বাংলা নিউজ > ঘরে বাইরে > বাস চালকের হার্ট অ্যাটাকে থমকাল যাত্রা, বাংলা থেকে বালেশ্বরের পথে বিপদে যাত্রীরা

বাস চালকের হার্ট অ্যাটাকে থমকাল যাত্রা, বাংলা থেকে বালেশ্বরের পথে বিপদে যাত্রীরা

মৃত বাস চালক। (প্রতীকী ছবি)

হঠাৎ বাস থামলে অনেকে ভেবেছিলেন পর্যটকরা বিরতি চান। কিন্তু ভাল করে দেখার পর সকলে দেখতে পান চালক তার আসনে অজ্ঞান হয়ে পড়ে আছেন। তখন একটি অ্যাম্বুলেন্স ডেকে যাত্রীরা চালককে হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করা হয়। সেখানে নিয়ে যাওয়া হলেও শেষরক্ষা করা গেল না। কারণ ওই চালককে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

আজ, মঙ্গলবার সকালে পশ্চিমবঙ্গ থেকে কমপক্ষে ৬৫ জন পর্যটক নিয়ে ওড়িশার বালেশ্বরে যাচ্ছিল একটি যাত্রীবাহী বাস। কিন্তু সেখানে পৌঁছনোর আগেই ঘটে গেল বিপত্তি। কারণ বাস চালক হঠাৎই হৃদরোগে আক্রান্ত হয়ে পড়েন। এই ঘটনায় যাত্রীরা বিপাকে পড়ে যান। কারণ বাসটি সজোরে কোথাও ধাক্কা মারতে পারত। সেটা ঘটেনি ঠিকই। অল্পের জন্য রক্ষা পেলেন যাত্রীরা। কিন্তু গন্তব্যে পৌঁছতে না পেরে মাঝপথে আটকে পড়েন তাঁরা। বাস চালক ওড়িশার বালেশ্বরের একটি মন্দিরে নিয়ে যাওয়ার সময় হৃদরোগে আক্রান্ত হন।

এদিকে পুলিশ সূত্রে খবর, বাস চালকের শরীর খারাপ লাগছিল। পরিস্থিতি হাতের বাইরে যাচ্ছে দেখে অজ্ঞান হওয়ার আগেই বাসটি থামিয়ে দেন ওই চালক। ফলে বড় পথ দুর্ঘটনা থেকে রক্ষা পান বিপুল পরিমাণ যাত্রী। মৃত বাস চালকের নাম এসকে আকতার। তবে কলকাতা থেকে আসা যাত্রীরা বালেশ্বরের নীলগিরি এলাকার পঞ্চলিঙ্গেশ্বর মন্দিরে যাচ্ছিলেন। তখন চালক এসকে আকতারের হার্ট অ্যাটাক হয়। যাত্রীদের সাহায্যে তাঁকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন। তাছাড়া সঠিক সময়ে বাসটি থামিয়ে দেওয়া এতগুলি যাত্রীর প্রাণ বাঁচল।

অন্যদিকে শুরুতে বাসটি ঠিকই চলছিল। কলকাতা থেকে বালেশ্বরে এসেও পৌঁছেছিল। কিন্তু পঞ্চলিঙ্গেশ্বর মন্দিরে পৌঁছতে পারেনি। যাত্রীদের সূত্রে খবর, বুকে ব্যথা থাকা সত্ত্বেও চালক অজ্ঞান হওয়ার আগে রাস্তার পাশে বাসটি থামিয়ে দেন। যাত্রীরা তখন স্থানীয়দের খবর দেন। আর সকলের সাহায্য নিয়ে চালককে নীলগিরি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তবে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন। এই ঘটনায় সবাই এখন ঘোরের মধ্যে রয়েছেন। এমনটা যে তাঁদের সঙ্গে ঘটবে তা কেউ কল্পনাও করতে পারেননি। বেশ কয়েকজন যাত্রী বলছেন, ‘‌করমণ্ডল এক্সপ্রেস দুর্ঘটনার পর একটা বিভীষিকাময় পরিস্থিতি তৈরি হয়েছিল। এখন এটা মেনে নেওয়া কঠিন হচ্ছে।’‌

আরও পড়ুন:‌ এখনও অ্যাডমিট কার্ড পায় বহু পরীক্ষার্থী, বিচারপতির ভর্ৎসনার মুখে প্রধান শিক্ষকরা

