বাংলা নিউজ > ঘরে বাইরে > Giriraj Singh: ‘বিহারে মিশে যাবে RJD-JDU,’ বোমা ফাটালেন গিরিরাজ সিং, তেজস্বী কী বললেন?

Giriraj Singh: ‘বিহারে মিশে যাবে RJD-JDU,’ বোমা ফাটালেন গিরিরাজ সিং, তেজস্বী কী বললেন?

গিরিরাজ সিং, কেন্দ্রীয় মন্ত্রী (PTI Photo) (PTI)

জেডিইউ সভাপতি রাজীব রঞ্জন সিং জানিয়েছেন, গিরিরাজ সিংয়ের ব্যাপারে কিছু বলব না। তিনি টিআরপি বাড়ানোর জন্য় এসব করেন

কেন্দ্রীয় মন্ত্রী গিরিরাজ সিং শনিবার জানিয়েছেন, বিহারের মুখ্যমন্ত্রী নীতীশ কুমারের জেডিইউ ও লালু প্রসাদের আরজেডি এবার এক হয়ে যেতে পারে। কার্যত তারা মিশে যাওয়ার দিকে এগোচ্ছে বলে দাবি করেছেন কেন্দ্রীয় মন্ত্রী গিরিরাজ সিং।

আসলে ইন্ডিয়া জোটের আসন সমঝোতার প্রসঙ্গ নিয়ে প্রশ্ন করা হয়েছিল কেন্দ্রীয় মন্ত্রীকে। সেখানেই তিনি এই দাবি করেন। খবর টাইমস অফ ইন্ডিয়ার প্রতিবেদন অনুসারে।

গিরিরাজ সিং জানিয়েছেন, আমি লালুজির সঙ্গে ব্যক্তিগত সম্পর্ক থেকে কথা বলেছি। তিনি নানা কথা বলেছেন। সেটা আমি প্রকাশ্য়ে বলতে পারব না। কিন্তু এটা আমায় বলতে দিন যে জেডিইউ খুব শীঘ্রই আরজেডির সঙ্গে মিশে যেতে পারে। সেকারণে ওই আসন সমঝোতার ব্যাপারটাই আসবে না।

লোকসভা ভোটের মুখে কার্যত বোমা ফাটালেন গিরিরাজ সিং। একটা সময় বিহারের রাজনীতিতে আরজেডি ও জেডিইউর মধ্যে মুখ দেখাদেখি ছিল না। তবে পরবর্তীতে দুজন জোট বেঁধে ফেলে। আসলে রাজনীতিতে সবই সম্ভব। এবার গিরিরাজ সিং বলছেন জেডিইউ আর আরজেডি মিশে যেতে পারে।

প্রসঙ্গত সম্প্রতি একই বিমানে দিল্লি থেকে ফেরার সময় লালু প্রসাদ ও গিরিরাজ সিং একই বিমানে ছিলেন। লালু প্রসাদ ইন্ডিয়া জোটের মিটিংয়ের জন্য় দিল্লিতে এসেছিলেন। আর কেন্দ্রীয় মন্ত্রী সংসদের পর্ব মিটিয়ে ফিরছিলেন। বৃহস্পতিবার সন্ধ্যায় পাটনা বিমানবন্দরে নামার পরে গিরিরাজ সিং সাংবাদিকদের বলেন লালু প্রসাদের সঙ্গে কথা হল। তিনি বলছিলেন এবার এবার তেজস্বী যাদবকে মুখ্য়মন্ত্রী করার সময় এসে গিয়েছে।

এদিকে তেজস্বী যাদবও ওই ফ্লাইটেই ছিলেন। তিনি বলেন, নিজের হতাশাকে ব্যক্ত করার জন্য় এসব বলছেন। পরে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি বলেন, গিরিরাজ সিং লাইমলাইটে থাকার জন্য় এসব করছেন। কার্যত আরজেডি আর জেডিইউ মিশে যাওয়ার দাবিতে জল ঢেলে দিলেন তিনি।

তিনি বলেন, কেউই তাঁর( গিরিরাজ সিং) কথা শোনেন না। তাঁর কথায় কেউ কানও দেন না।

জেডিইউ সভাপতি রাজীব রঞ্জন সিং জানিয়েছেন, গিরিরাজ সিংয়ের ব্যাপারে কিছু বলব না। তিনি টিআরপি বাড়ানোর জন্য় এসব করেন। চোখ বড় বড় করার জন্য় তিনি এসব বলেন। এর আগে ঝটকা মাংস নিয়েও তিনি উলটোপালটা কথা বলেছিলেন।

 

ঘরে বাইরে খবর

Latest News

Afghanistan বনাম Oman ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? 'স্বামী' এবার ড্যান্স নম্বর নয়, বরং রোম্যান্টিক!তাতেই জমল রশ্মিকা-আল্লুর রসায়ন আগামী ২৪ ঘণ্টায় বর্ষা এন্ট্রি নিচ্ছে কেরলে! বাংলায় কবে থেকে বৃষ্টি?রইল পূর্বাভাস ‘পঞ্চায়েত’ প্রিয়? জেনে নিন আরও কয়েকটি অনুরূপ সিরিজ অবৈধ বিয়ের দায়ে কারাবন্দি ইমরান খানের পাল্টা মামলার রায় অঘোষিতই রইল ক্রিকেট থিমের পোশাকে তাক লাগাচ্ছেন পর্দার মাহি জাহ্নবী 'চরিত্রটা খুব একটা...' ‘হীরামান্ডি’র প্রিমিয়ারের মাসপূর্তিতে কেন এমন বললেন রিচা? দিনে রেকর্ডভাঙা ৫২.৩ ডিগ্রির জ্বালাপোড়া গরমের পর বিকেলে দিল্লিতে স্বস্তির বর্ষণ পাত্তাবং, সান্তুক, লুংচু: হাঁসফাঁস গরমে ভিড় এড়াতে পৌঁছে যান এই অফবিট জায়গায় ‘‌আমি আপনাদের পাশে আছি’‌, হেঁটে স্বামীজির বাড়ি গিয়ে সন্ন্যাসীদের আশ্বাস মমতার

Latest IPL News

কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম ১০ বছর পর ট্রফি জয় কেকেআরের, গর্বিত শাহরুখ লিখলেন, 'তোমাদের সবাইকে ভালোবাসি' ভারতীয় দলে ঋষভ পন্তের নাম দেখে কেমন প্রতিক্রিয়া ছিল, উত্তর দিলেন পন্টিং T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের যাঁরা বাদ পড়েছেন, IPL ফর্মের নিরিখে তাঁদের নিয়ে গড়া ভারতের বিশ্বকাপ একাদশ কোহলির সমালোচনা করে বিতর্কের মুখে রায়ডু! CSK-র প্রাক্তনীর পাশে কেভিন পিটারসেন আগে তো লেখা শেখো-KKR-কে শুভেচ্ছা জানাতে গিয়ে,KKL লিখে চরম কটাক্ষের মুখে উমর আকমল দ্রাবিড়ের পর রোহিতদের কোচ হিসেবে গম্ভীরকেই চূড়ান্ত করতে চলেছে BCCI- রিপোর্ট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.