বাংলা নিউজ > ঘরে বাইরে > New Pamban Bridge: চোখ জুড়িয়ে যাবে! ভারতের প্রথম ভার্টিকাল লিফট সেতুর কাজ প্রায় শেষ! দেখুন ছবি

New Pamban Bridge: চোখ জুড়িয়ে যাবে! ভারতের প্রথম ভার্টিকাল লিফট সেতুর কাজ প্রায় শেষ! দেখুন ছবি

New Pamban Bridge: গত ২০২০ সালের ফেব্রুয়ারিতে এই ব... more

New Pamban Bridge: গত ২০২০ সালের ফেব্রুয়ারিতে এই ব্রিজ তৈরির কাজ শুরু হয়। ব্রিজটিতে ৭২ মিটার লম্বা ভার্টিকাল লিফট স্প্যান রয়েছে। সেটি প্রায় ১৭ মিটার উঁচুতে তোলা যাবে। তার মাধ্যমে তলা দিয়ে জলযান যাতায়াত করতে পারবে।

পরবর্তী ফটো গ্যালারি

Latest News

বৃষ্টিমাখা সন্ধ্যায় এক গাড়িতে অগস্ত্য-সুহানা! কী করছিলেন তাঁরা? নেপালে ভয়াবহ দুর্ঘটনার কবলে বিমান, পুড়ে ছাই ১৮ যাত্রী এবারের বাজেটে কীভাবে বদলাবে মিউচুয়াল ফান্ড বিনিয়োগ? কোন ক্ষেত্রে দিতে হবে কত কর? দেশের মানুষের সুস্বাস্থ্যের পথে বাধা এই খাবারগুলি, বলছে সমীক্ষা মুখে বড় বড় কথা,ওদিকে পাড়ার বোলারের হাতে তিন বার আউট বাবরকে তোপ দাগা প্রাক্তনী কাল সন্ধ্যার মধ্যে এই ৩ জন রেডিক্স মানুষ সুখবর পাবেন, শুধু লাভই লাভ বাঁচবে কয়েক হাজার টাকা, পেনশনভোগীদের জন্যেও বড় 'উপহার' ছিল এই বাজেটে শুভেন্দু–তপনের লড়াই বিধানসভায়, দুই বিধায়কের পরস্পর অভিযোগ উত্তপ্ত পরিবেশ আরও আকর্ষণীয় করে তোলা হল NPS-কে, চাকরিজীবীদের জন্য বড় সুবিধার ঘোষণা বাজেটে মুখ্যমন্ত্রীর বারণ অগ্রাহ্য করেও এখনই উত্তপ্ত বাংলাদেশ যেতে চাইছেন নচিকেতা! কেন?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.