বাংলা নিউজ > ঘরে বাইরে > Husband-wife: পরকীয়া করছে স্বামী, সন্দেহে ঘুমন্ত অবস্থায় গায়ে গরম জল ঢেলে দিল স্ত্রী

Husband-wife: পরকীয়া করছে স্বামী, সন্দেহে ঘুমন্ত অবস্থায় গায়ে গরম জল ঢেলে দিল স্ত্রী

স্বামী পরকীয়া করছে সন্দেহে ঘুমন্ত অবস্থায় গায়ে গরম জল ঢেলে দিল স্ত্রী

ঘটনাটি ঘটেছে কয়েকদিন আগে। উত্তরপ্রদেশের গোরখপুর থেকে ৫০ কিলোমিটার দূরে অবস্থিত দেওরিয়ায় এই ঘটনা ঘটেছে। আশিস বালিয়ার বাসিন্দা। তাঁর শ্বশুরবাড়ি হল দেওরিয়ায়। কয়েক দিন আগেই স্ত্রীর সঙ্গে শ্বশুর বাড়িতে বেড়াতে গিয়েছিল আশিস। আর তারপরেই ঘটে বিপত্তি। 

স্বামী পরকীয়ায় জড়িয়েছে এমন সন্দেহের বসে ভয়ঙ্কর কাণ্ড করে বসলেন মহিলা। ঘুমন্ত স্বামীর গায় ঢেলে দিলেন গরম জল। শুধু তাই নয়, ওই যুবককে বেধড়ক মারধর করল তার শ্যালক এবং শশুর। এমনকী, প্রাণ বাঁচানোর জন্য ছাদে পৌঁছলেও রেহাই মেলেনি। তাকে ধাক্কা মেরে ছাদ থেকে ফেলে দেওয়া হয় বলে অভিযোগ। ঘটনায় গুরুতর আহত হয়েছেন ওই ব্যক্তি। ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশে। আক্রান্ত স্বামীর নাম আশিস রাই। এই ঘটনাই ইতিমধ্যে থানায় অভিযোগ দায়ের করেছেন ওই ব্যক্তি। তার ভিত্তিতে পুলিশ আশিসের স্ত্রী অমৃতা রাইকে গ্রেফতার করেছে।

আরও পড়ুন: স্ত্রী পরকীয়া করলে ডিভোর্সের ক্ষেত্রে স্বামীকে ভরণপোষণ দিতে হবে না-হাইকোর্ট

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ঘটনাটি ঘটেছে কয়েকদিন আগে। উত্তরপ্রদেশের গোরখপুর থেকে ৫০ কিলোমিটার দূরে অবস্থিত দেওরিয়ায় এই ঘটনা ঘটেছে। আশিস বালিয়ার বাসিন্দা। তাঁর শ্বশুরবাড়ি হল দেওরিয়ায়। কয়েক দিন আগেই স্ত্রীর সঙ্গে শ্বশুর বাড়িতে বেড়াতে গিয়েছিল আশিস। আর তারপরেই ঘটে বিপত্তি। সেখানে জামাই আদরের পরিবর্তে বেধড়ক মারধর করা হয় তাঁকে। স্ত্রী থেকে শুরু করে শ্যালক এবং শ্বশুর তাঁর উপর হামলা চালায়।

জানা গিয়েছে, শ্বশুরবাড়ি পৌঁছতেই  প্রথমে তাঁর কাছ থেকে মোবাইল ফোন এবং বাইকের চাবি কেড়ে নেওয়া হয়। আশিস চাবি ফিরিয়ে দেওয়ার আর্জি করলেও তা তাকে ফেরানো হয়নি। রাতে সেখানে থাকতে বলছিল শ্বশুরবাড়ির লোকজন। ফলে বাধ্য হয়েই শ্বশুর বাড়ি থেকে যান তিনি। আর এরপরেই ঘটে বিপত্তি। 

