বাংলা নিউজ > ঘরে বাইরে > Necrophilia in Indore: জঘন্যতম ঘটনা! ইন্দোরে মায়ের মৃতদেহের সঙ্গে যৌনসঙ্গম করার সময় ধরা পড়ল ছেলে

Necrophilia in Indore: জঘন্যতম ঘটনা! ইন্দোরে মায়ের মৃতদেহের সঙ্গে যৌনসঙ্গম করার সময় ধরা পড়ল ছেলে

মৃতদেহের প্রতীকী ছবি।

অভিযুক্তের বিরুদ্ধে পুলিশ ২৯৭ ধারায় মৃতদেহের সঙ্গে অসদাচরণের অভিযোগে মামলা রুজু করেছে। অভিযুক্ত যুবকের বয়স ২২ বছর। অভিযুক্ত মানসিকভাবে ভারসাম্য কিনা তা জানার জন্য ডাক্তারি পরীক্ষা করা হবে। পালাসিয়া থানার ভারপ্রাপ্ত অফিসার, জগদীশ প্রসাদ জামরে জানিয়েছেন, ঘটনাটি ঘটেছে গত শনিবার রাতে।

এর চেয়ে জঘন্যতম ঘটনা বোধহয় আর হয় না! মায়ের মৃতদের সঙ্গে যৌনসঙ্গম করার অভিযোগ উঠল ছেলের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে মধ্যপ্রদেশের ইন্দোরের পালাসিয়া থানার গোয়ালতলি এলাকায়। এই বিষয়টি প্রকাশ্যে আসতেই শোরগোল পড়ে গিয়েছে এলাকায়। ঘটনার পরেই অভিযুক্ত ছেলেকে আটক করে পুলিশ। যদিও তাকে গ্রেফতার করা হয়নি। পুলিশের অনুমান, ওই যুবক মানসিকভাবে ভারসাম্যহীন। এই অভিযোগ সামনে আসার পরে ৭০ বছর বয়সি ওই বৃদ্ধার মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে পুলিশ।

আরও পড়ুন: মৃত মহিলাকে ধর্ষণ, ৩৭৫ ধারার মধ্যে পড়বে না, জানাল আদালত

জানা গিয়েছে, অভিযুক্তের বিরুদ্ধে পুলিশ ২৯৭ ধারায় মৃতদেহের সঙ্গে অসদাচরণের অভিযোগে মামলা রুজু করেছে। অভিযুক্ত যুবকের বয়স ২২ বছর। অভিযুক্ত মানসিকভাবে ভারসাম্য কিনা তা জানার জন্য ডাক্তারি পরীক্ষা করা হবে। পালাসিয়া থানার ভারপ্রাপ্ত অফিসার, জগদীশ প্রসাদ জামরে জানিয়েছেন, ঘটনাটি ঘটেছে গত শনিবার রাতে। রাস্তাতেই মায়ের মৃতদেহের সঙ্গে যুবক যৌন সঙ্গম করে বলে অভিযোগ। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। এরপর মৃতদেহ উদ্ধার করার পাশাপাশি অভিযুক্ত যুবককে আটক করে। জানা গিয়েছে, ১৭ বছর বয়সি ওই বৃদ্ধার ফুসফুসে সমস্যা ছিল। শ্বাসকষ্টের কারণে সরকারি মহারাজা যশবন্তরাও হাসপাতালে ভর্তি করা হয়েছিল বৃদ্ধাকে। সেখানেই তাঁর মৃত্যু হয়। চিকিৎসকরা বৃদ্ধাকে মৃত ঘোষণার পরে যুবক তার মায়ের মৃতদেহ নিয়ে চলে যায়। তবে যুবক যে এরকম কাণ্ড করবে তা কেউই বুঝে উঠতে পারেনি।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ঘটনাস্থলের কাছে একটি হস্টেল রয়েছে। সেখানে যুবককে এরকম কাণ্ড করতে দেখেন হস্টেলের ছাত্ররা। এরপর তারা সেই ঘটনার ভিডিয়ো রেকর্ডিং করার পাশাপাশি পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ সেখানে পৌঁছে মৃতদেহ উদ্ধারের পাশাপাশি যুবককে আটক করে। পুলিশ জানিয়েছে, ইতিমধ্যে যুবকে ডাক্তারি পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। এছাড়া মৃত দেহটি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। পাশাপাশি দুই ছাত্রের কাছ থেকে রেকর্ডিং করা ভিডিয়ো সংগ্রহ করে সেগুলির সত্যতা যাচাই চেষ্টা করছে পুলিশ। উল্লেখ্য, নেক্রোফিলিয়া হল একটি মানসিক অসুখ। এই অসুখে আক্রান্ত ব্যক্তিরা মৃতদেহের সঙ্গে যৌন সঙ্গম করার প্রবল আকাঙ্খা দেখা দেয়। এর আগেও দেশের বিভিন্ন প্রান্তে মৃতদের সঙ্গে সহবাস এমনকী খুন করেও মৃতদেহের সঙ্গে সহবাস করার একাধিক অভিযোগ সামনে এসেছে। তবে সাম্প্রতিক অতীতে এমন ধরনের ঘটনার নজির নেই বললেই চলে। পুরো বিষয়টি খতিয়ে দেখছে পুলিশ।

ঘরে বাইরে খবর

Latest News

চলতি সপ্তাহ থেকে পোলট্রি মুরগি আসবে না বাজারে,পুলিশের জুলুম, আন্দোলনে ব্যবসায়ীরা ডাক্তার দেখাতে গিয়ে হাসপাতালের লিফ্টে ২ দিন ধরে আটকে রইলেন ব্যক্তি! কোথায় ঘটল? বাচ্চা ভেবেছিলেন যাঁকে তাঁরই প্রেমে পড়েন সুদীপ!দিদি নম্বর ১-এ ফাঁস প্রেম কাহিনি UEFA Euro 2024: ইউরো কাপে সর্বোচ্চ গোল একসঙ্গে ৬ জনের, দেখে নিন তালিকা কেদারনাথ মন্দির থেকে উধাও ২২৮ কেজি সোনা, বড় নালিশ শঙ্করাচার্যের, গেল কোথায়? সোহিনীর সিঁথি রাঙালেন শোভন, প্রকাশ্যে এল বিয়ের প্রথম ছবি এই লোকদেবতা নাকি খুব জাগ্রত! শুনেই মন্দিরে ছুটলেন ক্যটরিনা, সুখবর লুকাচ্ছেন? 'উদ্ধব ঠাকরে বিশ্বাসঘাতকতার শিকার, এটা পাপ!' মাতশ্রী গিয়ে জানালেন শঙ্করাচার্য মঙ্গলের কলকাতায় আবহাওয়া কেমন থাকবে? উত্তর ও দক্ষিণবঙ্গে বৃষ্টির হাল হকিকত একনজরে অনন্ত রাধিকার বিয়ে নয়, রাঘবের হাত ধরে রবিবার কোথায় গেলেন পরিণীতি!

T20 WC 2024

কতদিন খেলবেন ওডিআই ও টেস্ট? আমেরিকায় গিয়ে ঘোষণা করলেন রোহিত শর্মা! রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.