বাংলা নিউজ > ঘরে বাইরে > IIT Delhi: আইআইটির দিল্লির ওয়াশরুমে পোশাক ছাড়ছিলেন দিল্লি বিশ্ববিদ্যালয়ের ছাত্রীরা, গোপনে তোলা হল Video

IIT Delhi: আইআইটির দিল্লির ওয়াশরুমে পোশাক ছাড়ছিলেন দিল্লি বিশ্ববিদ্যালয়ের ছাত্রীরা, গোপনে তোলা হল Video

আইআইটি দিল্লি ক্যাম্পাস। প্রতীকী ছবি (HT Archive) (HT_PRINT)

আইআইটি দিল্লি জানিয়েছে, গোটা ঘটনা পুলিশকে জানানো হয়েছে। এই ধরনের ঘটনায় ইনস্টিটিউট একেবারে জিরো টলারেন্স নীতি নিচ্ছে।

আইআইটি দিল্লি। দেশের অন্যতম নামী শিক্ষাপ্রতিষ্ঠান। সেখানেই ফ্যাসন শোয়ের আয়োজন করা হয়েছিল। আর দিল্লি বিশ্ববিদ্যালয়ের ভারতী কলেজের অন্তত ১০জন পড়ুয়ার দাবি তারা যখন ওয়াশরুমে জামাকাপড় ছাড়ছিলেন তখন তার ছবি গোপনে তোলা হয়েছে। এরপরই চাঞ্চল্য ছড়ায়। খবর পিটিআই সূত্রে।

ভারতী কলেজের ELANTRE সোসাইটির পক্ষ থেকে ছাত্রীরা একটি ভিডিয়ো পোস্ট করেছে। সেখানে তারা অভিযোগ জানিয়েছেন, তাঁদের অভিযোগ নিয়ে কোনও পদক্ষেপ নেয়নি প্রশাসন।

কিষানগড় থানায় এনিয়ে অভিযোগ দায়ের করা হয়েছে। ২০ বছর বয়সী এক ঠিকা সাফাইকর্মীকে গ্রেফতার করা হয়েছে।

এক পুলিশ আধিকারিক জানিয়েছেন এক্স হ্যান্ডেলে একটা অভিযোগ দায়ের করা হয়েছিল আইআইটি দিল্লির লেডিস ওয়াশরুমে ভিডিয়ো করছিল একটি ছেলে। অভিযুক্ত সাফাইকর্মীকে গ্রেফতার করা হয়েছে। তদন্ত চলছে।

এদিকে আইআইটি দিল্লি জানিয়েছে, গোটা ঘটনা পুলিশকে জানানো হয়েছে। এই ধরনের ঘটনায় ইনস্টিটিউট একেবারে জিরো টলারেন্স নীতি নিচ্ছে।

বিবৃতিতে বলা হয়েছে, গত ৬ অক্টোবর এই দুর্ভাগ্যজনক ঘটনা হয়। অভিযুক্তকে পুলিশের হাতে তুলে দেওয়া হয়েছে। সে একটি হাউজ কিপিং কোম্পানির কর্মী। আইআইটি দিল্লি পুলিশকে সবরকম সহযোগিতা করছে।

দিল্লি বিশ্ববিদ্যালয়ের ছাত্র সংগঠনও এই ঘটনার কড়া নিন্দা করেছে। খবর পিটিআই সূত্রে।

সূত্রের খবর, ওই ছাত্রীর ফ্যাসন শোতে অংশ নেবেন বলে জামাকাপড় ছাড়ছিলেন। সেই সময় গোপনে তাদের ভিডিয়ো তোলা হয় বলে অভিযোগ। তবে আইআইটি কর্তৃপক্ষ ছাত্রীদের শান্ত থাকার জন্য বলেছিল বলে তাদের দাবি। তবে পুলিশ ঘটনার খবর পেয়েই অভিযুক্ত যুবককে গ্রেফতার করে।

 

https://bangla.hindustantimes.com/bengal

ঘরে বাইরে খবর

Latest News

জেলে যাচ্ছেন না হিন্দুজারা, মানব পাচারের অভিযোগও খারিজ, জানিয়ে দিলেন মুখপাত্র ‘রবীন্দ্র সংগীতের অপমৃত্যু’! চুল নাচিয়ে রক স্টাইলে ‘আমরা সবাই রাজা’ গাইলেন রূপম দক্ষিণবঙ্গে জোরালো হয়নি মৌসুমি বায়ু, বর্ষার বৃষ্টিতে ভিজবে বাংলার কোন কোন জেলা? ১৫ দিনের মধ্যে কিনলে ১ লক্ষ টাকা ছাড়, বিরাট অফার দিচ্ছে Tata Nexon আদানি, আম্বানিরা ম্লান NVIDIA মালিকের টাকার কাছে! কী এমন কাজ করে এই সংস্থা? বুমরাহর ত্রাস থেকে কুলদীপের ঘূর্ণি, IND v AUS ম্যাচের ভাগ্য বদলাতে পারে ৫টি বিষয় Mosquito Facts: জানেন কোন মশা সবচেয়ে বেশি রক্ত পান করে প্রশাসক মমতা বন্দ্যোপাধ্যায়ের ‘‌প্রেসিং ফুটবল’‌ শুরু, নবান্ন থেকে কি খেলা হবে?‌ অষ্টমী, কার কাছে মনের কথা, আলোর কোলের পর আচমকাই বন্ধ হল এই মেগা, মাথায় হাত সবার! সংখ্যাতত্ত্ব ২৫ জুন: কাল এই রেডিক্সের মানুষ পাবেন সুখবর, পদোন্নতির সুযোগও আসবে

T20 WC 2024

Points Table: শেষ চারে উঠল ইংল্যান্ড, দক্ষিণ আফ্রিকা, বিদায় দুই উদ্যোক্তার কাজে এল না রস্টন চেসের অলরাউন্ড লড়াই, ৩ উইকেটে জিতে সেমিতে দক্ষিণ আফ্রিকা অজি বোর্ডের সমালোচনা খোয়াজার, ডাউন আন্ডারে না খেলতে পারা নিয়ে কী বললেন রশিদ বৃষ্টিতে ম্যাচ ভেস্তে গেলে ভারত সেমিতে উঠবে,কপাল পুড়বে অজিদের,সে সম্ভাবনা থাকছে জর্ডনের হ্যাটট্রিক, বাটলার ঝড়ে USA-কে উড়িয়ে বিশ্বকাপের সেমিফাইনালে ইংল্যান্ড IND vs AUS: ভারতকে হারানোর চেয়ে বড় বিষয় কিছু হতে পারে না…তড়পাচ্ছেন অজি অধিনায়ক ‘ভারত ১৪ জন খেলিয়েছে’, গোহারান হেরেও কান্না চলল টাইগারদের, অভিযোগ ICC-র বিরুদ্ধে ব্র্যাভোর চ্যাম্পিয়ন গানে টিম বাসে উদ্দাম নাচ,ভাইরাল রশিদদের সেলিব্রেশনের ভিডিয়ো IND vs BAN, T20 WC: সেভাবে হাত খুলে খেললো না ব্যাটাররা, ম্যাচ হেরে আফসোস শান্তর দ্বিপাক্ষিক সিরিজ খেলতে চায়নি ২টি দেশ, ১০ মাসের মধ্যে তাদের হারিয়ে জবাব আফগানদের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.