বাংলা নিউজ > ঘরে বাইরে > Abhishek & Rujira Banerjee: ভাইরাল টাইমস স্কোয়ারে অভিষেকের সেলফি, স্ত্রী রুজিরা গেলেন তারকেশ্বর মন্দিরে

Abhishek & Rujira Banerjee: ভাইরাল টাইমস স্কোয়ারে অভিষেকের সেলফি, স্ত্রী রুজিরা গেলেন তারকেশ্বর মন্দিরে

নিউইয়র্কে অভিষেক বন্দ্যোপাধ্যায় এবং তারকেশ্বরে রুজিরা বন্দ্যোপাধ্যায়।

চিকিৎসার কারণে গত ২৬ জুলাই বিদেশে গিয়েছেন অভিষেক। আগামী ৮ আগস্ট বিকেল সাড়ে ৪টেয় চোখের চিকিৎসকের সঙ্গে অ্যাপয়েন্টমেন্ট রয়েছে তাঁর। অভিষেকের সঙ্গে বিদেশে গিয়েছিলেন রুজিরাও। তিনি দেশে ফিরে এসেছেন।

চোখের চিকিৎসা করাতে আমেরিকা গিয়েছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। আর সেখানে গিয়ে নিউ ইয়র্কের জনপ্রিয় টাইমস স্কোয়ারে আর পাঁচজনের মতোই সেলফি তুলেছেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। সেই সেলফিই এখন রীতিমতো ঝড় তুলেছে সোশ্যাল মিডিয়ায়। নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে 'স্টেটাস'-এ ছবিটি পোস্ট করেছিলেন অভিষেক। ক্যাপশনে লিখেছিলেন, 'সানি সানি মর্নিং ইন NYC' (নিউইয়র্কের এক রৌদ্রকরোজ্জ্বল সকাল)। আর সেই ছবি এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। সেই ছবিতে দেখা গিয়েছে, অভিষেক একটি ল্যাভেন্ডার রঙের টিশার্ট পরে। তাঁর চোখে একটি সানগ্লাস। আর পিঠে কালো লেদার ব্যাকপ্যাক।

জানা যায়, চিকিৎসার কারণে গত ২৬ জুলাই বিদেশে গিয়েছেন অভিষেক। এর আগে বিদেশ যেতে চেয়ে কলকাতা হাই কোর্ট একটি হলফনামা পেশ করেছিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। হলফনামায় তিনি লিখেছিলেন, তিনি ইতিমধ্যেই কেন্দ্রীয় তদন্তকারী সংস্থাকে বিদেশ সফরের বিস্তারিত জানিয়ে চিঠি দিয়েছেন। গত ১৫ জুলাই এই চিঠি তিনি ইডিকে দেন। কিন্তু তাদের তরফে কোনও উত্তর আসেনি। তাই তিনি আদালতের দ্বারস্থ হন।

এদিকে হাই কোর্টে পেশ করা হলফনামায় অভিষেক জানান, আমেরিকার আগামী ৮ আগস্ট বিকেল সাড়ে ৪টেয় চোখের চিকিৎসকের সঙ্গে অ্যাপয়েন্টমেন্ট রয়েছে তাঁর। এর আগে মার্চ মাসে চিকিৎসকের অ্যাপয়েন্টমেন্ট নিয়েছিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। কিন্তু কিছু সমস্যার থাকায় তখন সময় তিনি বিদেশে যেতে পারেননি। প্রসঙ্গত, গত বছর ২৮ সেপ্টেম্বর থেকে ২৩ অক্টোবর পর্যন্ত বাঁ চোখের অস্ত্রোপচারের জন্য আমেরিকায় থাকতে হয়। বাল্টিমোরের মেরিল্যান্ডে দ্য জন হপকিন্স হাসপাতালের চিকিৎসক ডেভিড এল গুইটন তাঁর চোখের অস্ত্রোপচার করেন। এ বারও চিকিৎসক ডেভিডকেই দেখানোর কথা তাঁর।

