বাংলা নিউজ > ঘরে বাইরে > দিল্লি দাঙ্গা- ছুরি মেরে নর্দমায় ফেলে দিল দাদার দেহ, বললেন মৃত IB অফিসারের ভাই

দিল্লি দাঙ্গা- ছুরি মেরে নর্দমায় ফেলে দিল দাদার দেহ, বললেন মৃত IB অফিসারের ভাই

অঙ্কিত শর্মা

ক্রমশই বাড়ছে দিল্লি হিংসার আগুন। মৃতের সংখ্যা বেড়ে হয়েছে ২২ এবং নিহতের সংখ্যা আরও বাড়তে পারে এই আশঙ্কা করা হচ্ছে। বুধবার দিল্লির চাঁদবাগে একটি নর্দমা থেকে উদ্ধার করা হয়েছে তরুণ আইবি অফিসার অঙ্কিত শর্মার দেহ।

অঙ্কিত ২০১৭ সালে ইনটেলিজেন্স ব্যুরোতে যোগ দিয়েছিলেন। উত্তর-পূর্ব দিল্লির চাঁদবাগে তার মৃতদেহ এদিন খুঁজে পাওয়া যায়। মঙ্গলবার বিকেল থেকে তাঁর কোনও খোজ পাচ্ছিলেন না পরিবারের লোকেরা। এদিন চাঁদবাগের নালায় এক ব্যক্তির হাত দেখতে পান স্থানীয়রা। পুলিশ এসে দেহ উদ্ধার করে।

জানা যায় সেই ব্যক্তি অঙ্কিত শর্মা যিনি ইনটেলিজ্যান্স ব্যুরোতে নিরাপত্তা সহায়ক হিসাবে কাজ করতেন। মাত্র ২৬ বছর বয়সের অঙ্কিতের অকাল মৃত্যুতে পরিবারে শোকের ছায়া নেমে এসেছে। অঙ্কিতের ভাই অঙ্কুর জানিয়েছেন যে দাদাকে ছুরি মেরে মৃতদেহটিকে নালায় ফেলে দিয়েছিল দুষ্কৃতিরা। যেই বন্ধু অঙ্কিতকে বাঁচাতে গেছিল, সেও কোনও রকমে প্রাণ বাঁচিয়ে ফিরেছে। মঙ্গলবার বিকেল সাড়ে চারটের সময় বাড়ি ফেরার পর অঞ্চলে কি অবস্থা দেখতে গিয়েই অপরাধীদের কবলে পড়ে অঙ্কিত।

কেউ যাতে অঙ্কিতের পাশে আসতে না পারে, তার জন্যে এক নাগাড়ে গুলি চালায় দুষ্কৃতিরা। অঙ্কিতের বাবা দেবেন্দ্র শর্মা দিল্লি পুলিশে সহকারী সাবইন্সপেক্টর। এই ঘটনায় গভীর শোক প্রকাশ করেছেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল। অপরাধীরা সমুচিত শাস্তি পাবে বলে আশা প্রকাশ করেছেন তিনি।

এর আগে হিংসায় বলি হয়েছেন দিল্লি পুলিশের এক কনস্টেবল। গুরুতর আহত হয়েছেন এক ডিসিপি। এবার ফের নিজের কাজ করতে গিয়ে মৃত্যু হল এক নিরাপত্তাকর্মীর।


ঘরে বাইরে খবর

Latest News

মেদিনীপুরে টিকিট দেয়নি BJP, নিজের জেলায় ভোট দিতে ফিরে কী বললেন দিলীপ? মহিষাদলে TMC নেতা খুনে আটক ৫, রিপোর্ট চাইল কমিশন, ‘BJP-র কাজ’ দাবি পরিবারের ‘জবাব দিলাম!’ ভোট দিয়ে, চোখের জল মুছে বললেন নন্দীগ্রামের রথিবালার মেয়ে ঘূর্ণিঝড়ের জন্য ৩০ লোকাল ট্রেন বাতিল পূর্ব রেলের! কোনগুলি চলবে না? দেখুন তালিকা দার্জিলিং যাবেন? টাইগার হিল সহ একাধিক পর্যটনকেন্দ্র বন্ধ থাকবে, আগাম জেনে নিন বুধ শুক্রের রাশিতে করবে প্রবেশ, স্বাস্থ্যের বিষয়ে সতর্ক থাকতে হবে ৫ রাশিকে পাঁচ বছরে কি করেছেন? বিজেপি প্রার্থী সুভাষ সরকারকে ঘিরে বিক্ষোভ গ্রামবাসীদের এ কি ভালোবাসা…! লতা-কিশোরের ডুয়েট বাংলায় গাইল অরুণিতা-শুভ, পবনদীপের কীর্তি দেখুন শ্যামলী অনিকেতের সামনে এল প্রতীকের আসলে সত্যি! এবার? রামকৃষ্ণ মিশনে হামলার ঘটনায় কলকাতা থেকে গ্রেফতার ১, এখনও অধরা মূল অভিযুক্ত

Latest IPL News

দ্রাবিড়ের পরিবর্ত হিসেবে জোরালো হচ্ছে KKR মেন্টর গম্ভীরের নাম KKR: বেঙ্কটেশ আমার সঙ্গে তামিল ভাষায় কথা বলে, আর আমি হিন্দিতে- শ্রেয়স আইয়ার ৪৮ হাজার ৭ নম্বর জার্সি! ধোনির ফ্যান ফলোয়িং দেখে অবাক হয়ে গিয়েছিলেন ল্যাঙ্গার ম্যাচ হারলেও দলের এই ক্রিকেটারের প্রশংসা করলেন সঞ্জু! বুমরাহর সঙ্গে তুলনা করলেন বুদ্ধি না থাকলে প্রতিভা কোনও কাজে আসে না- রিয়ান পরাগের উপর চটলেন সুনীল গাভাসকর IPL 2024 Final-এ KKR-কে হারিয়েই হবে আসল সেলিব্রেশন- শাহবাজ আহমেদের হুঙ্কার RR-র হারে কাঁদল খুদে মেয়ে, ১৬ বলে ১০ করা ক্যাডমোরকে খেলিয়ে রোষের মুখে সাঙ্গাকারা RR vs SRH: ম্যাচের টার্নিং পয়েন্ট কোনটা ছিল? হারের কারণ তুলে ধরলেন সঞ্জু স্যামসন রিঙ্কু-রাসেলদের নাম নেই, আইপিএলের ফাইনালের আগে কাদের দিয়ে দল সাজালেন সৃজিত? কার পরামর্শে শাহবাজকে ইমপ্যাক্ট প্লেয়ার করা হল! রহস্য ফাঁস করলেন কামিন্স

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.