বাংলা নিউজ > ঘরে বাইরে > Bangladeshi Gay Gangraped in Delhi: বাংলাদেশের সমকামী যুবককে গণধর্ষণ দিল্লিতে, যৌন লালসার শিকার যুবকের বন্ধুও

Bangladeshi Gay Gangraped in Delhi: বাংলাদেশের সমকামী যুবককে গণধর্ষণ দিল্লিতে, যৌন লালসার শিকার যুবকের বন্ধুও

এক বাংলাদেশি ও এক বিহারি যুবককে গণধর্ষণ করা হল দিল্লিতে

ধৃতদের নাম দেবাশিস ভার্মা, সুরজিৎ ও আরিয়ান ওরফে গোলু। এই তিন ধৃতকে জেরা করে পুলিশ জানতে পেরেছে, গণধর্ষণের সঙ্গে আরও দু'জন যুবক জড়ির রয়েছে। সেই অভিযুক্তদের খোঁজে পুলিশ এখন তল্লাশি চালাচ্ছে।

বাংলাদেশি যুবককে গণধর্ষণ করা হল দিল্লিতে। সেই বাংলাদেশি যুবকের সমকামী পার্টনার বিহারের এক পড়ুয়াকেও গণধর্ষণ করা হয় বলে অভিযোগ। ঘটনাটি ঘটেছে রাজধানীর শকরপুর এলাকায়। জানা গিয়েছে, রামলীলা দেখতে গিয়েলেন বাংলাদেশের সেই যুবক এবং তাঁর সমকামী পার্টনার। সেখানে পাঁচ যুবকের যৌন লালসার শিকার হন তাঁরা দু'জন। পরে এই ঘটনার অভিযোগ দায়ের করা হয় থানায়। অভিযোগের ভিত্তিতে শকরপুর থানায় সংশ্লিষ্ট ধারায় মামলা দায়ের করে। তিন অভিযুক্তকে গ্রেফতারও করা হয়েছে ইতিমধ্যে। জানা গিয়েছে, ধৃতদের নাম দেবাশিস ভার্মা, সুরজিৎ ও আরিয়ান ওরফে গোলু। এই তিন ধৃতকে জেরা করে পুলিশ জানতে পেরেছে, গণধর্ষণের সঙ্গে আরও দু'জন যুবক জড়ির রয়েছে। সেই অভিযুক্তদের খোঁজে পুলিশ এখন তল্লাশি চালাচ্ছে।

অতিরিক্ত ডেপুটি পুলিশ কমিশনার অচিন গর্গ এই ঘটনা প্রসঙ্গে জানান, বুধবার রাত ১টার দিকে বাংলাদেশের দুই নাগরিককে গণধর্ষণ করা হয়েছে বলে খবর পায় পুলিশ। শকরপুর থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছায়। সেখানে গিয়ে পুলিশ জানতে পারে, যে বাংলাদেশি যুবক গণধর্ষণের শিকার হয়েছেন, তাঁর বয়স ২২ বছর। তিনি শকরপুরে থাকেন। এই ঘটনায় তাঁর প্রেমিকও গণধর্ষণের শিকার। সেই যুবক বিহারের বাসিন্দা। নির্যাতিত দু'জনই দিল্লিতে পড়াশোনা করেন।

জানা গিয়েছে, বাংলাদেশের যুবকের সঙ্গে বিহারের সেই যুবকের আলাপ হয়েছিল একটি গে ডেটিং অ্যাপে। সেই মতো দিল্লিতে দেখা হয় দু'জনের। দিল্লির শকরপুরে রামলীলা দেখতে এসেছিলেন দু'জনে। রাত ১১টায় রামলীলা দেখে বাড়ি ফিরছিলেন দু'জনেই। সেই সময় রাস্তায় এক পুরনো বন্ধুর সঙ্গে দেখা হয়ে যায় একজনের। সেই বন্ধুর সঙ্গে অন্য আরও কয়েকজন ছিল। এরপরই সেই পাঁচজন মিলে চড়াও হয় দুই সমকামী যুবকের ওপর। অভিযুক্তরা মিলে দু'জনকে ধর্ষণ করে। ঘটনার পর অভিযুক্তরা সবাই ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

