেই ভোলেন না।
সম্প্রতি নিজের একটি ছবি ইনস্টাগ্রামে শেয়ার করে ত্রিধা লেখেন, ' স্বাধীনতা ছাড়া ভালোবাসার কোনও অস্তিত্ব নেই।' বলাই বাহুল্য, অভিনেত্রীর এই ক্যাপশন জল্পনার গোড়ায় ধোঁয়া যোগ করেছে আরও।
5/6সম্প্রতি নিজের একটি ছবি ইনস্টাগ্রামে শেয়ার করে ত্রিধা লেখেন, ' স্বাধীনতা ছাড়া ভালোবাসার কোনও অস্তিত্ব নেই।' বলাই বাহুল্য, অভিনেত্রীর এই ক্যাপশন জল্পনার গোড়ায় ধোঁয়া যোগ করেছে আরও।
নিখিল-ত্রিধা যতই নিজেদের সম্পর্ককে স্রেফ ভালো বন্ধুত্বের নাম দিক নেটিজেনরা কিন্তু তাঁদের করা পোস্ট, রিয়্যাকশন থেকে ক্রমাগত অর্থ খুঁজেই চলেছেন। তবে এসবে থোড়াই কেয়ার ত্রিধার। মায়ামির সমুদ্র সৈকতে ফের একবার বিকিনি পরে লাস্যময়ী রূপে ধরা দিয়েছেন তিনি।
6/6নিখিল-ত্রিধা যতই নিজেদের সম্পর্ককে স্রেফ ভালো বন্ধুত্বের নাম দিক নেটিজেনরা কিন্তু তাঁদের করা পোস্ট, রিয়্যাকশন থেকে ক্রমাগত অর্থ খুঁজেই চলেছেন। তবে এসবে থোড়াই কেয়ার ত্রিধার। মায়ামির সমুদ্র সৈকতে ফের একবার বিকিনি পরে লাস্যময়ী রূপে ধরা দিয়েছেন তিনি।
অন্য গ্যালারিগুলি