বাংলা নিউজ > ঘরে বাইরে > রাতে স্বপ্নে আবির্ভূত দেবী চেয়েছিলেন নরবলি- দাবি দোকানদারের খুনে অভিযুক্ত মহিলার, গ্রেফতার ৩

রাতে স্বপ্নে আবির্ভূত দেবী চেয়েছিলেন নরবলি- দাবি দোকানদারের খুনে অভিযুক্ত মহিলার, গ্রেফতার ৩

দেবী নরবলি চেয়েছেন দাবি মহিলার, দোকানদার খুনে গ্রেফতার ৩ (Pexel)

পুলিশি জেরায় প্রিয়া জানিয়েছে, গত কয়েক দিন ধরে তাঁকে স্বপ্নে এক দেবী দেখা দিচ্ছেন। আর সেই দেবীই স্বপ্নে এসে তাঁকে নরবলি দিতে বলেছেন। এদিকে, জেরার মুখে মহেশের ভাই জানিয়েছেন, প্রিয়াকে নিজের বোনের মতো দেখতেন মহেশ গুপ্তা। আর সেই সম্পর্ক থেকেই প্রিয়ার বাড়ি কিছু জিনিস দিতে গিয়েছিলেন মহেশ।

 

হরিয়ানায় এক দোকানদারের মৃত্যু ঘিরে ব্যপক চাঞ্চল্য তৈরি হয়েছে। অভিযোগ, ওই ব্যক্তিকে খুন করেছেন এক মহিলা। এদিকে, ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে ৩ জনকে গ্রেফতার করে পুলিশ। ধৃতদের মধ্যে ওই মহিলা মূল অভিযুক্ত। পুলিশি জেরার মুখে তিনি জানিয়েছেন, তাঁর স্বপ্নে দেবী অবির্ভূত হয়ে নরবলি চেয়েছিলেন। তারপরই দোকানদারকে ওই মহিলা খুন করেছেন বলে দাবি করেন তিনি।

জানা গিয়েছে, পেশায় দোকানের মালিক মহেশ গুপ্তের মৃতদেহ প্রিয়া নামের ওই মহিলার বাড়ি থেকে উদ্ধার হয়েছে। ৪৪ বছরের মহেশ গুপ্তকে কেন হত্যা করা হল? প্রশ্ন সামনে রেখে তদন্তে নেমেছে পুলিশ। জানা গিয়েছে, মহেশ গুপ্তর দোকানে একটা সময় কাজ করতেন প্রিয়া। ফলে তাঁকে আগে থেকেই চিনত অভিযুক্ত প্রিয়া। দুজনের মধ্যে সম্পর্ক কী? সেই খতিয়ান আপাতত নজরে রাখছে পুলিশ। প্রিয়া ছাড়াও এই ঘটনায় পুলিশ গ্রেফতার করেছে প্রিয়ার ভাই হেমন্ত ও হেমন্তের স্ত্রী প্রীতিকে। ঘটনাটি হরিয়ানার আম্বালার। হরিয়ানার কাছাবাজার আম্বালা ক্যান্টনমেন্টের বাসিন্দা। সেখানের একলদোকানোর মালিক তিনি। তাঁর মৃতদেহে তাঁর চোখ ও মাথায় রয়েছে আঘাতের চিহ্ন। চোট রয়েছে পায়েও। পুলিশ বলছে, তদন্তে জেরার মুখে ওই মহিলা দাবি করেছেন যে, মহেশকে খুন করা হয়েছে নরবলিদান হিসাবে। 

( Indian Army: শরীর থেকে বিচ্ছিন্ন হয়েছিল জওয়ানের হাত, সেনার ‘ডার্ক নাইট এয়ারলিফ্ট’ -এ লাদাখ থেকে দিল্লি এনে মিলল সাফল্য)