রাতে বাড়ির সকলে ঘুমিয়ে পড়েছিলেন। সেইমতো স্ত্রীর সঙ্গে ঘুমিয়ে পড়েন আশিস। সেই সময় অমৃতা রাতে ঘুম থেকে উঠে পড়ে। তারপর রান্নাঘর থেকে ফুটন্ত জল এনে আশিসের গায়ে ঢেলে দেয়। আশিসের অভিযোগ, অমৃতার বোন রান্নাঘরে ফুটন্ত জল রেখেছিল। আশিস এরপর যখন সেখান থেকে পালানোর চেষ্টা করেন তখন তার শ্বশুর এবং শ্যালক তাকে মারধর করেন। কোনওভাবে আশিস প্রাণ বাঁচিয়ে বাড়ির ছাদে ওঠে পড়েন। কিন্তু, সেখান থেকে তাকে ধাক্কা মেরে নিচে ফেলে দেয় তার শ্যালক।  যার ফলে তার মাথায় আঘাত লাগে। 

এই ঘটনায় স্ত্রী এবং শ্বশুরবাড়ির লোকেদের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেন আশিস। এবিষয়ে দেওরিয়ার অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি) ভীম কুমার গৌতম জানান, এ বিষয়ে ৪ জনের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির (আইপিসি) বিভিন্ন ধারায় মামলা দায়ের করা হয়েছে। মহিলাকে গ্রেফতার করা হয়েছে।

ঘরে বাইরে খবর

Latest News

সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে বুধবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে বুধবার? জানুন রাশিফল 7 ওভার শেষে Namibia-র স্কোর 29/3 কানে গ্রাঁ প্রিঁ জিততেই পায়েলের প্রশংসা মোদীর, খোঁচা দিয়ে শশী থারুর লিখলেন কী? UPI, ডিজিটাল পেমেন্ট, ক্রেডিট কার্ডের ব্যবসায় পা রাখবে আদানি: Report রঘুরাম রাজন কি কংগ্রেসে যোগ দিচ্ছেন? 'আসলে আমার স্ত্রী…' মালদার তিন যুবক নিখোঁজ, ভিন রাজ্যে কাজ করতে গিয়ে আর ফেরেননি, উৎকণ্ঠায় পরিবার ষষ্ঠ দফায় বাংলার কোন কেন্দ্রে সবথেকে বেশি ভোট? দেশ জুড়ে কত পড়ল, সব জানাল কমিশন মিস্টার & মিসেস মাহিতে মুগ্ধ সোহা-নেহারা, রাজকুমার-জাহ্নবীর ছবি দেখে কী বললেন? রেমালের তাণ্ডবে কোথাও ধস, কোথাও দুর্ঘটনা! উত্তর পূর্বে মৃত্যু ৩২ জনের

Latest IPL News

যাঁরা বাদ পড়েছেন, IPL ফর্মের নিরিখে তাঁদের নিয়ে গড়া ভারতের বিশ্বকাপ একাদশ কোহলির সমালোচনা করে বিতর্কের মুখে রায়ডু! CSK-র প্রাক্তনীর পাশে কেভিন পিটারসেন আগে তো লেখা শেখো-KKR-কে শুভেচ্ছা জানাতে গিয়ে,KKL লিখে চরম কটাক্ষের মুখে উমর আকমল দ্রাবিড়ের পর রোহিতদের কোচ হিসেবে গম্ভীরকেই চূড়ান্ত করতে চলেছে BCCI- রিপোর্ট বিলাসবহুল জীবনের পর যখন বাস্তব সামনে আসে… ধারাভিতে যাওয়ার পর দার্শনিক LSG কোচ ছেলেরা পাগল হচ্ছে.... হঠাৎ নাইট কোচের কথা থামিয়ে কী বললেন গম্ভীর- ভিডিয়ো ব্যাটিং অর্ডার চূড়ান্ত ফ্লপ-পরের মরশুমে শক্তিশালী হয়ে ফেরার দাবি SRH-এর সহকারীর হুইলচেয়ারে এয়ারপোর্টে যেতেন না- জীবনের সবচেয়ে খারাপ সময়কে মনে করলেন পন্ত নিজেদের দুর্গ আগলে রেখেও অ্যাওয়ে ম্যাচে ডাহা ফেল, আশা জাগিয়েও কেন ব্যর্থ দিল্লি? T20 WC 2024-এ বদলে যাবে হার্দিকের IPL 2024 ভাগ্য- ভারতীয় দলকে হরভজনের পরামর্শ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.