বাংলা নিউজ > ঘরে বাইরে > অসুস্থ হয়েও মেলেনি ছুটি! অক্সিজেন সাপোর্ট নিয়ে পরিষেবা দিতে ব্যাঙ্কে হাজির কর্মী
অসুস্থ ব্যাঙ্ক কর্মী অরিন্দম কুমার (ছবি সৌজন্যে টুইটার)
অসুস্থ ব্যাঙ্ক কর্মী অরিন্দম কুমার (ছবি সৌজন্যে টুইটার)

অসুস্থ হয়েও মেলেনি ছুটি! অক্সিজেন সাপোর্ট নিয়ে পরিষেবা দিতে ব্যাঙ্কে হাজির কর্মী

  • বাধ্য হয়ে অসুস্থ অবস্থাতেই কর্মক্ষেত্রে হাজির এক ব্যাঙ্ক কর্মচারী। সাথে তাঁর অক্সিজেন সাপোর্ট।

অসুস্থ হলেও ছুটি মেলেনি। তাই বাধ্য হয়ে অসুস্থ অবস্থাতেই কর্মক্ষেত্রে হাজির এক ব্যাঙ্ক কর্মচারী। সাথে তাঁর অক্সিজেন সাপোর্ট। ঝাড়খণ্ডের বোকারোয় এই ঘটনাটি ঘটেছে বলে জানা গিয়েছে। অসুস্থ ব্যাঙ্ক কর্মীর নাম অরিন্দম কুমার। এক রাষ্ট্রায়ত্ব ব্যাঙ্কে চাকরি করেন তিনি। সম্প্রতি করোনা সংক্রমিত হয়েছিলেন অরিন্দম। কোভিড মুক্ত হলেও পুরোপুরি সুস্থ হয়ে উঠতে পারেননি অরিন্দম। এই আবহে ব্যাঙ্কের উচ্চপদস্থ আধিকারিকদের তরফে তাঁকে কাজে যোগ দেওয়ার জন্য চাপ দেওয়া হয় বলে অভিযোগ।

জানা গিয়েছে, কোভিডের জেরে অরিন্দমের ফুসফুসের অবস্থা ভালো নয়। ফুসফুসে সংক্রমণের জেরে তাঁকে অক্সিজেন সাপোর্টে থাকতে হচ্ছে। তবে করোনা মুক্ত হওয়ায় ব্যাঙ্কের তরফে তাঁকে আর ছুটি দেওয়া হয়নি। বারংবার কাজে যোগ দেওয়ার জন্য অরিন্দমের উপর চাপ সৃষ্টির অভিযোগ তুলেছেন তাঁর পরিবারের সদস্যরা।

অভিযোগ, ব্যাঙ্ক কর্তৃপক্ষের তরফে অরিন্দমের ছুটির আবেদন গ্রহণ করা হয়নি। পাশাপাশি ব্যাঙ্কের তরফে নাকি অরিন্দমকে জানানো হয়, কাজে যোগ না দিলে বেতন কাটা হবে। কোনও উপায় না পেয়ে শেষমেশ অক্সিজেন সাপোর্ট নিয়েই কাজে যোগ দিতে ব্যাঙ্কে যান অরিন্দম। তাঁর সঙ্গে ছিলেন তাঁৎ পরিবারের সদস্যরা। এদিকে অরিন্দমের এই গিরিতর অবস্থা দেখে তাঁকে সঙ্গে সঙ্গে বাড়িতে পাঠানো হয় বলে দাবি ব্যাঙ্ক কর্তৃপক্ষের।

বন্ধ করুন