এছাড়া যাত্রীদের সূত্রে খবর, হঠাৎ বাস থামলে অনেকে ভেবেছিলেন পর্যটকরা বিরতি চান। কিন্তু ভাল করে দেখার পর সকলে দেখতে পান চালক তার আসনে অজ্ঞান হয়ে পড়ে আছেন। তখন একটি অ্যাম্বুলেন্স ডেকে যাত্রীরা চালককে হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করা হয়। সেখানে নিয়ে যাওয়া হলেও শেষরক্ষা করা গেল না। কারণ ওই চালককে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন। গোটা ঘটনাটি সংবাদমাধ্যমকে বলেছেন পাতাপুর গ্রামের এক ব্যক্তি মিহির বেহেরা। মৃত বাসচালক পশ্চিমবঙ্গের হাওড়ার বাসিন্দা। বাস চালকের পরিবারের সঙ্গে যোগাযোগের চেষ্টা করছে পুলিশ।

ঘরে বাইরে খবর

Latest News

যাঁরা ২ বেলা খেতে পান না ঠিকভাবে, তাঁরাই স্ট্রাগল করেন, আমি নই, মন জিতলেন বিরাট আদৃত-কৌশাম্বির বিয়ের আগে মোদক পরিবারের রিইউনিয়ন! বাদ শুধু ‘মিঠাই’ সৌমিতৃষা ‘অন্নপ্রাশনও তো হয়নি,এত্ত উপহার', একরত্তি বোনের আদর দেখে ঈর্ষায় ভুগছে পপি-পুত্র? সাবধান! ভুলেও এই ১০টি খাবার রাখবেন না ফ্রিজে Points Table: RCB কে হারিয়ে দুয়ে ফিরল KKR, পঞ্জাবকে হারিয়ে অক্সিজেন পেল গুজরাট বাংলায় সিএএ লাগু করা কেউ আটকাতে পারবে না, মালদায় জানালেন রাজনাথ বহুতলের ২৫ তলা থেকে পড়ে তরুণীর মৃত্যু! কসবার ঘটনায় উঠছে নানান প্রশ্ন বিয়ে নিয়ে কী পরিকল্পনা দীপ্সিতার? 'দাদা' শোভনের আগে অরিজিতের নাম বামনেত্রীর মুখে মুসলিম তোষণ ইস্যুতে কংগ্রেসকে তোপ মোদীর! ভাষণ নিয়ে ক্ষোভ উগরে দিল TMC ‘শাহরুখ খানকে বাড়ি পাঠিয়ে দে’, দাদাগিরির মঞ্চে কিং খান ভক্তকে দেখে রাগ সৌরভের!

Latest IPL News

যাঁরা ২ বেলা খেতে পান না ঠিকভাবে, তাঁরাই স্ট্রাগল করেন, আমি নই, মন জিতলেন বিরাট ফের পঞ্জাবের মুখ থেকে জয় ছিনিয়ে আনলেন রাহুল তেওয়াটিয়া, ৩ উইকেটে জিতল গুজরাট ম্যাচ হারলেও IPL-এ ইতিহাস গড়লেন কোহলি! গেইল-রোহিতদের পিছনে ফেলে নজির গড়লেন ট্র্যাভিস-অভিষেকের রেকর্ড ব্রেকিং পাওয়ার প্লে খেলার সময় কেমন ছিল SRH-এর ডাগআউট শেষের দিকে KKR আমার সঙ্গে ভালো ব্যবহার করেনি, রেগে লাল IPL জেতানো প্রাক্তন তারকা KKR vs RCB: রাসেলের দুরন্ত বোলিং, রুদ্ধশ্বাস ম্য়াচে মাত্র ১ রানে জিতল কলকাতা ডাইভ দিয়ে মাটি থেকে বল তুলে নিলেন! ফ্যাফের দুর্ধর্ষ ক্যাচ আইয়ারের-ভিডিয়ো শেষ ওভারে স্টার্ককে ৩ ছক্কা টেলএন্ডারের, দুরন্ত ক্যাচ ও রান-আউটে ১ রানে জয় KKR-র মানুষের মধ্যে ভগবান! SRH-র বিস্ফোরণের মধ্যেও বুমরাহের বোলিং দেখে মুগ্ধ স্টেইন একই ওভারে দুটি উইকেট, বোলার রাসেল যে ফুরিয়ে যায়নি, সাক্ষী থাকল ইডেন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.