বাংলা নিউজ > ঘরে বাইরে > Auto Driver Rapes Passenger: অটোতে চাপিয়ে মহিলা যাত্রীকে নির্জন জায়গায় নিয়ে গেল চালক, ধর্ষণ করে খুন

Auto Driver Rapes Passenger: অটোতে চাপিয়ে মহিলা যাত্রীকে নির্জন জায়গায় নিয়ে গেল চালক, ধর্ষণ করে খুন

অটো। প্রতীকী ছবি। পিক্সাবে 

একেবারে ভয়াবহ ঘটনা। অটোতে চাপিয়ে এক মহিলা যাত্রীকে নিয়ে গেল চালক। এরপর ধর্ষণ করে খুন করার অভিযোগ। 

একেবারে হাড়হিম করা ঘটনা। বেঙ্গালুরু পুলিশ এক মহিলা যাত্রীকে ধর্ষণ করে খুন করার অভিযোগে এক অটো চালককে গ্রেফতার করা হয়েছে। বেঙ্গালুরুর শান্তিনগর এলাকার ঘটনা। ২৮শে ফেব্রুয়ারি রাতে এই ঘটনা হয়েছে। গোটা  ঘটনার তদন্ত করছে পুলিশ। 

এদিকে ডেকান হেরাল্ডের প্রতিবেদন অনুসারে জানা গিয়েছে যে অভিযুক্ত যুবকের নাম মুবারক খান। বয়স ৩৮ বছর। তিনি ওই মহিলার সম্মতিতেই তাকে অটোতে নিয়ে বেরিয়েছিলেন। এরপর ওই অটো চালক তাকে একটা নির্মীয়মান বাড়িতে নিয়ে হাজির করেন। এরপর তাকে জোর করে তাকে যৌন হেনস্থা করা হয় বলে অভিযোগ। এরপর তাকে যৌন হেনস্থার পাশাপাশি তাকে ধর্ষণ করা হয় বলে অভিযোগ। এদিকে ওই মহিলা যখন গোটা ঘটনা পুলিশকে জানিয়ে দেওয়ার কথা জানান তখন ওই ব্যক্তি ওই মহিলাকে একতলার ছাদ থেকে ফেলে দেন বলে অভিযোগ। এর জেরে মৃত্যু হয় তার। 

ওই সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুসারে জানা গিয়েছে, ওই মহিলাকে আগে থেকে চিনত না ওই অটো চালক। প্রাথমিকভাবে যাত্রী হিসাবেই তাকে অটোতে তোলা হয়েছিল। কিন্তু এরপরই নির্মীয়মান বিল্ডিংয়ে নিয়ে যাওয়ার পরে পরিস্থিতি বদলে যায়। সকাল ১১টা নাগাদ স্থানীয়রা ওই বিল্ডিংয়ের নীচে ওই মহিলার দেহ পড়ে থাকতে দেখেন। এরপর পুলিশ গিয়ে ওই মহিলার দেহ উদ্ধার করে। তখনই বোঝা যায় যে তার মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। পরে বোঝা যায় তাকে যৌন হেনস্থা করা হয়েছে। 

এদিকে পরে অভিযুক্ত ব্যক্তিকে গ্রেফতার করা হয়। পরে সে ধর্ষণ করার কথা স্বীকারও করে নেয়। পুলিশ জানিয়েছে তদন্ত চলছে। পুলিশ সিসি ক্যামেরার ফুটেজ খতিয়ে দেখছে। গোটা ঘটনার সম্পর্কে তথ্য় সংগ্রহের কাজ চলছে। এই ঘটনায় এফআইআর করা হয়েছে। 

