বাংলা নিউজ > ঘরে বাইরে > আমিই সরকার!পুলিশ গাড়ি থামাতেই সাসপেন্ড করার হুঁশিয়ারি বিহারের মন্ত্রীর
পুলিশকে হুঁশিয়ারি বিহারের মন্ত্রীর (এএনআই)
পুলিশকে হুঁশিয়ারি বিহারের মন্ত্রীর (এএনআই)

আমিই সরকার!পুলিশ গাড়ি থামাতেই সাসপেন্ড করার হুঁশিয়ারি বিহারের মন্ত্রীর

  • ভিডিওতে দেখা যায় গাড়ি থামাতেই সামনের আসন থেকে নেমে পড়েন তিনি।

শীতকালীন অধিবেশনে যোগ দিতে বিধানসভার দিকে যাচ্ছিলেন বিহারের মন্ত্রী বিজেপির জীবেশ মিশ্র। এদিকে বিধানসভাতে যাওয়ার পথে পুলিশ তাঁর কনভয়কে আটকায় বলে মন্ত্রীর দাবি। এরপরই কার্যত তেলেবেগুনে জ্বলে ওঠেন মন্ত্রী। পুলিশ আধিকারিকদের সাসপেন্ড করার হুঁশিয়ারি দেন তিনি। গোটা ঘটনা ক্যামেরাবন্দি হয়। এদিকে বিহার মন্ত্রিসভার সদস্যের এই আচরণকে ঘিরে ইতিমধ্যেই তুমুল বিতর্ক দানা বেঁধেছে। 

ভিডিওতে দেখা যায় গাড়ি থামাতেই সামনের আসন থেকে নেমে পড়েন তিনি। এরপরই আঙুল উঁচিতে কার্যত তেড়ে যান। বলেন, আমি সরকার। আমার সঙ্গে দুর্ব্যবহার করছেন। বিধানসভা চত্বরে কার্যত চিৎকার শুরু করে দেন তিনি। কিন্তু হয়েছেটা কী? মন্ত্রী বলেন, ওদের এসপি, ডিএম যাবেন সেকারণে মন্ত্রীকে দাঁড় করিয়ে দিচ্ছে। এখানে আধিকারিকরা দাঁড়িয়ে রয়েছেন। এদের সাসপেনশন হবে। তারপর আমি বিধানসভায় যাব। 

 

সংবাদ সংস্থার ভিডিওতে দেখা যাচ্ছে মন্ত্রী বলছেন, হম সরকার হ্যায়, বত্তেমিজি করতে হ্যায় তুম লোগ। সাংবাদিকরা তাঁঁর এত রাগের কারণ জিজ্ঞাসা করেন। এরপরই তিনি পুলিশের বিরুদ্ধে ক্ষোভ উগরে দেন। উপস্থিত পুলিশ আধিকারিকদের সাসপেন্ড না করলে তিনি বিধানসভায় যাবেন না বলেও দাবি করেন। এদিকে এভাবে বিধানসভায় ঢোকার মুখে মন্ত্রীর মেজাজ হারানোর ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক শোরগোল পড়েছে বিহারের রাজনৈতিক মহলে। 

 

বন্ধ করুন