৪৬ এ ফারহান আখতার, দেখুন গার্লফ্রেন্ড শিবানী দান্ডেকরের সঙ্গে ফারহানের সেরা ছবি

  • সম্পর্কের ব্যাপারে লুকোছাপা কোনকালেই পছন্দ নয় বার্থ ডে বয় ফারহান আখতারের। ২০১৬ সালে অধুনা ভবানির সঙ্গে ১৬ বছরের দাম্পত্য সম্পর্কে ইতি টেনেছেন এই পরিচালক-অভিনেতা তথা বলিউডের অন্যতম সফল প্রযোজক।
  • শিবানী দান্ডেকরের প্রেমে আপতত হাবুডুবু খাচ্ছেন ফারহান আখতার। দেখুন দুজনের কিছু দুর্দান্ত মুহুর্তের ছবি।
বলিউডের পারফেক্ট অলরাউন্ডার ফারহান আখতার। পরিচালক হিসাবে বলিউডে পথচলা শুরু এরপর কখনও অভিনেতা কখনও সঙ্গীতশিল্পীর ভূমিকায় দর্শকদের মন জিতে নিয়েছেন ফারহান। ফারহান আখতার বি-টাউনের অন্যতম সফল প্রযোজকও বটে। ফারহানের ডেব্যিউ ছবি দিল চাতাহে নিউ এজ বলিউড ছবির জন্য একটা বড় মাইলস্টোন। এরপর লক্ষ্য, ডনের মতো ছবি উপহার দিয়েছেন পরিচালক ফারহান। অভিনেতা ফরহান দর্শকদের মুগ্ধ করেছেন রক অন, জিন্দেগি না মিলেগি দোবারা, ভাগ মিলখা ভাগের মতো ছবিতে। পেশাদার জীবনের পাশাপাশি ফারহানের ব্যক্তিগত জীবনও সর্বদাই থাকে চর্চার কেন্দ্রবিন্দুতে। স্ত্রীর সঙ্গে বিচ্ছেদ থেকে নতুন প্রেম-ফারহানের লাভ লাইফও বেশ ইন্টারেস্টিং নেটিজেনদের কাছে। গত বছরই বান্ধবী শিবানী দান্ডেকরের সঙ্গে প্রেম সম্পর্কে আনুষ্ঠানিক শিলমোহর দিয়ে দেন ফারহান।
1/8বলিউডের পারফেক্ট অলরাউন্ডার ফারহান আখতার। পরিচালক হিসাবে বলিউডে পথচলা শুরু এরপর কখনও অভিনেতা কখনও সঙ্গীতশিল্পীর ভূমিকায় দর্শকদের মন জিতে নিয়েছেন ফারহান। ফারহান আখতার বি-টাউনের অন্যতম সফল প্রযোজকও বটে। ফারহানের ডেব্যিউ ছবি দিল চাতাহে নিউ এজ বলিউড ছবির জন্য একটা বড় মাইলস্টোন। এরপর লক্ষ্য, ডনের মতো ছবি উপহার দিয়েছেন পরিচালক ফারহান। অভিনেতা ফরহান দর্শকদের মুগ্ধ করেছেন রক অন, জিন্দেগি না মিলেগি দোবারা, ভাগ মিলখা ভাগের মতো ছবিতে। পেশাদার জীবনের পাশাপাশি ফারহানের ব্যক্তিগত জীবনও সর্বদাই থাকে চর্চার কেন্দ্রবিন্দুতে। স্ত্রীর সঙ্গে বিচ্ছেদ থেকে নতুন প্রেম-ফারহানের লাভ লাইফও বেশ ইন্টারেস্টিং নেটিজেনদের কাছে। গত বছরই বান্ধবী শিবানী দান্ডেকরের সঙ্গে প্রেম সম্পর্কে আনুষ্ঠানিক শিলমোহর দিয়ে দেন ফারহান।
জুটিতে লুটি! একসঙ্গে থাকলে এই জুটির টুথপেস্টেরও দরকার নেই। এই ছবির ক্যাপশনে এমনটাই দাবি করেছেন ফারহান। (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
2/8জুটিতে লুটি! একসঙ্গে থাকলে এই জুটির টুথপেস্টেরও দরকার নেই। এই ছবির ক্যাপশনে এমনটাই দাবি করেছেন ফারহান। (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
হ্যাট লাভার্স: ক্রিসমাসের সময় নিজের ইন্সটাগ্রামে এই ছবি পোস্ট করেন ফারহান। উত্সবের দিনগুলোতে কাছের মানুষ সঙ্গে থাকলে আর কি চাই! ছবিতে দুজনেই টুপি মাথায় পোজ দিচ্ছেন খোশমেজাজে। (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
