বাংলা নিউজ > ঘরে বাইরে > Student Beaten:আধার কার্ড দেখতেই যুবককে গালিগালাজ! ‘লাভ জেহাদ’ ইস্যু তুলে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে বেধড়ক মারধরের অভিযোগ

Student Beaten:আধার কার্ড দেখতেই যুবককে গালিগালাজ! ‘লাভ জেহাদ’ ইস্যু তুলে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে বেধড়ক মারধরের অভিযোগ

পুনের সাবিত্রী ফুলে বিশ্ববিদ্যালয়ে ১৯ বছরের যুবককে বেধড়ক মারধরের অভিযোগ। (HT PHOTO) (HT_PRINT)

অভিযোগে জানানো হয়েছে, তিনটি মোটরবাইকে করে এসেছিল অভিযুক্তরা। মোট ৬ জন অভিযুক্তের তালিকায় রয়েছে বলে খবর। যুবক অভিযোগে জানিয়েছেন, তাঁর কাছে প্রথমে আধার কার্ড দেখতে চাওয়া হয়। অভিযুক্তরা আধার কার্ড দেখেই, তাঁকে 'লাভ জেহাদ' প্রসঙ্গ তুলে গালিগালাজও করেন, বলে অভিযোগ।

 

 

 

 

পুনের সাবিত্রী ফুলে বিশ্ববিদ্যালয় চত্বরে এক যুবককে মারধর ঘিরে ক্যাম্পাসে ছড়িয়েছে চাঞ্চল্য। বিশ্ববিদ্যালয়েরই ১৯ বছর বয়সী এক যুবককে কয়েকজন ক্যাম্পাসে মারধর করেছে বলে অভিযোগ। ঘটনার পর ওই যুবক পুলিশের দ্বারস্থ হন। সেখানে তিনি অভিযোগ করেছেন যে, তাঁকে ‘লাভ জেহাদ’ ইস্যু তুলে হুমকিও দেওয়া হয়েছে। পুলিশ জানিয়েছে, ৪ অভিযুক্তকে শণাক্ত করা গিয়েছে। আপাতত তদন্ত এগিয়ে চলেছে।

পুনের সাবিত্রী ফুলে বিশ্ববিদ্যালয়ের 'স্কিল ডেভেলপমেন্ট' বিভাগের ছাত্র ওই ১৯ বছরের যুবক। তাঁর অভিযোগ, কয়েকজন ক্যাম্পাসে বাইক নিয়ে এসে তাঁকে মারধর করেন। অভিযোগের বর্ণনায় বলা হয়েছে, ওই পড়ুয়াকে প্রথমে ক্যাম্পাসের ভিতর এসে ঘিরে ধরে অভিযুক্তরা। বাইকে আসে তারা। ঘটনাটি ঘটেছে ৭ এপ্রিল। সেদিন দুপুর ২ টো নাগাদ ঘটে বলে জানিয়েছেন অভিযোগকারী। তিনি অভিযোগে জানিয়েছেন, তাঁর কাছে প্রথমে আধার কার্ড দেখতে চাওয়া হয়। অভিযুক্তরা আধার কার্ড দেখেই, তাঁকে 'লাভ জেহাদ' নিয়ে গালিগালাজও করেন, বলে অভিযোগ। এদিকে, ওই যুবক তখন কয়েকজন বান্ধবীর সঙ্গে ছিলেন। যুবকের আধার কার্ড দেখার পরই বান্ধবীদের সরে যেতে বলে অভিযুক্তরা। বেশ কিছু রিপোর্ট দাবি করছে  যুবকের সঙ্গে তাঁর একজন বন্ধুও ছিলেন। এরপরই গালিগালাজ করে বেধড়ক মারধর করা হয় যুবককে। যুবক লাভ জেহাদ ছড়াচ্ছেন বলে অভিযোগ তুলে তাঁকে মারধর করা হয় বলে অভিযোগ। ঘটনার জেরে আহত হন যুবক। জানা গিয়েছে, পুনের সাবিত্রী ফুলে বিশ্ববিদ্যালয়ের বাবাসাহেব আম্বেদকর ভবনের কাছে এই ঘটনা ঘটেছে। বিশ্ববিদ্যালয়ের বয়েজ হস্টেলের ছাত্র ওই  যুবককে মারধরের ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে।

( Solar Eclipse View from Space: সূর্যগ্রহণের দৃশ্য পৃথিবীর কক্ষপথ থেকে কেমন লাগে? স্পেস থেকে কী দেখা গেল? প্রকাশ্যে ভিডিও)

(Ajwain Plant Benefits:বাড়িতে লাগান জোয়ান গাছ, পাতা দিয়ে বানান পকোড়া, পরোটা! রেসিপি, গাছের যত্নের টিপস রইল )

