বাংলা নিউজ > ঘরে বাইরে > Amit Malviya: রাহুল- প্রিয়াঙ্কার মধ্য়ে সম্পর্কটা ঠিকঠাক নেই…লিখলেন অমিত মালব্য, নিজের চরকায় তেল দিন, বলছে নেটপাড়া

Amit Malviya: রাহুল- প্রিয়াঙ্কার মধ্য়ে সম্পর্কটা ঠিকঠাক নেই…লিখলেন অমিত মালব্য, নিজের চরকায় তেল দিন, বলছে নেটপাড়া

উত্তর প্রদেশের গাজিয়াবাদে প্রিয়াঙ্কা ও রাহুল গান্ধী। (PTI Photo) ফাইল ছবি (PTI)

রাহুল গান্ধী আর প্রিয়াঙ্কা গান্ধী। তাদের সম্পর্কের অবনতি হয়েছে বলে উল্লেখ করে এবার মুখ খুললেন অমিত মালব্য। 

রাহুল গান্ধী আর প্রিয়াঙ্কা গান্ধীর মধ্য়ে সম্পর্কের রসায়ন নিয়ে এবার অন্য় তত্ত্ব হাজির করলেন বিজেপি নেতৃত্ব। বিজেপির আইটি সেলের প্রধান অমিত মালব্য লিখেছেন, রাহুল গান্ধী আর প্রিয়াঙ্কা গান্ধীর মধ্য়ে সব কিছু ঠিকঠাক নেই। তাদের মধ্য়ে ঝামেলা এবার সামনে চলে আসছে। মণিপুরে কংগ্রেসের নগন্য় লোকজনও গিয়েছেন। কিন্তু সেখানে তিনি( প্রিয়াঙ্কা) নেই। এর আগে তিনি সমস্ত দায়িত্ব ছেড়ে দিয়েছিলেন।…

অমিত মালব্যর এই লেখার পর এক নেটিজেন লিখেছেন, নাগপুরে হ্যায় তৈয়ার হম সভা হয়েছিল। কিন্তু এআইসিসির দিল্লি অফিসে সকালে তিনি থাকলেও সন্ধ্য়ার সভায় প্রিয়াঙ্কা ছিলেন না।

অপর একজন লিখেছেন, মালব্য ভাই, নিজের চরকায় তেল দিন। ওরা ভাই বোন। ওদের সম্পর্কের মধ্য়ে আপনি কেন নাক গলাচছেন। আমি যদি বলি অমিত মালব্য আর তার স্ত্রীর মধ্য়ে সম্পর্কটা ঠিকঠাক নেই। আপনার কেমন লাগবে?

 

অপর একজন লিখেছেন অমিত মালব্যর নিজের বাড়ির দিকে খেয়াল নেই। খালি অন্যের বাড়িতে উঁকি দেন।

আসলে মণিপুর থেকে ভারত জোড়ো যাত্রা শুরু করেছেন রাহুল গান্ধী। কিন্তু সেখানে তাবড় কংগ্রেস নেতারা থাকলেও সেখানে প্রিয়াঙ্কা গান্ধী নেই। এরপরই এনিয়ে সুর চড়ান বিজেপি নেতৃত্ব। তবে কি ভাই বোনের সম্পর্কে চিড় ধরে গেল?

এর আগেও বিজেপির অমিত মালব্য একটি ভিডিয়ো শেয়ার করে উল্লেখ করেছিলেন, কংগ্রেস দলের অন্দরে প্রিয়াঙ্কা গান্ধীর বক্তব্যের কোনও গুরুত্ব নেই। এমনকী রবার্ট ভদ্রের বিরুদ্ধে মামলা নিয়ে দলের তরফে কী অবস্থান সেটাও পরিষ্কার করে বলা হয়নি। সেই সঙ্গেই অমিত মালব্যর ইঙ্গিত ছিল দলের অন্দরে ক্ষমতা দখলকে কেন্দ্র করে রাহুল গান্ধী ও প্রিয়াঙ্কা গান্ধীর মধ্যে একটা ঠান্ডা লড়াই সব সময় চলছে।

তিনি জানিয়েছিলেন, কংগ্রেস বলে সমান অধিকার আর নারীদের ক্ষমতায়নের কথা। কিন্তু গান্ধী পরিবার যারা দলকে নিজেদের সম্পত্তি মনে করে সেখানে নারীদের ক্ষমতায়নও নেই, সমান অধিকারও নেই। সকলেই জানেন, সোনিয়া গান্ধী ছেলের প্রতি ভালোবাসায় অন্ধ। তিনি বার বার ছেলেকে তুলে ধরার চেষ্টা করেছেন। কিন্তু প্রিয়াঙ্কা গান্ধীকে কোনও দিন ভোটেও দাঁড়াতে দেননি। প্রিয়াঙ্কা গান্ধীকে খালি পোস্টার গার্ল করে রেখে দিয়েছেন।…সেকারণে পার্টি অফিসের বাইরে আর প্রিয়াঙ্কার রাজনৈতিক কেরিয়ার এগোতে পারেনি। প্রিয়াঙ্কাকে ভোটে দাঁড়াতে দেওয়া হয় না কারণ সোনিয়া ভয় পান হয়তো তিনি দাদাকে ছাপিয়ে যাবেন। মা-ছেলে দুজনে মিলে প্রিয়াঙ্কা গান্ধীকে দাবিয়ে রাখার চেষ্টা করেছে। আর এখন রবার্ট ভদ্রও এনিয়ে মুখ খুলেছেন।

