বাংলা নিউজ > ঘরে বাইরে > প্রাক্তন প্রেমিকাকে দেওয়া গাড়ি তাঁর নতুন বয়ফ্রেন্ড চালাতেই ক্ষোভে ফেটে পড়লেন ব্যক্তি! এবার দাবি কী?
ব্রেক আপ।

প্রাক্তন প্রেমিকাকে দেওয়া গাড়ি তাঁর নতুন বয়ফ্রেন্ড চালাতেই ক্ষোভে ফেটে পড়লেন ব্যক্তি! এবার দাবি কী?

৯ বছরের প্রেম ছিল। তারপর তা ভেঙে যায়। বলছেন ওই ব্যক্তি। তাঁর মতে তাঁর 'প্রাক্তন' প্রেমিকা তাঁর সঙ্গে প্রতারণা করেছেন। এরপর ওই ব্যক্তির উপহার দেওয়া গাড়ি তাঁর প্রেমিকা নিজের নতুন বয়ফ্রেন্ডকে চালাতে দেন বলে ফেসবুক পোস্টে জানান ব্যক্তি।

প্রেমে মশগুল এক ব্যক্তি তাঁর প্রেমিকাকে উপহার হিসাবে দিয়েছিলেন একটি গাড়ি। এরপর প্রেম ভেঙে যায়। সেই উপহার দেওয়া গাড়ি, এবার 'প্রাক্তন' হয়ে যাওয়া প্রেমিকার 'নতুন' বরফ্রেন্ড চালাতে থাকেন। এই ঘটনায় বেজায় ক্ষুব্ধ ব্যক্তি এবার নয়া দাবিতে সরব। এই ঘটনা মালয়েশিয়ার।

৯ বছরের প্রেম ছিল। তারপর তা ভেঙে যায়। বলছেন ওই ব্যক্তি। তাঁর মতে তাঁর 'প্রাক্তন' প্রেমিকা তাঁর সঙ্গে প্রতারণা করেছেন। এরপর ওই ব্যক্তির উপহার দেওয়া গাড়ি তাঁর প্রেমিকা নিজের নতুন বয়ফ্রেন্ডকে চালাতে দেন বলে ফেসবুক পোস্টে জানান ব্যক্তি। এই ঘটনায় তিনি ব্যাপক অপমানিত বোধ করছেন বলেও জানান তিনি। এমনটি ফেসবুক পোস্টে তিনি জানিয়েছেন, তাঁর ৯ বছরের প্রেমের মধ্যেই নতুন ওই বয়ফ্রেন্ডের সঙ্গেও তাঁর প্রাক্তন প্রেমিকা ডেটিং করতে থাকেন। গোটা ঘটনা নিয়ে তিনি প্রতারণার অভিযোগে ফুঁসে ওঠেন। এবার তাঁর দাবি, তাঁর সমস্ত উপহার যসদ্যোজাত লিউকেমিয়ায় আক্রান্ত বুঝবেন কী করে? চিন

ব্যক্তি বলছেন, তিনি এই ঘটনাকে মেনে নিতে পারেন যে তাঁদের ব্রেক আপ হয়ে গিয়েছে। তবে এই ঘটনাকে কিছুতেই মানতে পারেন না যে তাঁর সঙ্গে প্রতারণা হয়েছে। তাঁর মতে, প্রাক্তন প্রেমিকা তাঁর নয়া বয়ফ্রেন্ডকে ওই গাড়ি চালাতে দেওয়ার ঘটনা অপমানের নামান্তর। তিনি সমস্ত উপহার এবার ফেরত চাইছেন। নেটিজেনরা বলছেন, যদি গাড়িটি ব্যক্তির নামে থাকে, তাহলে সহজেই তিনি তা ফেরত পেতে পারেন। তবে প্রশ্ন হল, গাড়ি এখন কার নামে?ক্ষণগুলোদেওয়া হয়।ুন এই লেন ফিরিয়ে

বন্ধ করুন