বাংলা নিউজ > ঘরে বাইরে > ফ্লাইট অ্যাটেন্ডেন্টদের শ্লীলতাহানি, টেপ দিয়ে সিটে বাঁধা হল যাত্রীকে
ছবি : ইনস্টাগ্রাম (Instagram)
ছবি : ইনস্টাগ্রাম (Instagram)

ফ্লাইট অ্যাটেন্ডেন্টদের শ্লীলতাহানি, টেপ দিয়ে সিটে বাঁধা হল যাত্রীকে

  • সবাই মিলে চেপে ধরে আসনের সঙ্গে টেপ দিয়ে জড়িয়ে বেঁধে দেওয়া হয় ওই যুবককে। এভাবেই বাকি উড়ান যায় ওই যুবক।

ফিলাডেলফিয়া থেকে মায়ামি যাচ্ছিল ফ্রন্টিয়ার এয়ারলাইন্সের বিমান। হঠাত্ই বেগড়বাঁই শুরু করল এক যাত্রী। বিনা কারণেই উড়ানের তিনজন ফ্লাইট অ্যাটেনডেন্টকে মারধর ও শ্লীলতাহানি করে ও যুবক। এরপরেই এগিয়ে আসেন এক ক্রু সদস্য। সবাই মিলে চেপে ধরে আসনের সঙ্গে টেপ দিয়ে জড়িয়ে বেঁধে দেওয়া হয় ওই যুবককে। এভাবেই বাকি উড়ান যায় ওই যুবক।

ঘটনার ভিডিয়োও করেন বেশ কয়েকজন সহযাত্রী। প্রাথমিক তদন্ত অনুযায়ী ওই যুবক মদ্যপ ছিলেন। ভিডিয়োতে দেখা যাচ্ছে ক্রমাগত অন্য যাত্রীদের এবং ক্রুদের গালিগালাজ করছে সে। নিজেকে অত্যন্ত ধনী বলেও জাহির করতে শুরু করে ওই যুবক।

এরপরে তাকে পানীয় দিতে এলেই ফ্লাইট অ্যাটেন্ডেন্টদের সঙ্গে অভব্য আচরণ শুরু করে ওই যুবক। অন্যান্য অ্যাটেন্ডেন্টরা থামানোর চেষ্টা করলে তাদের মারধর করে সে।

এরপরেই তাকে সিটের সঙ্গে বেঁধে ফেলা হয়।

মায়ামি পুলিশ ওই ব্যক্তিকে গ্রেফতার করে। জানা গিয়েছে ওহাইওর নরওয়াকের বাসিন্দা ২২ বছর বয়সী ম্যাক্সওয়েল বেরি। অভিযোগ ও ভিডিয়োর ভিত্তিতে তার বিরুদ্ধে তিনটি ধারায় মামলা দায়ের করা হয়েছে।

ফ্রন্টিয়ার এয়ারলাইন্স মঙ্গলবার একটি প্রাথমিক বিবৃতিতে জানিয়েছে, ঘটনার তদন্ত হবে। ফ্রন্টিয়ার এয়ারলাইন্স মঙ্গলবার একটি প্রাথমিক বিবৃতিতে জানিয়েছে, ঘটনার তদন্ত হবে। এদিকে যে ফ্লাইট অ্যাটেন্ডেন্টরা পরিস্থিতি সামাল দিতে ওই যাত্রীকে বেঁধে দেন, তাঁদেরই উল্টে সাসপেন্ড করে দেওয়া হয়।

মার্কিন যুক্তরাষ্ট্রের ফ্লাইট অ্যাটেনডেন্টস অ্যাসোসিয়েশন থেকে উড়ান সংস্থার এই সিদ্ধান্তের তীব্র সমালোচনা করা হয়। পরে মঙ্গলবার, সংস্থা জানায়, সবেতন ছুটি দেওয়া হবে। এই ধরণের ঘটনার পর কিছুদিনের ছুটিতে পাঠানোটাই নিয়ম।

বন্ধ করুন