বাংলা নিউজ > ছবিঘর > মুম্বইতে নিজের বাড়ি কিনে সলমনকে ধন্যবাদ জানালেন আরশি, ঘুরে দেখুন অন্দরের ছবি

মুম্বইতে নিজের বাড়ি কিনে সলমনকে ধন্যবাদ জানালেন আরশি, ঘুরে দেখুন অন্দরের ছবি

  • মুম্বইতে নতুন বাড়ি কিনে বিশেষ ধন্যবাদ জানালেন বিগ বসের হোস্ট সলমন খানকে।
বিগ বস ১৪-র প্রতিযোগি আরশি খান। স্বপ্ন ছিল নিজের বাড়ি কেনার। নিজের সেই স্বপ্নই পূরণ করলেন তিনি। মুম্বইতে নিজের ফ্ল্যাট কিনলেন আরশি। 
1/7বিগ বস ১৪-র প্রতিযোগি আরশি খান। স্বপ্ন ছিল নিজের বাড়ি কেনার। নিজের সেই স্বপ্নই পূরণ করলেন তিনি। মুম্বইতে নিজের ফ্ল্যাট কিনলেন আরশি। 
নিজের দীর্ঘদিনের স্বপ্নপূরণ হওয়ায় উচ্ছ্বসিত আরশি। এর জন্য তিনি ধন্যবাদ জানিয়েছেন ভাইজান, সলমন খানকে। স্বপ্নের বাড়ির অন্দরের ছবি ইনস্টাগ্রাম স্টোরিতে তুলে ধরেছেন ভক্তদের জন্য। 
2/7নিজের দীর্ঘদিনের স্বপ্নপূরণ হওয়ায় উচ্ছ্বসিত আরশি। এর জন্য তিনি ধন্যবাদ জানিয়েছেন ভাইজান, সলমন খানকে। স্বপ্নের বাড়ির অন্দরের ছবি ইনস্টাগ্রাম স্টোরিতে তুলে ধরেছেন ভক্তদের জন্য। 
নতুন বাড়িকে সুন্দর করে সাজিয়ে তুলতে উদ্যোগী আরশি খান। এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে আরশি জানিয়েছেন, তাঁর স্বপ্ন ছিল নিজের বাড়ি কেনার। সেই স্বপ্ন পূরণ করতে পেরেছন তিনি। এতদিন  তিনি ভাড়া বাড়িতে থাকতেন। এবার থেকে নিজের বাড়িতে থাকতে শুরু করবেন তিনি। এবং বিশেষ ধন্যবাদ জানিয়েছেন সলমন খান এবং বিগ বস শো-কে। (ছবি- স্ক্রিন গ্র্যাব @arshikofficial)
3/7নতুন বাড়িকে সুন্দর করে সাজিয়ে তুলতে উদ্যোগী আরশি খান। এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে আরশি জানিয়েছেন, তাঁর স্বপ্ন ছিল নিজের বাড়ি কেনার। সেই স্বপ্ন পূরণ করতে পেরেছন তিনি। এতদিন  তিনি ভাড়া বাড়িতে থাকতেন। এবার থেকে নিজের বাড়িতে থাকতে শুরু করবেন তিনি। এবং বিশেষ ধন্যবাদ জানিয়েছেন সলমন খান এবং বিগ বস শো-কে। (ছবি- স্ক্রিন গ্র্যাব @arshikofficial)
আরশি জানিয়েছেন, এটাই মুম্বইতে তাঁর প্রথম প্রপার্টি। তাঁর গ্রামের বাড়িতে ফার্ম হাউস আছে তাঁদের। তবে নিজের বাড়ি থাকা কাছে সত্যিই আনন্দের। (ছবি- স্ক্রিন গ্র্যাব @arshikofficial)
4/7আরশি জানিয়েছেন, এটাই মুম্বইতে তাঁর প্রথম প্রপার্টি। তাঁর গ্রামের বাড়িতে ফার্ম হাউস আছে তাঁদের। তবে নিজের বাড়ি থাকা কাছে সত্যিই আনন্দের। (ছবি- স্ক্রিন গ্র্যাব @arshikofficial)
বিগ বস প্রতিযোগি আরো জানিয়েছেন, বাড়িতে ইন্টোরিয়র ডিজাইন, আলোকসজ্জার কাজ এবং সুন্দর করে সাজিয়ে তুলবেন তিনি। যেমন ইচ্ছে ছিল তাঁ ঠিক সেভাবেই নিজের বাড়িকে সাজিয়ে তুলবেন। এখনো সাজানো বাকি রয়েছে তাঁর। (ছবি- স্ক্রিন গ্র্যাব @arshikofficial)
5/7বিগ বস প্রতিযোগি আরো জানিয়েছেন, বাড়িতে ইন্টোরিয়র ডিজাইন, আলোকসজ্জার কাজ এবং সুন্দর করে সাজিয়ে তুলবেন তিনি। যেমন ইচ্ছে ছিল তাঁ ঠিক সেভাবেই নিজের বাড়িকে সাজিয়ে তুলবেন। এখনো সাজানো বাকি রয়েছে তাঁর। (ছবি- স্ক্রিন গ্র্যাব @arshikofficial)
সম্প্রতি হিন্দুস্তান টাইমসকে দেওয়া সাক্ষাৎকারে আরশি জানিয়েছেন, ‘বিগ বস ১১-এর পর আমি অভিনয়ের দিকে আমি বেশি ধ্যান দিইনি। এমনকি দু বছর নানা ইভেন্টে মনযোগি হয়েছিলাম'। (ছবি- স্ক্রিন গ্র্যাব @arshikofficial)
6/7সম্প্রতি হিন্দুস্তান টাইমসকে দেওয়া সাক্ষাৎকারে আরশি জানিয়েছেন, ‘বিগ বস ১১-এর পর আমি অভিনয়ের দিকে আমি বেশি ধ্যান দিইনি। এমনকি দু বছর নানা ইভেন্টে মনযোগি হয়েছিলাম'। (ছবি- স্ক্রিন গ্র্যাব @arshikofficial)
হিন্দুস্তান টাইমসকে দেওয়া সাক্ষাৎকারে আরশি আরো জানিয়েছেন, 'এবার আমি শুধুমাত্র অভিনয়ে মনযোগ দেব। এমনকি দক্ষিণের যে কোনো টিভি শো অথবা সিনেমাতে কাজের চেষ্টা করব। আমার হাতে দু-তিনটে প্রোজেক্ট রয়েছে’।
7/7হিন্দুস্তান টাইমসকে দেওয়া সাক্ষাৎকারে আরশি আরো জানিয়েছেন, 'এবার আমি শুধুমাত্র অভিনয়ে মনযোগ দেব। এমনকি দক্ষিণের যে কোনো টিভি শো অথবা সিনেমাতে কাজের চেষ্টা করব। আমার হাতে দু-তিনটে প্রোজেক্ট রয়েছে’।
অন্য গ্যালারিগুলি