বাংলা নিউজ > ঘরে বাইরে > Child raped: টফির লোভ দেখিয়ে ৩ বছরের শিশুকে ধর্ষণ, দিল্লিতে গ্রেফতার বিবাহিত যুবক

Child raped: টফির লোভ দেখিয়ে ৩ বছরের শিশুকে ধর্ষণ, দিল্লিতে গ্রেফতার বিবাহিত যুবক

শিশুকে ধর্ষণের অভিযোগ। প্রতীকী ছবি  (HT_PRINT)

মেয়েটির বাবা একজন রিকশাচালক। প্রতিদিনকার মতো এদিনও তিনি সকাল ৯ টার দিকে কাজে বেরিয়েছিলেন। বাড়িতে ছিলেন তার স্ত্রী, একটি শিশু কন্যা এবং নির্যাতিতা শিশুটি। অভিযুক্ত যুবক তাদের প্রতিবেশী। বাড়িতে সে ভাই এবং ভাগ্নের সঙ্গে থাকে। সে নিজেও একজন বিবাহিত।

ক্যান্ডির লোভ দেখিয়ে ৩ বছর বয়সি এক শিশু কন্যাকে ধর্ষণের অভিযোগ উঠল প্রতিবেশী এক যুবকের বিরুদ্ধে।বৃহস্পতিবার সকালে ঘটনাটি ঘটেছে পশ্চিম দিল্লির পেরাগড়িতে। এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়ায়। এদিনের ঘটনার জেরে এলাকা যাতে উত্তপ্ত না হয়ে ওঠে তার জন্য এলাকায় বিশাল পুলিশ বাহিনী মোতায়েন করা হয়। শহর জুড়ে প্রায় ৩০টি জায়গায় তল্লাশি চালানোর পর অবশেষে অভিযুক্ত যুবককে গ্রেফতার করে পুলিশ।

আরও পড়ুনঃ অটোতে চাপিয়ে মহিলা যাত্রীকে নির্জন জায়গায় নিয়ে গেল চালক, ধর্ষণ করে খুন

স্থানীয় এবং পুলিশ সূত্রে জানা গিয়েছে, প্রতিবেশী ওই যুবক ক্যান্ডির লোভ দেখিয়ে শিশুকে নিজের বাড়িতে ডেকে নিয়ে যায় এরপর সেখানে থাকে ধর্ষণ করে। শিশুটি  বাড়িতে ফিরে না আসায় তার মা তাকে খুঁজতে শুরু করে। পরে তিনি মেয়েকে অভিযুক্তের বাড়িতে কান্নাকাটি করতে দেখেন। মেয়েটির বাবা অভিযোগ তোলেন যে অভিযুক্ত আলাদা সম্প্রদায়ের। এরপরেই কোনও সাম্প্রদায়িক উত্তেজনা এড়াতে এলাকায় প্রচুর পুলিশ মোতায়েন করা হয়। তবে সেরকম কোনও ঘটনা ঘটেনি বলেই জানিয়েছেন পুলিশের ডেপুটি কমিশনার জিমি চিরাম। তিনি জানান, দুপুরের দিকে ওই শিশুকে ধর্ষণের বিষয়ে পুলিশের কন্ট্রোল রুমে একটি ফোন আসে। খবর পেয়ে দ্রুত সেখানে পুলিশ পৌঁছয়। শিশুকে উদ্ধার করে সঞ্জয় গান্ধী হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

পুলিশ সূত্রের খবর, মেয়েটির বাবা একজন রিকশাচালক। প্রতিদিনকার মতো এদিনও তিনি সকাল ৯ টার দিকে কাজে বেরিয়েছিলেন। বাড়িতে ছিলেন তার স্ত্রী, একটি শিশু কন্যা এবং নির্যাতিতা শিশুটি। অভিযুক্ত যুবক তাদের প্রতিবেশী। বাড়িতে সে ভাই এবং ভাগ্নের সঙ্গে থাকে। সে নিজেও একজন বিবাহিত। তার স্ত্রী এবং সন্তান গ্রামের বাড়িতে থাকে। নির্যাতিতার বাবা জানান, তার বড় মেয়ে বাড়ির বাইরে খেলছিল। তখন ক্যান্ডির লোভ দেখিয়ে তাকে ঘরে নিয়ে গিয়ে ধর্ষণ করে ওই যুবক। ঘটনায় শিশুর গোপনাঙ্গ থেকে প্রচুর রক্তক্ষরণ হচ্ছিল বলে জানা গিয়েছে। পরে শিশুটি তার মাকে সব কিছু খুলে বললে তিনি তার স্বামীকে জানান ও পরে পুলিশের কাছে অভিযোগ জানান। 