এদিকে একদিকে যেখানে আমেরিকায় অভিষেকের সেলফি ভাইরাল, অন্যদিকে তাঁর স্ত্রী রুজিরা বন্দ্যোপাধ্যায়কে গতকাল দেখা গেল তারকেশ্বরের মন্দিরে গিয়ে শিব পুজো করতে। রিপোর্ট অনুযায়ী, গতকাল সকাল সাড়ে এগারোটা নাগাদ তারকেশ্বর মন্দিরে গিয়েছিলেন রুজিরা বন্দ্যোপাধ্যায়। রুজিরার সঙ্গে ছিলেন তারকেশ্বর পুরসভার চেয়ারম্যান উত্তম কুন্ডু ও কয়েকজন কাউন্সিলর। সেখানে আধ ঘণ্টা ধরে পুজো দিয়ে বেরিয়ে আসেন রুজিরা। এই সময়ে ঘট হাতে শিবের মাথায় জল ঢালতে দেখা গিয়েছিল রুজিরাকে। উল্লেখ্য, অভিষেকের সঙ্গে বিদেশে গিয়েছিলেন রুজিরাও। তিনি দেশে ফিরে এসেছেন। এর আগে গত ৫ জুলাই ছেলেমেয়েকে নিয়ে দুবাই যাওয়ার সময় কলকাতা বিমানবন্দরে আটকে দেওয়া হয়েছিল অভিষেক পত্নীকে।

https://bangla.hindustantimes.com/bengal

ঘরে বাইরে খবর

Latest News

Benefits of Eating Pears: নাশপাতি খান আরও বেশি! এর বড় ৬টি উপকারিতা জানেন স্টার্ক-জাম্পাদের মাথার ওপর ছয়! টি২০ বিশ্বকাপে নজির স্কটল্যান্ডের ম্যাকমুলেন-এর এটাই আমার শেষ T20 WC- গ্রুপ পর্ব থেকে বিদায়ের পর কিউয়ি তারকার চাঞ্চল্যকর ঘোষণা 'হিমশৈলের চূড়া', নিট তদন্তে সামনে এল নয়া তথ্য, সব প্রশ্নের জবাব দিচ্ছে না NTA মীন রাশির জুনের ১৬ থেকে ২২ তারিখ কেমন যাবে? জানুন জুনের দ্বিতীয় সপ্তাহের রাশিফল Euro 2024: ২৩ সেকেন্ডে গোল! এগিয়ে গিয়েও হারল আলবেনিয়া, জিতেও চিন্তা বাড়ল ইতালির কুম্ভ রাশির জুনের ১৬ থেকে ২২ তারিখ কেমন যাবে? মকর রাশির জুনের ১৬ থেকে ২২ তারিখ কেমন যাবে? জানুন জুনের দ্বিতীয় সপ্তাহের রাশিফল ধনু রাশির জুনের ১৬ থেকে ২২ তারিখ কেমন যাবে? জানুন জুনের দ্বিতীয় সপ্তাহের রাশিফল বৃশ্চিক রাশির জুনের ১৬ থেকে ২২ তারিখ কেমন যাবে?

T20 WC 2024

স্টার্ক-জাম্পাদের মাথার ওপর ছয়! টি২০ বিশ্বকাপে নজির স্কটল্যান্ডের ম্যাকমুলেন-এর এটাই আমার শেষ T20 WC- গ্রুপ পর্ব থেকে বিদায়ের পর কিউয়ি তারকার চাঞ্চল্যকর ঘোষণা আবহাওয়ার জন্য ম্যাচ বাতিল,অখুশি ভারতীয় দল! শুভমনদের দেশে ফেরার কারণ বললেন বিক্রম নামিবিয়াকে ৪১ রানে হারিয়ে T20 WC 2024 Super 8-এর স্বপ্ন বাঁচিয়ে রাখল ইংল্যান্ড জোর করে হারিয়ে দেওয়া হল নেপালকে! আম্পায়ারের ‘মারাত্মক ভুল’ চোখে পড়ল নেটিজেনদের ভারতের বেলায় ৩টি ড্রায়ার, USA ম্যাচে ১টি, পাকিস্তানকে ছিটকে দিতে ICC-র কারসাজি? T20 WC: শাহিনকে সমর্থন না করার জন্য ফের বাবরের উপর ক্ষোভ উগরালেন শহিদ আফ্রিদি বিশ্বের যে কোনও দলকে হারাতে পারে আমেরিকা- সুপার আটে ওঠার পর হুঙ্কার সহ-অধিনায়কের দলে ৩টি গ্রুপ,কেউ কারও সঙ্গে কথা বলে না- T20 WC-এ পাক বিপর্যয়ের কারণ দলীয় কোন্দল ভয়ঙ্কর দুর্ঘটনার রেশ কাটিয়ে ভারতীয় দলের হিরো! পন্তের প্রশংসায় দলের ফিল্ডিং কোচ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.