পরে সেখান থেকে কোনও রকমে দুই যুবক নিজেদের বাড়িতে পৌঁছায়। সেখানে তাঁদের বন্ধুদের কাছে বিষয়টি বলেন দু'জনেই। পরে বিষয়টি পুলিশকে জানানো হয়। পুলিশ ঘটনাস্থলে পৌঁছায়। কাছাকাছি কিছু সিসিটিভি ফুটেজ স্ক্যান করে পুলিশ। প্রাথমিক তদন্তের পর পুলিশ সন্দেহভাজন কয়েকজনকে আটক করে। বাকি দুই অভিযুক্তকে খুঁজছে পুলিশ।

ঘরে বাইরে খবর

Latest News

আগামিকাল ৩ শুভ যোগে কামদা একাদশী, জেনে নিন পুজো ও ব্রত পারণের সঠিক সময় ২ জায়গায় BJP-র ফ্লেক্স, পোস্টার ছিঁড়ে পুড়িয়ে দেওয়ার অভিযোগ, কাঠগড়ায় TMC জলপাইগুড়ি লোকসভা কেন্দ্র ২০২৪: ভোটের ফ্যাক্টর, অতীতের ফলাফল- একনজরে সব তথ্য পরকীয়া ছিল উত্তমের নাতনির, মাঝরাতে পালায় বাড়ি থেকে: নবমিতাকে নিয়ে জবাব ভাস্বরের ভেঙে পড়বেন না, কীভাবে ঘুরে দাঁড়াবেন? পরামর্শ ইউপিএসসিতে সফল ২ বাঙালি কন্যার ভদ্রলোকে ওই ভাষা বলে না কি? মুখ্যমন্ত্রীকে ‘মহিলা মস্তান’ বললেন অসীম সরকার ভারতীয় ক্রিকেটের জন্য কী করেছেন? CSK-র সমালোচনা করতেই প্রাক্তনীর রোষে হর্ষ ভোগলে জঙ্গলের শ্যুটিংয়ে যেন জীবন্ত প্রসেনজিৎ-শ্রাবন্তী সহ 'দেবী চৌধুরানী'র চরিত্ররা বিজেপিকে ভোট না দিলেই বুলডোজার-মন্তব্য় ভাইরাল হতেই বক্তব্য অস্বীকার দলের MLAর ভারতের আইটি সেক্টরে কোন সিইও'র বেতন সবথেকে বেশি? TCS নাকি Cognizant?

Latest IPL News

ভারতীয় ক্রিকেটের জন্য কী করেছেন? CSK-র সমালোচনা করতেই প্রাক্তনীর রোষে হর্ষ ভোগলে সেদিন আটকে গেলাম না হলে... ODI World Cup 2023 ফাইনাল নিয়ে আক্ষেপ করছেন রাহুল IPL 2024: দুবে, ওয়াশিংটনরা বলই পাচ্ছেন না- হঠাৎ কেন চিন্তায় পড়লেন রোহিত শর্মা T20 WC-এর ১৫ জনের দলে হার্দিক থাকবেনই, তবে রিঙ্কুর জায়গা নিশ্চিত নয়- রিপোর্ট MI: আসলে আমি জানি IPL-এ কীভাবে সাফল্য পাওয়া যায়- কেন এমন বললেন রোহিত শর্মা? সিঁড়িতে খুঁড়িয়ে খুঁড়িয়ে নামছেন ধোনি, সাহায্যের হাত বাড়ালেন সুরেশ রায়না CSK ম্যাচের আগেই নেটে আগুনে মেজাজে মায়াঙ্ক, স্বস্তির নিঃশ্বাস ফেলছে LSG- ভিডিয়ো মুস্তাফিজুরকে দেশে ফেরতের নির্দেশ নিয়ে BCB-র আলটপকা মন্তব্য IPL 2024: ছিটকে গেলেন কনওয়ে! বদলি হিসাবে ইংল্যান্ডের ৩৬ বছরের পেসারকে নিল CSK IPL-এ বেঙ্গালুরুতে RCB-র ম্যাচের টিকিটের থেকে সস্তা ভারত-তুরস্কের বিমানের ভাড়া!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.