বাংলা নিউজ > ঘরে বাইরে > Chariot Capsized in Tamil Nadu: তামিলনাড়ুতে মন্দিরের রথ উলটে মর্মান্তিক ঘটনা, চাকায় পিষে মৃত্যু দু’জনের, আহত ৪
রথ উলটে মৃত্যু দুই ভক্তের (ছবি - টুইটার)

Chariot Capsized in Tamil Nadu: তামিলনাড়ুতে মন্দিরের রথ উলটে মর্মান্তিক ঘটনা, চাকায় পিষে মৃত্যু দু’জনের, আহত ৪

  • Chariot Capsized in Tamil Nadu: নিহতদের পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী এমকে স্ট্যালিন। চেন্নাইতে এক বিবৃতিতে তিনি বলেন, দুর্ঘটনায় চারজন আহত হয়েছেন এবং ধর্মপুরী সরকারি মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

সোমবার তামিলনাড়ুর পাপ্পারাপট্টিতে একটি জনপ্রিয় মন্দিরের একটি বিশাল রথ উল্টে গেলে দু'জন নিহত এবং চারজন আহত হন। তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী এমকে স্টালিন এই ঘটনায় শোক প্রকাশ করেছেন এবং নিহতদের পরিবারকে প্রত্যেককে পাঁচ লক্ষ টাকা নগদ ক্ষতিপূরণ দেওয়ার কথা ঘোষণা করেন।

জানা গিয়েছে, বৈকাশী উৎসবের অংশ হিসেবে কালীয়াম্মান মন্দিরের সজ্জিত রথটিকে রাস্তায় বের করা হয়েছিল। উপাসনালয়ের কাছাকাছি গুরুত্বপূর্ণ রাস্তার চারপাশে এই রথটি ঘোরানোর সময়ই এই ঘটনা ঘটে। ঘটনা প্রসঙ্গে একজন সিনিয়র পুলিশ অফিসার বলেন, ‘রথটি হঠাৎ উল্টে যায় এবং রথের কাঠের চাকার নিচে আটকা পড়া দু’জন লোক মারা যায়।’ যারা রথ টানছিলেন এবং মিছিল দেখছিলেন তারা অবিলম্বে রথের নিচে আটকে পড়া ব্যক্তিদের উদ্ধার করেন বলে জানান তিনি। তবে রথের চাপের কারণে তাদের আর বাঁচানো সম্ভব হয়নি। মৃতদের নাম জেলার সি মনোহরন (৫৭) এবং জি সারাভানন (৫০)।

এদিকে নিহতদের পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী এমকে স্ট্যালিন। চেন্নাইতে এক বিবৃতিতে তিনি বলেন, দুর্ঘটনায় চারজন আহত হয়েছেন এবং ধর্মপুরী সরকারি মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। নিহত দুই ব্যক্তির পরিবারকে ক্ষতিপূরণ ছাড়াও স্ট্যালিন আহত ব্যক্তিদের জন্য প্রত্যেকে ৫০ হাজার টাকা করে দেওয়ার কথা ঘোষণা করেছেন। এই অর্থটি মুখ্যমন্ত্রীর জনসাধারণের ত্রাণ তহবিল (CMPRF) থেকে প্রদান করা হবে।

বন্ধ করুন