( Solar Eclipse View from Space: সূর্যগ্রহণের দৃশ্য পৃথিবীর কক্ষপথ থেকে কেমন লাগে? স্পেস থেকে কী দেখা গেল? প্রকাশ্যে ভিডিও)

অভিযোগে জানানো হয়েছে, তিনটি মোটরবাইকে করে এসেছিল অভিযুক্তরা। মোট ৬ জন অভিযুক্তের তালিকায় রয়েছে বলে খবর। পুলিশ জানিয়েছে এদের মধ্যে ৪ জনকে শণাক্ত করা গিয়েছে। পরবর্তী পর্যায়ে তদন্ত চলছে। ভারতীয় দণ্ডবিধির ১৪৩,১৪৭,১৪৯, ৩২৩, ৫০৪, ৫০৬ ধারার আওতায় দায়ের হয়েছে মামলা। এছাড়াও মহারাষ্ট্র পুলিশ অ্যাক্টের আওতাতেও রয়েছে মামলা। 

 

 

 

 

 

 

 

https://bangla.hindustantimes.com/bengal

ঘরে বাইরে খবর

Latest News

শাকিবের সঙ্গে বাংলাদেশে 'তুফান'-এর প্রচার শেষ, দেশে ফেরার পথে ঘোর বিপদে মিমি এবার আর হচ্ছে না ‘বিশ্ববাংলা বাণিজ্য সম্মেলন!’ লাটে উঠল বিনিয়োগ? হবে প্রদর্শনী T20 বিশ্বকাপের মাঝেই দুই ক্রিকেটারকে দেশে ফেরাচ্ছে ভারত- রিপোর্ট Taapsee Pannu: 'সরে যান বলছি…' অনুরাগীরদের সেলফি তোলার আবদারে রেগে লাল তাপসী! পেনাল্টির পাঁচ রান কি দলের হারের কারণ- কী বললেন USA-র কোচ স্টুয়ার্ট ল বিশ্বের সবচেয়ে মূল্যবান সংস্থা Apple, ব্র্যান্ড মূল্য ১ ট্রিলিয়ন ডলারের বেশি 'উনি কোনওদিনই আমাদের কৃতিত্বই দিতে চাননা', বিস্ফোরক ললিত পণ্ডিত, মুখ খুললেন শানু একসঙ্গে হাঁটা, মমতার সঙ্গে মুড়ি খাওয়া!মানিকতলায় টিকিট সুপ্তিকে, কেন শ্রেয়া নয়? ২০ মাসের সন্তানকে মদ ও সিগারেট 'খাওয়াল' মা! ভাইরাল ছবি, আটক তরুণী অন্ডাল-ভুবনেশ্বরে চালু হবে উড়ান, জুড়বে বাগডোগরা, গুয়াহাটি, পুজোর আগেই শুরু

T20 WC 2024

T20 বিশ্বকাপের মাঝেই দুই ক্রিকেটারকে দেশে ফেরাচ্ছে ভারত- রিপোর্ট সৌরভের জন্য আর্শদীপকে উপেক্ষা! ক্রিকেটের নবতম তারকার পিছনে সব সাংবাদিক দিওয়ালি হো ইয়া হোলি,অনুষ্কা লভস কোহলি, খেলার মাঝে বিরাটকে হাসিয়ে ছাড়লেন দর্শকরা তাঁর সঙ্গে ছবি তুলছেন ভেবে ঝুঁকে দাঁড়ান যুবরাজ সিং, তবে তার পরেই চরম অস্বস্তি! সৌরভ নেত্রভালকর ক্যাচ মিস করতেই কেন হাসছিলেন সূর্যকুমার যাদবের স্ত্রী? অস্ট্রেলিয়ার কাছে লজ্জার হারের দিনেই হতাশাজনক বিশ্বরেকর্ড নমিবিয়ার ক্যাপ্টেনের বন্ধু সূর্যকুমারের সঙ্গে অনূর্ধ্ব১৫ পর্যায়ের ক্রিকেটের দিনের স্মৃতিচারণায় সৌরভ মনে হয়েছিল রঞ্জি ট্রফি খেলছি- নিউইয়র্কের পিচে ব্যাটিং করা প্রসঙ্গে শিবম দুবে IPL-এ ছিলাম, খেলিনি, প্রস্তুত হচ্ছিলাম: WI-কে জিতিয়ে রাদারফোর্ডের গলায় KKR-র কথা তিনটি কম স্কোর করা মানে… T20 WC 2024-এ কোহলির ব্যর্থতা নিয়ে মুখ খুললেন গাভাসকর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.