বাংলা নিউজ > ছবিঘর > Bullet Train underground Station: শীঘ্রই সামনে আসবে বুলেট ট্রেনের প্রথম ভূগর্ভস্থ স্টেশনের ছবি, কতটা কাজ হল এখনও?

Bullet Train underground Station: শীঘ্রই সামনে আসবে বুলেট ট্রেনের প্রথম ভূগর্ভস্থ স্টেশনের ছবি, কতটা কাজ হল এখনও?

বিগত কয়েক মাস ধরেই জোর কদমে চলছে মুম্বই-আমদাবাদ বুলেট ট্রেন প্রকল্পের কাজ। এরই মাঝে রিপোর্টে দাবি করা হল, শীঘ্রই এই প্রকল্পের প্রথম ভূগর্ভস্থ স্টেশনের ছবি প্রকাশ্যে আসতে চলেছে। জানা গিয়েছে, মুম্বইয়ের বান্দ্রা কুর্লা কমপ্লেক্সে তৈরি হচ্ছে এই আন্ডারগ্রাউন্ড স্টেশনটি।

পরবর্তী ফটো গ্যালারি

Latest News

ভেঙে চুরমার করা হয়েছে স্টেশন, কেঁদে ফেললেন হাসিনা, 'আমার জন্য মেট্রো বানিয়েছি?' দুর্গাপুজোর পর খুলে যেতে পারে হলং বনবাংলো, বিধানসভায় নতুন তথ্য দিলেন মন্ত্রী ধোনির মতো হেলিকপ্টার শট হাঁকালেও, তাতে নিজস্বতা যোগ করে চমকে দিলেন রশিদ- ভিডিয়ো মিটিংয়ের পরেও বহাল রাহুলের উপর ব্যান! কী ঘোষণা করল ডিরেক্টরস গিল্ড? মালদা-মুর্শিদাবাদ ও বিহারের তিন জেলা নিয়ে কেন্দ্রশাসিত অঞ্চল করুন, দাবি সংসদে বিকাশ ভবনের নির্দেশের পরেই যাদবপুরে শিক্ষক নিয়োগের ইন্টারভিউ রাতারাতি বাতিল মান্ডির নির্বাচন বাতিল করার আর্জি হাইকোর্টে, কঙ্গনাকে নোটিশ পাঠাল আদালত আবার আসছে রানি-ঋষু, এবারে মরতে হবে কাকে? মুক্তি পেল ফির আয়ি হাসিন দিলরুবার ঝলক 'আমাকে এই চরিত্রটা…' করণ জোহরের সঙ্গে কাজের অভিজ্ঞতা নিয়ে মুখ খুললেন শ্বেতা দিঘা থেকে ফেরার পথে ভয়াবহ পথ দুর্ঘটনা, মোটরবাইক–গাড়ির মুখোমুখি সংঘর্ষ, মৃত চার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.