পুলিশ এই বিষয়ে প্রিয়াকে আরও জিজ্ঞাসা করলে, প্রিয়া জানিয়েছে, গত কয়েক দিন ধরে তাঁকে স্বপ্নে এক দেবী দেখা দিচ্ছেন। আর সেই দেবীই স্বপ্নে এসে তাঁকে নরবলি দিতে বলেছেন। এদিকে, জেরার মুখে মহেশের ভাই জানিয়েছেন, প্রিয়াকে নিজের বোনের মতো দেখতেন মহেশ গুপ্তা। আর সেই সম্পর্ক থেকেই প্রিয়ার বাড়ি কিছু জিনিস দিতে গিয়েছিলেন মহেশ। সেদিন ছিল বুধবার। আর সেদিন নিজের দোকান থেকে কিছু জিনিস প্রিয়াকে দিতে গিয়েছিলেন মহেশ গুপ্তা। এরপর যখন প্রিয়ার বাড়ি থেকে মহেশ ফিরছিলেন না, তখন বারবার ফোন করা হয় তাঁকে বাড়ি থেকে। তারপরও মহেশের সন্ধান না পেয়ে পুলিশের দ্বারস্থ হয় পরিবার। এদিকে, পরিবারের সদস্যরা নিজেরাও খোঁজ নেন। তখনই প্রিয়ার বাড়ির সামনে মহেশের স্কুটার দেখা যায়। প্রিয়ার বাড়ির দরজায় কড়া নাড়তেই ভিতর থেকে কোনও শব্দ আসেনি। পরে পুলিশ উদ্ধার করে দেহ।  

 

 

 

 

 

 

 

 

 

 

ঘরে বাইরে খবর

Latest News

ধূমপানের থেকেও ক্ষতিকারক এক জায়গায় দীর্ঘ সময় বসে থাকা, কী হয় এর ফলে কমলা টুপি জিতে কোহলি বললেন পরের বারও ছন্দ ধরে রাখব, কী বললেন বেগুনি টুপির মালিক? ইন্দিরার খুনির ছেলে এবার ভোটে নির্দল প্রার্থী, উঠল ‘শহিদ পুত্র’ স্লোগান Sri Lanka বনাম Netherlands ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? শাহজাহানের বিরুদ্ধে চার্জশিট সিবিআইয়ের, খুনের চেষ্টার ধারা, নাম রয়েছে কাদের? শাহরুখের জন্য বিশেষ পরামর্শ সেহওয়াগের, বাবাকে সেই কথা জানিয়েছিলেন আরিয়ান? অনন্যা থেকে আলিয়া: ‘বার্গার ডে’-তে দেখে নেওয়া যাক ৫ বলি বার্গার লাভারদের ‘‌শাহজাহানদের বিরুদ্ধে প্রতিবাদ করলেই চুপ করিয়েছে তৃণমূল’‌, মোদীর তোপে উষারানি ‘দ্য ফ্যামিলি ম্যান ৩'-তে এবার বিরাট চমক! জানালেন পর্দার জেকে শরীব হাশমি প্রতিভা একা নন 'হীরামান্ডি'তে ছিলেন তাঁর বোনও! সঞ্জয়ের সিরিজ নিয়ে কী বললেন?

Latest IPL News

বিলাসবহুল জীবনের পর যখন বাস্তব সামনে আসে… ধারাভিতে যাওয়ার পর দার্শনিক LSG কোচ ছেলেরা পাগল হচ্ছে.... হঠাৎ নাইট কোচের কথা থামিয়ে কী বললেন গম্ভীর- ভিডিয়ো ব্যাটিং অর্ডার চূড়ান্ত ফ্লপ-পরের মরশুমে শক্তিশালী হয়ে ফেরার দাবি SRH-এর সহকারীর হুইলচেয়ারে এয়ারপোর্টে যেতেন না- জীবনের সবচেয়ে খারাপ সময়কে মনে করলেন পন্ত নিজেদের দুর্গ আগলে রেখেও অ্যাওয়ে ম্যাচে ডাহা ফেল, আশা জাগিয়েও কেন ব্যর্থ দিল্লি? T20 WC 2024-এ বদলে যাবে হার্দিকের IPL 2024 ভাগ্য- ভারতীয় দলকে হরভজনের পরামর্শ মন্নাতে বসে গম্ভীরকে ব্ল্যাঙ্ক চেক দিয়েছিলেন শাহরুখ, কিছুই টের পাননি LSG কর্ণধার KKR-এর ৩টি IPL খেতাব জয়েই জড়িয়ে তিনজন, গম্ভীর-নারিন ছাড়া তৃতীয় ব্যক্তি কে? ‘এই টিমটা যদি সারাজীবন থাকত’, IPL জিতলেও মন খারাপ শাহরুখের, নিলামে কী হবে KKR-র? জন্মদিনে এর থেকে ভালো আর কী উপহার পেতাম! IPL চ্যাম্পিয়ন হয়ে প্রতিক্রিয়া নারিনের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.