ডিসিপি জানান, অভিযুক্তের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ধর্ষণ এবং পকসো আইনের একাধিক ধারায় মামলা রুজু করা হয়েছে । এদিকে, ধর্ষণের পর যুবক পালিয়ে যায়। সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে প্রায় ৩০ টিরও বেশি জায়গায় তল্লাশি চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

জানা যাচ্ছে, এদিন ধর্ষণের ঘটনার পরে বিশ্ব হিন্দু পরিষদের সদস্যরা ঘটনাস্থলে জড়ো হয়ে বিচারের দাবিতে বিক্ষোভ করেন। তবে সেখানে প্রচুর পুলিশ মোতায়েন থাকায় অপ্রীতিকর কোনও ঘটনা ঘটেনি বলে জানিয়েছেন এক আধিকারিক।

ঘরে বাইরে খবর

Latest News

মৃত্যুশয্যায় দাদু, হাসপাতালে শেষবার দেখতে যাওয়ার সাজ শেয়ার করে ট্রোল্ড নাতনি! বদলে গেল হানিমুনের জায়গা, শীতের দেশে আদরে মাখামাখি রাতুল-রূপাঞ্জনা, গেলেন কোথায় 'জগন্নাথদেবের ভক্ত মোদী' বলতে গিয়ে…মুখ ফসকে উলটো কথা, সম্বিত-নবীন তরজা তুঙ্গে নিমেষেই ফটো কেক তৈরি করছে Zomato! ডেলিভারি দিচ্ছে ৩০ মিনিটেই T20 বিশ্বকাপে দ্রুততম শতরান, সেরা পাঁচে দু'বার রয়েছে গেইলের নাম নারীর নাকে অজান্তেই বাসা বেঁধেছে শত শত পোকা, ডাক্তাররাও অবাক! ৯১ বয়সে ধনকুবের মহিলা হলেন ১০০ কোটি ডলারের মালিক, ভারতের বয়স্কতম বিলিয়নিয়ার রণবীর দিলেও ভোট দেওয়ার অধিকার নেই আলিয়ার, তালিকায় রয়েছেন বি-টাউনের এই তারকারাও অলস জীবনযাপন করছেন? শরীরকে সক্রিয় রাখতে সেরা উপায় বাতলে দিল সরকারি সংস্থা ৫০% বিজেপি-কংগ্রেস প্রার্থীদের ৫ কোটি টাকার সম্পত্তি, ২৭% আসনে পরিবারতন্ত্র

Latest IPL News

‘নেতা হিসেবে সম্মান আদায় করে নিতে হয়’, ধোনির গুরুবচন শিক্ষা দিতে পারে হার্দিককে আমদাবাদের একমাত্র IPL ম্যাচে রিঙ্কু জেতান KKR-কে, এই মাঠে SRH-র রেকর্ড আহামরি নয় আগামী আইপিএলে ধোনিকে খেলতে গেলে…কি পরামর্শ দিলেন ছোটবেলার কোচ কেশব ব্যানার্জি এই নিয়ে ৮ বার IPL-এর প্লে-অফে KKR, দেখুন আগের ৭ বার কী ঘটেছিল লিরিক্সের সঙ্গে সরগমের খেল! নতুনভাবে কেকেআরের থিম সং গেয়ে তাক লাগালেন অন্তরা আইপিএলে ডাহা ফেল হার্দিকরা, রোহিতদের সঙ্গে পর্যালোচনায় বসবে মুম্বই ম্যানেজমেন্ট! IPL-এ দুরন্ত পারফরমেন্স,রিজার্ভ ক্রিকেটার হিসেবে অজিদের বিশ্বকাপ দলে ম্যাকগার্ক আমদাবাদে ৪ ISIS জঙ্গিকে গ্রেফতার করল ATS, মঙ্গলবারই আছে KKR-র ম্যাচ 'বরোদার অধিনায়ক বলেছিল দলে তোমার জায়গা নেই,ওর জন্যই আজ আমি এখানে’, বলছেন স্বপনীল SA সিরিজের জন্য WI দল ঘোষণা, IPL 2024-এর কারণে শক্তিশালী দল গড়তে পারেনি উইন্ডিজ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.