3/8হ্যাট লাভার্স: ক্রিসমাসের সময় নিজের ইন্সটাগ্রামে এই ছবি পোস্ট করেন ফারহান। উত্সবের দিনগুলোতে কাছের মানুষ সঙ্গে থাকলে আর কি চাই! ছবিতে দুজনেই টুপি মাথায় পোজ দিচ্ছেন খোশমেজাজে। (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
রঙিন মুহুর্ত: ফ্যাশন ব়্যাম্পেও একসঙ্গে ফারহান-শিবানী। ডিজাইনার পিয়াল সিংঘালের দু দশক পূর্তি উপলক্ষ্যে ল্যাকমে ফ্যাশন উইকে একসঙ্গে ব়্যাম্প মাতিয়ে ছিলেন এই জুটি। (সৌজন্য-ইন্সটাগ্রাম)
4/8রঙিন মুহুর্ত: ফ্যাশন ব়্যাম্পেও একসঙ্গে ফারহান-শিবানী। ডিজাইনার পিয়াল সিংঘালের দু দশক পূর্তি উপলক্ষ্যে ল্যাকমে ফ্যাশন উইকে একসঙ্গে ব়্যাম্প মাতিয়ে ছিলেন এই জুটি। (সৌজন্য-ইন্সটাগ্রাম)
জলকেলি: কাজ থেকে ছুটি নিয়ে লাভ বার্ডসদের কিছু একান্ত মুহুর্ত, পুলের মধ্যেই লেন্সবন্দী ফারহান-শিবানী। দুজনের সম্পর্কের উষ্ণতা ঝরে পড়ছে এই ছবিতে। (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
5/8জলকেলি: কাজ থেকে ছুটি নিয়ে লাভ বার্ডসদের কিছু একান্ত মুহুর্ত, পুলের মধ্যেই লেন্সবন্দী ফারহান-শিবানী। দুজনের সম্পর্কের উষ্ণতা ঝরে পড়ছে এই ছবিতে। (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
দুজনে- কুজনে: সমুদ্রের ধারে কোনও এক অজানা দেশে খোসমেজাজে এই প্রেমিক যুগল। (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
6/8দুজনে- কুজনে: সমুদ্রের ধারে কোনও এক অজানা দেশে খোসমেজাজে এই প্রেমিক যুগল। (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
দিল চাহতা হ্যায়: মনের মানুষ সঙ্গে থাকলে মন তো আর কিছুই চায় না! সারাজীবন এইভাবেই আগলে রাখতে চায় নিজের ভালোবাসার মানুষটিকে। (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
7/8দিল চাহতা হ্যায়: মনের মানুষ সঙ্গে থাকলে মন তো আর কিছুই চায় না! সারাজীবন এইভাবেই আগলে রাখতে চায় নিজের ভালোবাসার মানুষটিকে। (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
লুকোচুরি: না সম্পর্ক নিয়ে কোনওদিনই লুকোছাপা করতে ভালোবাসেন না ফারহান। ২০১৬ সালে অধুনা ভবানির সঙ্গে ১৬ বছরের দাম্পত্য সম্পর্কে ইতি টেনেছিলেন ফারহান। এরপর শিবানীর সঙ্গে ফারহানের গভীর বন্ধুত্ব নিয়ে চর্চা শুরু হয় টিনসেল টাউনে। গত বছর প্রেম সম্পর্কের কথা তো স্বীকার করে নিয়েছেন এই জুটি। এখন দেখার বিয়ের পিঁড়িতে কবে বসছেন ফারহান-শিবানী। ফ্যানেরা তো বলছেন 'শুভস্য শীঘ্রম', তবে কি ২০২০ তেই শুভ কাজটা সেরে ফেলছেন ?
8/8লুকোচুরি: না সম্পর্ক নিয়ে কোনওদিনই লুকোছাপা করতে ভালোবাসেন না ফারহান। ২০১৬ সালে অধুনা ভবানির সঙ্গে ১৬ বছরের দাম্পত্য সম্পর্কে ইতি টেনেছিলেন ফারহান। এরপর শিবানীর সঙ্গে ফারহানের গভীর বন্ধুত্ব নিয়ে চর্চা শুরু হয় টিনসেল টাউনে। গত বছর প্রেম সম্পর্কের কথা তো স্বীকার করে নিয়েছেন এই জুটি। এখন দেখার বিয়ের পিঁড়িতে কবে বসছেন ফারহান-শিবানী। ফ্যানেরা তো বলছেন 'শুভস্য শীঘ্রম', তবে কি ২০২০ তেই শুভ কাজটা সেরে ফেলছেন ?
অন্য গ্যালারিগুলি