বাংলা নিউজ > ঘরে বাইরে > দিনকয়েকের মধ্যেই বাজারে আসছে ইলেকট্রিক স্কুটার, নয়া আপডেট দিল ওলা
আগামী ১৫ অগস্ট বাজারে আসতে চলেছে ওলার ইলেকট্রিক স্কুটার। (ছবি সৌজন্য ওলা) 
আগামী ১৫ অগস্ট বাজারে আসতে চলেছে ওলার ইলেকট্রিক স্কুটার। (ছবি সৌজন্য ওলা) 

দিনকয়েকের মধ্যেই বাজারে আসছে ইলেকট্রিক স্কুটার, নয়া আপডেট দিল ওলা

  • দেশের ১,০০০-এর বেশি শহর এবং মফঃস্বল থেকে ওলার ইলেকট্রিক স্কুটারের বুকিং এসেছে। জানাল ওলা।

দেশের ১,০০০-এর বেশি শহর এবং মফঃস্বল থেকে ওলার ইলেকট্রিক স্কুটারের বুকিং এসেছে। এমনটাই জানিয়েছে ওলা ইলেকট্রিক। ওলার চেয়ারম্যান এবং গ্রুপ সিইও ভাবিশ আগরওয়াল জানিয়েছেন, প্রথমদিন থেকেই দেশের বিভিন্ন প্রান্তে ইলেকট্রিক স্কুটার এবং পরিষেবা দেওয়া মিলবে। যা আগামী ১৫ অগস্ট বাজারে আসতে চলেছে। 

শুক্রবার ওলার চেয়ারম্যান এবং গ্রুপ সিইও বলেন, ‘ভারতের বৈদ্যুতিক গাড়ির বিপ্লব এসে গিয়েছে। ১,০০০ টির বেশি শহর এবং মফঃস্বল থেকে বরাত এসেছে। প্রথমদিন থেকেই আমরা ভারতজুড়ে ডেলিভারি করব। ১৫ অগস্ট বিস্তারিত তথ্য মিলবে। একইসঙ্গে শুরু করা হোক বিপ্লব।’ মাত্র ৪৯৯ টাকায় যে স্কুটারের বুকিং করা যাচ্ছে। যা গত ১৫ জুলাই থেকে শুরু হয়েছিল।

বাজারে আসার আগে মাত্র এক সপ্তাহ বাকি থাকলেও এখনও ওলার ইলেকট্রিক স্কুটারের দাম ঘোষণা করা হয়নি। শুধুমাত্র বিভিন্ন রং প্রকাশ করা হয়েছে। ১০ টি রঙে মিলবে ওলার ইলেকট্রিক স্কুটার। সংস্থার তরফে জানানো হয়েছে, মাত্র ১৮ মিনিটে ওলা ইলেকট্রিক স্কুটারের চার্জ শূন্য থেকে ৫০ শতাংশ হবে। সেই চার্জে ৭৫ কিলোমিটার রাস্তায় অতিক্রম করা যাবে। সেই তথ্য থেকে বিশেষজ্ঞদের অনুমান, একবার চার্জ দিলেই ১৪০-১৫০ কিলোমিটার রাস্তা অনায়াসে যেতে পারবে ওলা ইলেকট্রিক স্কুটার।

ওলা ইলেকট্রিক স্কুটারে পুরো এলইডি লাইটিং, দ্রুত চার্জিং, ফ্রন্ট ডিস্ক ব্রেক-সহ বিভিন্ন সুযোগ-সুবিধা আছে। স্কুটার ঘোরানোর প্রযুক্তি আরও উন্নত হতে চলেছে। অফিসিয়াল অ্যাপের মাধ্যমে ওলার ইলেকট্রিক স্কুটার ব্যবহারকারীরা চাবি ছাড়াই চলাচল করতে পারবেন। তারইমধ্যে সূত্রের খবর, চলতি মাসের শেষের দিকে সম্ভবত দেশে ওলা ইলেকট্রিক স্কুটারের বিক্রি শুরু হবে। ফাঁস হওয়া নথি অনুযায়ী, নয়া স্কুটারের নাম হবে 'সিরিজ এস'। সেইসঙ্গে 'এস ১' এবং 'এস ১ প্রো' নামও নথিভুক্ত করেছে ওলা।

বন্ধ করুন