বাংলা নিউজ > ঘরে বাইরে > বাংলায় দোস্তি, এদিকে কেরলে বামেদের ফ্যাসিস্ট বলে বসলেন প্রিয়াঙ্কা
কেরলে প্রিয়ঙ্কা গান্ধী বঢড়া (HT_PRINT)
কেরলে প্রিয়ঙ্কা গান্ধী বঢড়া (HT_PRINT)

বাংলায় দোস্তি, এদিকে কেরলে বামেদের ফ্যাসিস্ট বলে বসলেন প্রিয়াঙ্কা

  • প্রত্যেক সময়ই এই সরকারের বিরুদ্ধে কিছু না কিছু বেরিয়ে আসে।আর মুখ্যমন্ত্রী বলেন, কেউ কিছু জানেন না।

কেরলে ভীতির পরিবেশ তৈরি করছে ফ্যাসিস্ট বাম সরকার।মঙ্গলবার প্রচারে গিয়ে এই ভাষাতেই বিজয়ন সরকারের বিরুদ্ধে আক্রমণ শানালেন কংগ্রেস নেত্রী প্রিয়াঙ্কা গান্ধী বঢড়া। একদিকে যেখানে বাংলায় বামেদের সঙ্গে জোটবদ্ধ কংগ্রেস, সেখানে কেরলে দুই পক্ষ একে অপরের বিরুদ্ধে লড়ছে। ফলে স্বাভাবিক ভাবেই সুর চড়াতে হচ্ছে নেতাদের। সেই কারণে শীর্ষ কংগ্রেস নেতারা এখনও বাংলামুখো হননি বলে মনে করা হচ্ছে। 

দক্ষিণ কেরলের তিনটি উপকূলীয় জেলায় রোড শো করেন প্রিয়াঙ্কা।এদিন প্রিয়াঙ্কাকে দেখার জন্য প্রচুর মানুষ ভিড় জমান। হাজারে হাজারে মানুষ রোড শো–তে ভিড় জমিয়েছিলেন। প্রিয়াঙ্কা এদিন বিজয়ন সরকারকে কাঠগড়ায় তুলে জানান, কেরলের সরকার রাজ্যে ভীতির পরিবেশ তৈরি করতে চাইছে।একই সঙ্গে বিজয়ন সরকারের বিরুদ্ধে স্বজনপোষণের রাজনীতি করারও অভিযোগ তোলেন প্রিয়াঙ্কা। 

সম্প্রতি কেরলের সরকারের বিরুদ্ধে সোনা পাচার ও আর্থিক নয়ছয়ের অভিযোগ উঠেছে।এই অভিযোগকে সামনে রেখেই কংগ্রেস নেত্রী এদিন জানান, প্রত্যেক সময়ই এই সরকারের বিরুদ্ধে কিছু না কিছু বেরিয়ে আসে। আর মুখ্যমন্ত্রী বলেন, কেউ কিছু জানেন না।যদি তাই হয়, তাহলে সরকারটা চালাচ্ছে কে?‌সোনা পাচার থেকে শুরু করে আর্থিক নয়ছয়, সব কিছুতেই তাঁর একই জবাব। তিনি নাকি কিছুই জানেন না। গত ৫ বছরে মুখ্যমন্ত্রী যা যা প্রতিশ্রুতি দিয়েছিলেন, কোনকিছুই পালন করেননি। তাই এবার নিজের ভোটাধিকার প্রয়োগ করুন।ছেড়ে দেবেন না।

এদিন বিজেপির বিরুদ্ধেও আক্রমণ শানান প্রিয়াঙ্কা।এই প্রসঙ্গে তিনি জানান, বিজেপি ও আরএসএস শুধুমাত্র ফাঁকা প্রতিশ্রুতি দেয়।কিছুদিন আগে কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রী কেরলে এসে উত্তর প্রদেশে হয়ে যাওয়ার সন্ন্যাসিনীর ওপর অত্যাচারের ঘটনায় কড়া ব্যবস্থা নেওয়া কথা বলেছিলেন।এই প্রসঙ্গ টেনেই কংগ্রেস নেত্রী জানান, বিজেপি কাজের কাজ কিছুই করবে না।

বন্ধ করুন