বাংলা নিউজ > ছবিঘর > ৫ থেকে ২৫ কোটি প্রতি এপিসোডে! বিগ বসের প্রতি মরশুমে লাফিয়ে বেড়েছে সলমনের চার্জ

৫ থেকে ২৫ কোটি প্রতি এপিসোডে! বিগ বসের প্রতি মরশুমে লাফিয়ে বেড়েছে সলমনের চার্জ

  • আগামী ২ অক্টোবর থেকে শুরু হবে বিগ বস ১৫ প্রিমিয়ার। ইতিমধ্যে সামনে এসেছে কনফর্ম প্রতিযোগীদের নাম। কিন্তু হোস্ট সলমন বিগ বসের এই মরশুমে প্রতি এপিসোড পিছু কত চার্জ করছে জানেন?
২০১০ সাল থেকে বিগ বস হোস্ট করছেন সলমন খান। রিপোর্ট বলছে শো-এর প্রথম সিজেনে প্রতি এপিসোড পিছু তিনি চার্জ করতেন ৫ কোটি টাকা। (ছবি ইনস্টাগ্রাম)
1/7২০১০ সাল থেকে বিগ বস হোস্ট করছেন সলমন খান। রিপোর্ট বলছে শো-এর প্রথম সিজেনে প্রতি এপিসোড পিছু তিনি চার্জ করতেন ৫ কোটি টাকা। (ছবি ইনস্টাগ্রাম)
রিপোর্ট বলছে, সিজেন যত পার করেছেন সলমনের চার্জ ৫ কোটি থেকে বর্তমানে প্রায় ২৫ কোটিতে এসে দাঁড়িয়েছে। 
2/7রিপোর্ট বলছে, সিজেন যত পার করেছেন সলমনের চার্জ ৫ কোটি থেকে বর্তমানে প্রায় ২৫ কোটিতে এসে দাঁড়িয়েছে। 
LetsOTT Global-কে দেওয়া বেশ কিছু রিপোর্টে উঠে এসেছে, বিগ বস ১৫-এর ২৮ টি পর্বে হাজির হওয়ার জন্য মোট সাড়ে তিনশো কোটি টাকা চার্জ করবেন সলমন।
3/7LetsOTT Global-কে দেওয়া বেশ কিছু রিপোর্টে উঠে এসেছে, বিগ বস ১৫-এর ২৮ টি পর্বে হাজির হওয়ার জন্য মোট সাড়ে তিনশো কোটি টাকা চার্জ করবেন সলমন।
সেই হিসেব অনুযায়ী, সপ্তাহান্তে সলমনের প্রতি এপিসোড পিছু পারিশ্রমিক দাঁড়াচ্ছে প্রায় ৫ কোটি টাকা।
4/7সেই হিসেব অনুযায়ী, সপ্তাহান্তে সলমনের প্রতি এপিসোড পিছু পারিশ্রমিক দাঁড়াচ্ছে প্রায় ৫ কোটি টাকা।
বলিউড হাঙ্গামার এক প্রতিবেদন অনুসারে, অভিনেতা শোয়ের ৪ থেকে ৬ মরসুম পর্যন্ত প্রতি পর্বে আড়াই কোটি টাকা করে পেয়েছিলেন। সেই কারণে ৭ নম্বর পর্ব থেকে তাঁর চার্জ বাড়িয়ে দ্বিগুণ করেছেন বিগ বসে।
5/7বলিউড হাঙ্গামার এক প্রতিবেদন অনুসারে, অভিনেতা শোয়ের ৪ থেকে ৬ মরসুম পর্যন্ত প্রতি পর্বে আড়াই কোটি টাকা করে পেয়েছিলেন। সেই কারণে ৭ নম্বর পর্ব থেকে তাঁর চার্জ বাড়িয়ে দ্বিগুণ করেছেন বিগ বসে।
সেই প্রতিবেদন অনুযায়ী, বিগ বস ৮-এ সাড়ে ৫ কোটি এবং বিগ বস ৯-এ নিজের চার্জ বাড়িয়ে ৭ থেকে ৮ কোটি টাকা প্রতি এপিসোডের জন্য নিতেন তিনি।
6/7সেই প্রতিবেদন অনুযায়ী, বিগ বস ৮-এ সাড়ে ৫ কোটি এবং বিগ বস ৯-এ নিজের চার্জ বাড়িয়ে ৭ থেকে ৮ কোটি টাকা প্রতি এপিসোডের জন্য নিতেন তিনি।
বিগ বস ১০-এ অভিনেতা প্রতি এপিসোড পিছু ৮ কোটি টাকা চার্জ করতেন বলেই খবর। জানা গিয়ে, ১১ নম্বর সিজেনের এপিসোড পিছু ১১ কোটি টাকা চার্জ করতেন তিনি।
7/7বিগ বস ১০-এ অভিনেতা প্রতি এপিসোড পিছু ৮ কোটি টাকা চার্জ করতেন বলেই খবর। জানা গিয়ে, ১১ নম্বর সিজেনের এপিসোড পিছু ১১ কোটি টাকা চার্জ করতেন তিনি।
অন্য গ্যালারিগুলি