বাংলা নিউজ > ঘরে বাইরে > ঘূর্ণিঝড় ‘ইয়াসের’ আশঙ্কায় বাতিল একাধিক ট্রেন, দেখে নিন পুরো তালিকা
ঘূর্ণিঝড় ‘ইয়াসের’ আশঙ্কায় বাতিল একাধিক ট্রেন। (ছবিটি প্রতীকী, সৌজন্য পিটিআই)
ঘূর্ণিঝড় ‘ইয়াসের’ আশঙ্কায় বাতিল একাধিক ট্রেন। (ছবিটি প্রতীকী, সৌজন্য পিটিআই)

ঘূর্ণিঝড় ‘ইয়াসের’ আশঙ্কায় বাতিল একাধিক ট্রেন, দেখে নিন পুরো তালিকা

বাংলা থেকেও একাধিক ট্রেন বাতিল হয়েছে।

আগামী বুধবার ওড়িশা এবং পশ্চিমবঙ্গের উপকূলে আছড়ে পড়তে পারে ‘ইয়াস’। সেই সম্ভাব্য ঘূর্ণিঝড়ের আশঙ্কায় ৭৪ টি ট্রেন বাতিল করল পূর্ব উপকূলীয় (ইস্ট-কোস্ট) রেল। বাতিল ট্রেনের তালিকায় অবশ্য মধ্য, দক্ষিণ-পূর্ব, দক্ষিণ, উত্তর-পূর্ব সীমান্ত রেলের একাধিক ট্রেনও আছে।

হাওড়া থেকেও একাধিক ট্রেন বাতিল করা হয়েছে। সেই তালিকায় আছে - ০২৭০৩ হাওড়া-সেকেন্দ্রাবাদ (হাওড়া থেকে ছাড়বে ২৫, ২৬ এবং ২৭ মে), ০২০৮৭ হাওড়া-পুরী (হাওড়া থেকে ছাড়বে ২৫, ২৬ এবং ২৭ মে), ০২০৮৮ পুরী-হাওড়া (পুরী থেকে ছাড়বে ২৫, ২৬ এবং ২৭ মে), ০২৮৩৭ হাওড়া-পুরী (হাওড়া থেকে ছাড়বে ২৪, ২৫ এবং ২৬ মে), পুরী-হাওড়া (পুরী থেকে ছাড়বে ২৪, ২৫ এবং ২৬ মে), ০২৮৭৩ হাওড়া-যশবন্তপুর (হাওড়া থেকে ছাড়বে ২৪, ২৫ এবং ২৬ মে), ০২৮৭৪ যশবন্তপুর-হাওড়া (যশবন্তপুর থেকে ছাড়বে ২৪, ২৫ এবং ২৬ মে) এক্সপ্রেসের মতো কয়েকটি ট্রেন।

এমনিতে আবহাওয়া অফিসের পূর্বাভাস অনুযায়ী, শনিবার উত্তর আন্দামান এবং পূর্ব-মধ্য বঙ্গোপাসাগরে একটি নিম্নচাপ তৈরি হয়েছে। ৪৮ ঘণ্টার মধ্যেই তা ঘূর্ণিঝড়ে পরিণত হবে। বুধবার পশ্চিমবঙ্গ এবং ওড়িশার উপকূলে ঘূর্ণিঝড়ে হিসেবে আছড়ে পড়তে পারে 'ইয়াস'। প্রাথমিকভাবে সোমবার সন্ধ্যার পর থেকে ঘণ্টায় ৪০-৫০ কিলোমিটার বেগে ঝোড়ো হাওয়া বইতে পারে। মঙ্গলবার থেকে ঝোড়ো হাওয়ার বেগ আরও বাড়তে পারে বলে জানিয়েছে হাওয়া অফিস।

বন্ধ করুন