এদিকে দুমকাতেও এক বিদেশি পর্যটককে ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ। স্পেন থেকে ৩৫ বছর বয়সী ওই মহিলা পর্যটক ভারতে একা আসেননি। তাঁর সঙ্গে ছিলেন তাঁর স্বামী। অভিযোগ, তাঁর স্বামীকে ব্যাপক মারধর করা হয়। তারপরই মহিলাকে ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ। শুক্রবার ঝাড়খণ্ডের দুমকার এই ঘটনার জেরে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। দুমকার কুরুমাহাতের হাঁসদিয়া পুলিশ স্টেশনের অন্তর্গত এলাকায় এই ঘটনা ঘটেছে। এই ঘটনার খবর ইন্টারনেটে কার্যত ঝড়ের গতিতে ছড়িয়ে যায়। ইনস্টাগ্রামে ওই মহিলা ঘটনার ভিডিয়ো তুলে তা পোস্ট করেন। তিনি সেখানে বলেন, ‘আমাদের সঙ্গে একটা ঘটনা ঘটেছে…।’

ঘরে বাইরে খবর

Latest News

পাকিস্তানে ভেঙে ফেলা হল ঐতিহাসিক হিন্দু মন্দির, তৈরি হচ্ছে বাণিজ্যিক কমপ্লেক্স লোকসভার আগে গোষ্ঠীকোন্দল মেটাতে মঞ্চেই দুই নেতার হাত মিলিয়ে দিলেন শতাব্দী দাদাগিরিতে জীবনের পাঠ পড়ালেন সৌরভ, সুদীপ্তাকে কেন বললেন, ‘রাস্তায় নেমে হাত…’ ২ লাখে কিডনি বিক্রি! বেআইনি অঙ্গ প্রতিস্থাপন চক্রে জড়িত থাকায় ধৃত ৫ বাংলাদেশি কথা অমান্য করে জামাইবাবুর সঙ্গে মেলায় তরুণী, ভিডিয়ো কলে আত্মহত্য়া প্রেমিকের জয়পুরের মিউজিয়ামে বসছে বিরাটের মূর্তি, ছবি সামনে আসতেই হাসির রোল নেটমাধ্যমে নাকা তল্লাশিতে BJP নেতার গাড়ি থেকে উদ্ধার টাকার পাহাড়, শোরগোল জলপাইগুড়িতে নন্দীগ্রামে পার্টি অফিস পুনরুদ্ধার করে কুইক রেসপন্স টিম গঠনের ঘোষণা দেবাংশুর দ্বিতীয় বিবাহবার্ষিকীতে রণবীরের জন্য আদুরে পোস্ট আলিয়ার, লিখলেন, ‘এতদূর…’ MS Dhoni's Milestone: রায়নার পরে CSK-র দ্বিতীয় ব্যাটার হিসেবে ৫০০০-এর শিখরে ধোনি

Latest IPL News

জয়পুরের মিউজিয়ামে বসছে বিরাটের মূর্তি, ছবি সামনে আসতেই হাসির রোল নেটমাধ্যমে ভিডিয়ো- প্রাক নববর্ষে মেজাজে নাইটরা, গুরবাজদের সঙ্গে রেস্তোরাঁয় গেলেন কোচ পণ্ডিত মাঠে নেমেই হার্দিকের বলে পরপর ৩টি ছক্কা, ওয়াংখেড়ে উত্তাল ধোনি ধামাকায়- ভিডিয়ো ক্যাচ ধরার চেষ্টায় প্যান্ট খুলে গেল রোহিত শর্মার! হেসেই খুন সতীর্থরা- ভিডিয়ো ‘খেটে খাও, সস্তায় রান মিলবে না’, LSG ব্যাটারদের কাজ কঠিন করার কৌশল ফাঁস শ্রেয়সের মুম্বইতে মহারাষ্ট্রীয় খাবারের স্বাদ নিলেন স্টিভ স্মিথ - স্টুয়ার্ট ব্রড ভিডিও-ওয়াংখেড়েতে প্রাক্তন বিশ্বকাপজয়ী অধিনায়ক ধোনিকে ঘিরে উচ্ছাস সমর্থকদের পাখির মতো শরীর ছুঁড়ে দুরন্ত ক্যাচ রমনদীপের, ইডেনে অনবদ্য ফিল্ডিং নাইটদের- Video CSK vs MI: ম্যাচের আগে এক টেবিলে সচিন-ধোনি-রোহিত! ভাইরাল হচ্ছে তিন তারকার ছবি IPL-এর মরশুমে পয়লা বৈশাখের আগে শহরে অনিন্দ্য, কীভাবে কাটাচ্ছেন নববর্ষ?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.