বাংলা নিউজ > ঘরে বাইরে > Boat Capsized in Ganga: গঙ্গাঘাটের কাছে ৪০ জনকে নিয়ে ডুবল নৌকা, দুর্ঘটনায় মৃত বহু, নিখোঁজ অনেকে

Boat Capsized in Ganga: গঙ্গাঘাটের কাছে ৪০ জনকে নিয়ে ডুবল নৌকা, দুর্ঘটনায় মৃত বহু, নিখোঁজ অনেকে

গঙ্গায় নৌকাডুবি

নৌকা উলটে যাওয়ার পর যাত্রীদের বাঁচাতে নদীতে ঝাঁপান তীরে থাকা কয়েকজন ডুবুরি। দুর্ঘটনার খবর পেয়ে প্রশাসনিক কর্তা ও পুলিশ, উদ্ধারকারী দল ঘটনাস্থলে পৌঁছয়। স্থানীয় প্রশাসনের শীর্ষ কর্তারা উপস্থিত রয়েছেন দুর্ঘটনাস্থলে।

উত্তরপ্রদেশের বালিয়ায় বড়সড় নৌকাডুবির দুর্ঘটনা ঘটল সকাল সকাল। দুর্ঘটনাটি ঘটেছে মালদেপুর গঙ্গাঘাটের কাছে। লাইভ হিন্দুস্তানের রিপোর্টে বলা হচ্ছে, নৌকায় চড়ে ধর্মীয় অনুষ্ঠানে যোগ দিতেই সেই নৌকায় চেপেছিলেন প্রায় ৪০ জন। অত্যাধিক সংখ্যক যাত্রী নৌকায় চেপে বসার কারণেই এই দুর্ঘটনা বলে মনে করা হচ্ছে। নৌকাটি উলটে যাওয়ার পর নৌকার যাত্রীরা গভীর জলে ডুবে যেতে থাকেন। খবর পেয়েই স্থানীয় প্রশাসন এবং উদ্ধারকারী দল পৌঁছায় সেখানে। এখনও পর্যন্ত যাদের উদ্ধার করা হয়েছে। তাদের মধ্যে অন্তত ৪ জনের মৃত্যু হয়েছে। এই সংখ্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে। এখনও অনেকেই গভীর নদীতে নিখোঁজ বলে জানা যাচ্ছে।

জানা যায়, নৌকা উলটে যাওয়ার পর লোকজনকে ডুবতে দেখে তীরে থাকা কয়েকজন ডুবুরি তৎক্ষণাৎ নদীতে ঝাঁপ দেন। অনেককেই উদ্ধার করেন তাঁরা। নৌকায় থাকা বেশিরভাগ মানুষকেই উদ্ধার করা হয়েছে বলে দাবি করা হচ্ছে। উদ্ধার হওয়া চারজনের মৃত্যু হয়েছে। অন্যদেরকেও সঙ্গে সঙ্গে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। খবর পেয়ে প্রশাসনিক কর্তা ও পুলিশ, উদ্ধারকারী দল ঘটনাস্থলে পৌঁছয়। স্থানীয় প্রশাসনের শীর্ষ কর্তারা উপস্থিত রয়েছেন দুর্ঘটনাস্থলে।

জানা গিয়েছে, বালিয়ার সুখপুরা থেকে প্রায় ৪০ জন মুন্ডন অনুষ্ঠানের জন্য নৌকায় করে বালিয়ার গঙ্গা ঘাটে পৌঁছেছিলেন। তারাই ডুবে যান নৌকা উলটে যাওয়ার করাণে। এদিকে বালিয়ার আকাশে ঝমমলে রোদ ছিল। আবহাওয়া ভালো ছিল। তাই আবহাওয়ার কারণে এই দুর্ঘটনা ঘটেছে বলে মনে করা হচ্ছে না। তবে তদন্ত শুরু করা হয়েছে। এদিকে রিপোর্ট অনুযায়ী, প্রত্যক্ষদর্শীদের দাবি, নৌকায় থাকা কিছু লোক এখনও নিখোঁজ হতে পারেন। নদীতে এখনও তল্লাশি চলছে। এখনও কেউ নিখোঁজ আছে কিনা তা জানার চেষ্টা চলছে।

ঘরে বাইরে খবর

Latest News

সোনাক্ষীকে বিয়ের প্রস্তাব নিয়ে শত্রুঘ্নর কাছে, কী শুনেছিলেন জাহির শ্বশুরের থেকে 'আমার আর কেউ নাই', ছেলের রক্তাক্ত দেহে মাথা রেখে কান্না মায়ের, কাঁদছে বাংলাদেশ কানে ব্যান্ডেজ, হামলার পর প্রথম ভাষণ দিলেন ট্রাম্প, বললেন- 'ঈশ্বর আমার সাথে' Kenya বনাম Nigeria ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? সূর্যগ্রহণে গমন করছেন শনিদেব, আগামী বছর জুড়ে নোটের বৃষ্টির মধ্যে থাকবে এই রাশি বাবাকে কোলে তুলে নিলেন! ভারতীয় দলে জায়গা পাওয়ার পরেই হর্ষিতের বিশেষ সেলিব্রেশন ভাটপাড়ায় বন্দুক হাতে TMCP নেতার ফটোশ্যুট, ছবি ভাইরাল হলেও চুপ পুলিশ হিংসা কবলিত বাংলাদেশ থেকে কোনওক্রমে মেঘায়লে এলেন ২০২ ভারতীয়, ১০১ নেপালি ৮১টি পান্না বসানো ঘড়ি পরে আম্বানির বিয়েতে গিয়েছিলেন রণবীর, জানেন এটির দাম কত? কাঁথিতে চরমে TMCর গোষ্ঠীকোন্দল, উত্তমের বিরুদ্ধে কলকাতায় নালিশ করলেন সুপ্রকাশ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.