বাংলা নিউজ > ঘরে বাইরে > গাঁজার নেশায় ট্রাফিক পুলিশকে গাড়ির বনেটে চাপালেন ছাত্র, ১২ কিমি রাস্তায় চক্কর

গাঁজার নেশায় ট্রাফিক পুলিশকে গাড়ির বনেটে চাপালেন ছাত্র, ১২ কিমি রাস্তায় চক্কর

ট্রাফিক পুলিশকে গাড়ির বনেটে চাপিয়ে চক্কর কাটল ছাত্র। প্রতীকী ছবি

পুলিশ সূত্রে খবর, ২২ বছর বয়সি এক যুবক ওই গাড়িটি চালাচ্ছিলেন। তিনি গাঁজার নেশায় একেবারে বুঁদ হয়েছিলেন। সেই গাঁজার নেশাতেই তিনি ট্রাফিক কনস্টেবলকে গাড়ির বনেটের উপর তুলে ফেলেন।

রায়না আসাইনার

অন্যান্যদিনের মতোই নবি মুম্বইয়ের ব্লু ডায়মন্ডকে ডিউটি করছিলেন ট্রাফিক কনস্টেবল সিদ্ধেশ্বর মালি। নাকা চেকিং পয়েন্টে ছিলেন তিনি। এমন সময়ই একটি গাড়ি বেশ জোরেই আসছিল। তিনি গাড়িটিকে হাত দেখিয়ে থামতে বলেন। কিন্তু গাড়িটি থামেনি। উলটে ট্রাফিক পুলিশকে ধাক্কা দিয়ে একেবারে গাড়ির বনেটের উপর তুলে নেয়। এরপর প্রায় ১০-১২ কিমি ধরে ওই গাড়ির বনেটের উপর কনস্টেবলকে তুলে নিয়ে ঘুরতে থাকে গাড়িটি। কিন্তু কেন এই কাণ্ড ঘটালেন ওই চালক?

পুলিশ সূত্রে খবর, ২২ বছর বয়সি এক যুবক ওই গাড়িটি চালাচ্ছিলেন। তিনি গাঁজার নেশায় একেবারে বুঁদ হয়েছিলেন। সেই গাঁজার নেশাতেই তিনি ট্রাফিক কনস্টেবলকে গাড়ির বনেটের উপর তুলে ফেলেন। সেই ঘটনার ছবি ধরা পড়েছে সিসিটিভি ফুটেজে। সেখানে দেখা গিয়েছে, ওই ব্যক্তি গাড়ির বনেটটি একেবারে আঁকড়ে ধরে আছেন। আর দ্রুত গতিতে ছুটছে গাড়িটি। তবে উরান রোড এলাকায় অন্য় ট্রাফিক পুলিশরা গাড়িটিকে কার্যত জোর করে দাঁড় করায়।

নবি মুম্বইয়ের ব্লু ডায়মন্ড চক এলাকায় এই ঘটনাটি হয়েছে। ৩৭ বছর বয়সি ট্রাফিক কনস্টেবল সিদ্ধেশ্বর মালি ভাসি ট্রাফিক ইউনিটে কর্মরত ছিলেন। তিনি নাকা চেকিং পয়েন্টে কাজ করছিলেন। তিনি সেই নাকা চেকিং পয়েন্টে গাড়িটি থামানোর জন্য সবরকম চেষ্টা করেন। কিন্তু তিনি গাড়িটি থামাননি। গাড়ির চালকের নাম ধন্ডিরাম বেমবাদে। তিনি গাড়ি নিয়ে পালানোর চেষ্টা করেছিলেন বলে অভিযোগ।

এদিকে পুলিশের সন্দেহ ছিল ওই গাড়িতে সন্দেহজনক কিছু ছিল। গাড়়িটি দাঁড়ায়নি। কিন্তু অত সহজে গাড়িটিকে ছাড়তে চায়নি ট্রাফিক কনস্টেবল। তিনি বাইক নিয়ে ওই গাড়িটিকে তাড়া করেন। এরপর ওই গাড়িটি ট্রাফিক পুলিশের বাইকটিকে চাপা দিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করছিলেন। সেই সময়ই গাড়ির বনেটের উপর চেপে পড়েন ওই ট্রাফিক কনস্টেবল। এরপর তাকে নিয়ে গাড়িটি ছুটতে শুরু করে।

এরপর অন্য়ান্য় ট্রাফিক পুলিশ কন্ট্রোল রুমকে সতর্ক করে দেয়। এরপর অপর একটি টিম রাস্তা ব্লক করতে শুরু করেন যাতে গাড়িটি পালিয়ে না যায়। ওই ট্রাফিক কনস্টেবল জানিয়েছেন, বনেটে চেপে খুব ভয় লাগছিল। ১৫ বছরের চাকরিতে এমন ভয়াবহ পরিস্থিতিতে কোনওদিন পড়িনি। ঠিক কখন গাড়িটি থেমেছিল, এরপর চালক কী বলেছিল কিছু মনে নেই।

পুলিশ জানিয়েছে, মেডিক্যাল পরীক্ষায় দেখা গিয়েছে ওই চালক গাঁজার নেশায় আসক্ত ছিলেন। তার বিরুদ্ধে খুনের মামলা রুজু করা হয়েছে। সে ম্যানেজমেন্টের ছাত্র। তার বাবা সরকারি আধিকারিক।

 

ঘরে বাইরে খবর
বন্ধ করুন

Latest News

মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে শনিবার? জানুন রাশিফল রবি-সোমে ঝড়বৃষ্টি বাংলায়, সতর্কতা জারি শনিতেও, কোন জেলায় কত বেগে ঝোড়ো হাওয়া? সন্দেশখালির বোনেদের সঙ্গে যা করেছে TMC, তা দেখে কাঁদছে রামমোহন রায়ের আত্মা: মোদী IPL 2024: লান্স ক্লুজনারকে সহকারী কোচ হিসেবে নিযুক্ত করল LSG AI নিয়ে রাহুলকে প্রশ্ন তরুণের, উত্তর শুনে ট্রোল নেটপাড়ার, ‘না জেনেই রচনা লিখল’ পিরিতির ফুল ফুটে… পায়ে হাওয়াই চটি, পাশে ডোনা-রচনা, ঝুমুরের তালে জমিয়ে নাচ মমতার ‘গণধর্ষণ’ করে ব্ল্যাকমেলিং! যোগীরাজ্যে গাছ থেকে উদ্ধার দুই কিশোরীর ঝুলন্ত দেহ পুলিশের সামনে দাপট! ইডির হাত থেকে রেহাই পেতে মরিয়া শাহজাহান, আগাম জামিনের আবেদন জমাট জুটি ধাওয়ান-কার্তিকের, শাহবাজদের বিরুদ্ধে '১০ ওভারেই' জয় ডিওয়াই পাতিল ব্লুর চুপিসাড়ে বিয়ের পর রায় পরিবারে বধূবরণ! সত্যজিতের নাতির রিসেপশনের প্রথম ছবি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.