বাংলা নিউজ > ঘরে বাইরে > দিনকয়েকের মধ্যেই বাজারে আসছে ইলেকট্রিক স্কুটার, নয়া আপডেট দিল ওলা

দিনকয়েকের মধ্যেই বাজারে আসছে ইলেকট্রিক স্কুটার, নয়া আপডেট দিল ওলা

আগামী ১৫ অগস্ট বাজারে আসতে চলেছে ওলার ইলেকট্রিক স্কুটার। (ছবি সৌজন্য ওলা) 

দেশের ১,০০০-এর বেশি শহর এবং মফঃস্বল থেকে ওলার ইলেকট্রিক স্কুটারের বুকিং এসেছে। জানাল ওলা।

দেশের ১,০০০-এর বেশি শহর এবং মফঃস্বল থেকে ওলার ইলেকট্রিক স্কুটারের বুকিং এসেছে। এমনটাই জানিয়েছে ওলা ইলেকট্রিক। ওলার চেয়ারম্যান এবং গ্রুপ সিইও ভাবিশ আগরওয়াল জানিয়েছেন, প্রথমদিন থেকেই দেশের বিভিন্ন প্রান্তে ইলেকট্রিক স্কুটার এবং পরিষেবা দেওয়া মিলবে। যা আগামী ১৫ অগস্ট বাজারে আসতে চলেছে। 

শুক্রবার ওলার চেয়ারম্যান এবং গ্রুপ সিইও বলেন, ‘ভারতের বৈদ্যুতিক গাড়ির বিপ্লব এসে গিয়েছে। ১,০০০ টির বেশি শহর এবং মফঃস্বল থেকে বরাত এসেছে। প্রথমদিন থেকেই আমরা ভারতজুড়ে ডেলিভারি করব। ১৫ অগস্ট বিস্তারিত তথ্য মিলবে। একইসঙ্গে শুরু করা হোক বিপ্লব।’ মাত্র ৪৯৯ টাকায় যে স্কুটারের বুকিং করা যাচ্ছে। যা গত ১৫ জুলাই থেকে শুরু হয়েছিল।

বাজারে আসার আগে মাত্র এক সপ্তাহ বাকি থাকলেও এখনও ওলার ইলেকট্রিক স্কুটারের দাম ঘোষণা করা হয়নি। শুধুমাত্র বিভিন্ন রং প্রকাশ করা হয়েছে। ১০ টি রঙে মিলবে ওলার ইলেকট্রিক স্কুটার। সংস্থার তরফে জানানো হয়েছে, মাত্র ১৮ মিনিটে ওলা ইলেকট্রিক স্কুটারের চার্জ শূন্য থেকে ৫০ শতাংশ হবে। সেই চার্জে ৭৫ কিলোমিটার রাস্তায় অতিক্রম করা যাবে। সেই তথ্য থেকে বিশেষজ্ঞদের অনুমান, একবার চার্জ দিলেই ১৪০-১৫০ কিলোমিটার রাস্তা অনায়াসে যেতে পারবে ওলা ইলেকট্রিক স্কুটার।

ওলা ইলেকট্রিক স্কুটারে পুরো এলইডি লাইটিং, দ্রুত চার্জিং, ফ্রন্ট ডিস্ক ব্রেক-সহ বিভিন্ন সুযোগ-সুবিধা আছে। স্কুটার ঘোরানোর প্রযুক্তি আরও উন্নত হতে চলেছে। অফিসিয়াল অ্যাপের মাধ্যমে ওলার ইলেকট্রিক স্কুটার ব্যবহারকারীরা চাবি ছাড়াই চলাচল করতে পারবেন। তারইমধ্যে সূত্রের খবর, চলতি মাসের শেষের দিকে সম্ভবত দেশে ওলা ইলেকট্রিক স্কুটারের বিক্রি শুরু হবে। ফাঁস হওয়া নথি অনুযায়ী, নয়া স্কুটারের নাম হবে 'সিরিজ এস'। সেইসঙ্গে 'এস ১' এবং 'এস ১ প্রো' নামও নথিভুক্ত করেছে ওলা।

https://bangla.hindustantimes.com/bengal

ঘরে বাইরে খবর

Latest News

স্বামী-স্ত্রীর সম্পর্ক হবে আরও মজবুত, বাড়বে প্রেম! বেডরুমে এই নিয়ম মেনে চলুন ‘বেআইনি দখলদারী নয়!’ আড্ডা-র দায়িত্ব নিয়ে কড়া বার্তা ব্যবসায়ী কবি দত্তের মেঘলা আকাশে বৃষ্টির সম্ভাবনা, কলকাতা সহ জেলায় জেলায় কেমন থাকবে আবহাওয়া? ক্লাস টুয়েলভে ৯৮% পান শ্রীলেখা-কন্যা, দাদাগিরিতে পারেননি এই প্রশ্নের উত্তর দিতে লোকো পাইলটদের মানুষ মনে করেন না রেলের আধিকারিকরা, দাবি মালগাড়ির চালকের পরিবারের 'ভাবছিলাম অ্যানসার কি পাব, পরীক্ষা বাতিলের নোটিশ এল', হতাশ বাংলার NET প্রার্থীরা উঠল মোট ৬৪৬ রান! অনন্য নজিরের তালিকায় লরা উলভার্ট-হরমনপ্রীতরা বালিগঞ্জে নিহতকে শ্রদ্ধা জানাতে গিয়ে TMC কর্মীদের ‘গো ব্যাক’ শুনে ফিরলেন বাবুল 'আমার তো এখন...' ভক্তের ‘বিয়ে কবে করছ’ প্রশ্নের উত্তরে কী বললেন সৌমিতৃষা? ৩০০ করেও হারল প্রোটিয়া মেয়েরা, স্মৃতিদের বিরুদ্ধে হল একাধিক বিশ্ব রেকর্ড

T20 WC 2024

KKR তারকার ঝোড়ো হাফ-সেঞ্চুরিতে সুপার এইটে খড়কুটোর মতো উড়ে গেল ওয়েস্ট ইন্ডিজ IND vs AFG Live Streaming: জানুন কোথায়, কখন, কীভাবে ফ্রি-তে দেখবেন এই ম্যাচ কুলদীপকে খেলাবে ভারত?অনুশীলনে মিলল ইঙ্গিত,রিজার্ভ বোলারকে খেলতে অস্বস্তিতে কোহলি কুলদীপ-চাহাল কি এবার জায়গা পাবেন? ব্যাটিং অর্ডারে কী হবে? ইঙ্গিত দিলেন দ্রাবিড় ব্যর্থ হল আন্দ্রিজের লড়াই, দঃআফ্রিকার বিরুদ্ধে অল্পের জন্য জয় হাতছাড়া USA-র T20 World Cup 2024: সুপার এইটে ভারতের ম্যাচের আম্পায়ারদের নাম ঘোষণা ICC-র এক নম্বর ব্যাটারকে যে কোনও পরিবেশ-পরিস্থিতিতে ব্যাটিং করতে জানতে হবে: সূর্যকুমার 'ভারতীয় না পাকিস্তানি যেই হোক', রউফ কাণ্ডে প্যাঁচ রিজওয়ানের, সমঝে দিল নেটপাড়া ‘পিচ কেমন?’ সুপার আটের ম্যাচ খেলতে নামার আগে রোহিতকে বড় আপডেট দিলেন বুমরাহ নবিকে ছিটকে দিয়ে ১ নম্বর T20 অল-রাউন্ডার হলেন স্টইনিস, ব্যাটিংয়ে বিশ্বসেরা সূর্য

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.