বাংলা নিউজ > ঘরে বাইরে > বাল্যবন্ধুর আত্মহত্যা! বড় বিতর্কে জড়িয়ে পড়লেন ভারতীয় হকি টিমের ক্যাপ্টেন
ভারতীয় পুরুষ হকি টিমের ক্যাপ্টেন বীরেন্দ্র লাকরা (HT Photo)

বাল্যবন্ধুর আত্মহত্যা! বড় বিতর্কে জড়িয়ে পড়লেন ভারতীয় হকি টিমের ক্যাপ্টেন

  • মৃতের বাবার দাবি, সেদিন ওই ফ্ল্যাটে কেবলমাত্র ওই মহিলা ও বীরেন্দ্র আমার ছেলের সঙ্গে ছিল। মনজিৎ বাথরুমে ছিলেন। আর বীরেন্দ্র ড্রইংরুমে। সেই সময় আমার ছেলের চরম পরিণতি হয়। ওই মহিলা প্রথম আমার ছেলেকে ঝুলন্ত অবস্থায় দেখেছিল। তিনি নামান ছেলেকে । এই ঘটনাকে ঘিরেই সন্দেহ লাগছে।

দেবব্রত মোহান্তি

ভারতীয় পুরুষ হকি টিমের ক্যাপ্টেন ৩২ বছর বয়সী বীরেন্দ্র লাকরা। গত বছরই টোকিও অলিম্পিকে তাঁর নেতৃত্বেই টিম ব্রোঞ্জ পেয়েছিল। এবার সেই টিমের অধিনায়ক বড় বিতর্কে জড়িয়ে পড়লেন। তাঁর ছোটবেলার এক বন্ধু গত ফেব্রুয়ারি মাসে আত্মহত্যা করেন। আর সেই বন্ধুর পরিবারের দাবি, এই মৃত্যুর পেছনে বীরেন্দ্রর হাত থাকতে পারে।

গত ২৮ ফেব্রুয়ারি সকালে ভুবনেশ্বরের একটি ফ্ল্যাটে ওই ২৮ বছর বয়সী যুবকের ঝুলন্ত দেহ উদ্ধার হয়। চার মাস বাদে ওই যুবকের বাবার অভিযোগ, বীরেন্দ্র ও মনজিত তেতে নামে এক মহিলার হাত রয়েছে আমার ছেলের মৃত্যু পেছনে। ওই যুবকের বাবার দাবি, বীরেন্দ্র এখন ওড়িশার ডেপুটি এসপি। তিনি তদন্তে প্রভাব ফেলতে পারেন। আমরা সিবিআই তদন্ত চাইছি।

মৃতের বাবার দাবি, সেদিন ওই ফ্ল্যাটে কেবলমাত্র ওই মহিলা ও বীরেন্দ্র আমার ছেলের সঙ্গে ছিল। মনজিৎ বাথরুমে ছিলেন। আর বীরেন্দ্র ড্রইংরুমে। সেই সময় আমার ছেলের চরম পরিণতি হয়। ওই মহিলা প্রথম আমার ছেলেকে ঝুলন্ত অবস্থায় দেখেছিল। তিনি নামান ছেলেকে । এই ঘটনাকে ঘিরেই সন্দেহ লাগছে।

আমার ছেলেকে প্রলোভন দিয়ে ডেকে নিয়ে এসে বিষ প্রয়োগ করে, শ্বাসরোধ করে খুন করা হয়েছিল। কিন্তু পুলিশ ঠিকঠাক তদন্ত করছে না। তবে বীরেন্দ্রর সঙ্গে যোগাযোগের চেষ্টা করেছিল হিন্দুস্তান টাইমস কিন্তু যোগাযোগ করা যায়নি।

থানার আইসি শমিতা মিশ্র জানিয়েছেন, পোস্ট মর্টেম রিপোর্ট পেয়েছি। ভিসেরা রিপোর্ট এখনও পাইনি।

বন্ধ করুন