আর অমিতের টুইটের জবাবে গত রাখির দিন প্রিয়াঙ্কা বলেছিলেন, মূল্যবৃদ্ধি, বেকারত্বের মতো ইস্যুকে বাদ দিয়ে এই সব বোকা বোকা ইস্যুকে সামনে আনছে বিজেপি। তিনি লিখেছিলেন, দুঃখিত। আপনার নীচ মনের স্বপ্ন পূরণ হবে না। আমার দাদা ও আমার মধ্যে ভালোবাসা, বিশ্বাস, শ্রদ্ধা আর পারস্পরিক ভরসার জায়গা রয়েছে। সেটা সারা জীবন ধরে থাকবে। তবে আতঙ্কিত হবেন না, দেশের কোটি কোটি ভাইবোনেদের সঙ্গে নিয়ে আপনাদের লুঠপাট, মিথ্যে আর ভুয়ো কাজকর্মের জবাব দেব।

ঘরে বাইরে খবর

Latest News

IPL 2024 Points Table: GT-কে হারিয়ে এক লাফে ছয়ে উঠল DC, পতন হল শুভমনদের ভাটপাড়ায় উদ্ধার তাজা বোমা, নিষ্ক্রিয় করল পুলিশ, একে অপরকে নিশানা পার্থ-অর্জুনের ‘‌এক বছর, এক প্রধানমন্ত্রী ফর্মুলা বানাচ্ছে ইন্ডিয়া জোট’‌, আশঙ্কা প্রকাশ মোদীর বিদ্যুৎ বাঁচাতে হাঁসফাঁস গরমে কত ডিগ্রিতে রাখতে হবে এসি? পরামর্শ দিলেন মমতা লন্ডন-আবু ধাবি নয়, অনন্ত-রাধিকার বিবাহ বাসর বসবে অন্য এক রূপকথার শহরে! ইংরেজিতে দুর্বল হওয়ায় ভালো পরীক্ষা দিতে পারেননি, আত্মঘাতী মেডিক্যালের ছাত্রী এক ভারতীয় ক্রিকেটারের সঙ্গে নাকি প্রেম করছেন,সচিনের কোলের মেয়েটিতে চিনতে পারলেন লোকসভা ভোট কোন রাজ্যে কটা আসন পাবে বিজেপি? গুণে গুণে বলে দিলেন মমতা শেষ বলের রুদ্ধশ্বাস ম্যাচ, লড়াই করেও জিতল না GT, ৪ রানে জিতে অক্সিজেন পেল DC আজব টুইস্ট!এই কেন্দ্রে নিজের প্রার্থী ছেড়ে অন্য দলের প্রার্থীকে ভোটের আপিল কংএর

Latest IPL News

শেষ বলের রুদ্ধশ্বাস ম্যাচ, লড়াই করেও জিতল না GT, ৪ রানে জিতে অক্সিজেন পেল DC রোনাল্ডো নাকি রোটিডালদো! শুভমনের ফুটবল স্কিল দেখে বাজে ভাবে কটাক্ষ করলেন ইশান ভক্তের ফোন ক্যাচ ধরলেন, সেলফি তোলার আব্দার মিটিয়ে মাঠের বাইরে হিরো আকাশ আম্বানি আইপিএলে লিগ টেবিলের শীর্ষে রাজস্থান, সাফল্যের রসায়ন দলগত সংহতি গত দু'বারের সফল দল GT-র এবার কেমন পারফরমেন্স? অধিনায়ক শুভমন গিল পাশ না ফেল ? এই জন্য ম্যাচটা হাতের বাইরে চলে যায়- হারের জন্য কোন কারণ দেখালেন রুতুরাজ বিশ্ব ক্রিকেটের সেরা ঘরোয়া T20 টুর্নামেন্ট নিঃসন্দেহে আইপিএল:- রিকি পন্টিং 'MS ফিনিশেশ অফ ইন স্টাইল', ধোনিদের হারের ক্ষতে নুন দিল LSG? ভিডিয়ো: দৌড়ে গিয়ে জড়িয়ে ধরলেন লারাকে! যশস্বীর জীবনের অবিস্মরণীয় মুহূর্ত ক্যাপ্টেন রোহিতও রান করেননি,২-৩ বছরে IPL-ও জেতেননি, সেহওয়াগকে পাশে পেলেন হার্দিক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.