বাড়ি > ঘরে বাইরে > দিল্লি দাঙ্গা- ছুরি মেরে নর্দমায় ফেলে দিল দাদার দেহ, বললেন মৃত IB অফিসারের ভাই
অঙ্কিত শর্মা
অঙ্কিত শর্মা

দিল্লি দাঙ্গা- ছুরি মেরে নর্দমায় ফেলে দিল দাদার দেহ, বললেন মৃত IB অফিসারের ভাই

এর আগে এক পুলিশ কনস্টেবলের লাশ পাওয়া গিয়েছিল।

ক্রমশই বাড়ছে দিল্লি হিংসার আগুন। মৃতের সংখ্যা বেড়ে হয়েছে ২২ এবং নিহতের সংখ্যা আরও বাড়তে পারে এই আশঙ্কা করা হচ্ছে। বুধবার দিল্লির চাঁদবাগে একটি নর্দমা থেকে উদ্ধার করা হয়েছে তরুণ আইবি অফিসার অঙ্কিত শর্মার দেহ।

অঙ্কিত ২০১৭ সালে ইনটেলিজেন্স ব্যুরোতে যোগ দিয়েছিলেন। উত্তর-পূর্ব দিল্লির চাঁদবাগে তার মৃতদেহ এদিন খুঁজে পাওয়া যায়। মঙ্গলবার বিকেল থেকে তাঁর কোনও খোজ পাচ্ছিলেন না পরিবারের লোকেরা। এদিন চাঁদবাগের নালায় এক ব্যক্তির হাত দেখতে পান স্থানীয়রা। পুলিশ এসে দেহ উদ্ধার করে।

জানা যায় সেই ব্যক্তি অঙ্কিত শর্মা যিনি ইনটেলিজ্যান্স ব্যুরোতে নিরাপত্তা সহায়ক হিসাবে কাজ করতেন। মাত্র ২৬ বছর বয়সের অঙ্কিতের অকাল মৃত্যুতে পরিবারে শোকের ছায়া নেমে এসেছে। অঙ্কিতের ভাই অঙ্কুর জানিয়েছেন যে দাদাকে ছুরি মেরে মৃতদেহটিকে নালায় ফেলে দিয়েছিল দুষ্কৃতিরা। যেই বন্ধু অঙ্কিতকে বাঁচাতে গেছিল, সেও কোনও রকমে প্রাণ বাঁচিয়ে ফিরেছে। মঙ্গলবার বিকেল সাড়ে চারটের সময় বাড়ি ফেরার পর অঞ্চলে কি অবস্থা দেখতে গিয়েই অপরাধীদের কবলে পড়ে অঙ্কিত।

কেউ যাতে অঙ্কিতের পাশে আসতে না পারে, তার জন্যে এক নাগাড়ে গুলি চালায় দুষ্কৃতিরা। অঙ্কিতের বাবা দেবেন্দ্র শর্মা দিল্লি পুলিশে সহকারী সাবইন্সপেক্টর। এই ঘটনায় গভীর শোক প্রকাশ করেছেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল। অপরাধীরা সমুচিত শাস্তি পাবে বলে আশা প্রকাশ করেছেন তিনি।

এর আগে হিংসায় বলি হয়েছেন দিল্লি পুলিশের এক কনস্টেবল। গুরুতর আহত হয়েছেন এক ডিসিপি। এবার ফের নিজের কাজ করতে গিয়ে মৃত্যু হল এক নিরাপত্তাকর্মীর।


বন্ধ করুন