বাংলা নিউজ > ছবিঘর > Horoscope for 8th November: মনে থাকবে অশান্তি, আচমকা হাতে আসবে টাকা - মেষ থেকে কর্কট রাশির সোমবার কেমন কাটবে?

Horoscope for 8th November: মনে থাকবে অশান্তি, আচমকা হাতে আসবে টাকা - মেষ থেকে কর্কট রাশির সোমবার কেমন কাটবে?

  • সোমবার কোন রাশির কী পূর্বাভাস, জানাচ্ছেন জ্যোতিষীরা।
মেষ- আত্মবিশ্বাসে পূর্ণ থাকবেন। পারিবারিক জীবন সুখী হবে। আটকে থাকা টাকা ফেরত পাবেন। মিষ্টিজাতীয় খাবারের প্রতি আগ্রহ বাড়বে। মন অশান্ত থাকবে। ভাইবোনের সঙ্গে দেখা হবে। ব্যবসায় উন্নতি হবে। ঝগড়া এড়িয়ে চলুন।
1/4মেষ- আত্মবিশ্বাসে পূর্ণ থাকবেন। পারিবারিক জীবন সুখী হবে। আটকে থাকা টাকা ফেরত পাবেন। মিষ্টিজাতীয় খাবারের প্রতি আগ্রহ বাড়বে। মন অশান্ত থাকবে। ভাইবোনের সঙ্গে দেখা হবে। ব্যবসায় উন্নতি হবে। ঝগড়া এড়িয়ে চলুন।
বৃষ- মন অশান্ত থাকবে। চাকরিতে পরিবর্তনের যোগ তৈরি হচ্ছে। আত্মসংযম বজায় রাখুন। আচমকা হাতে টাকা পেতে পারেন। কলা এবং সংগীতের প্রতি আগ্রহ বাড়বে। কর্মক্ষেত্র বিস্তৃত হবে। আটকে থাকা কাজ পুরো হয়ে যেতে পারে।
2/4বৃষ- মন অশান্ত থাকবে। চাকরিতে পরিবর্তনের যোগ তৈরি হচ্ছে। আত্মসংযম বজায় রাখুন। আচমকা হাতে টাকা পেতে পারেন। কলা এবং সংগীতের প্রতি আগ্রহ বাড়বে। কর্মক্ষেত্র বিস্তৃত হবে। আটকে থাকা কাজ পুরো হয়ে যেতে পারে।
মিথুন- মন ভালো থাকবে। আত্মবিশ্বাসে পূর্ণ থাকবেন। কলা এবং সংগীতের প্রতি আগ্রহ বাড়তে পারে। বাবার স্বাস্থ্যের দিকে নজর দিন। আচমকা রেগে যেতে পারেন। চাকরিতে উচ্চপদস্থ আধিকারিকদের সঙ্গে মতানৈক্য হতে পারে। কথা বলার ক্ষেত্রে সংযমী হন। শিক্ষা সংক্রান্ত কাজে সাফল্য মিলবে। সন্তান কষ্ট পেতে পারে।
3/4মিথুন- মন ভালো থাকবে। আত্মবিশ্বাসে পূর্ণ থাকবেন। কলা এবং সংগীতের প্রতি আগ্রহ বাড়তে পারে। বাবার স্বাস্থ্যের দিকে নজর দিন। আচমকা রেগে যেতে পারেন। চাকরিতে উচ্চপদস্থ আধিকারিকদের সঙ্গে মতানৈক্য হতে পারে। কথা বলার ক্ষেত্রে সংযমী হন। শিক্ষা সংক্রান্ত কাজে সাফল্য মিলবে। সন্তান কষ্ট পেতে পারে।
কর্কট- মানসিক শান্তি পাওয়ার চেষ্টা করুন। স্বাস্থ্যের প্রতি সচেতন থাকুন। জীবনযাপন কষ্টময় হতে পারে। বাবার সঙ্গে দেখা হতে পারে। পরিবারিক সমস্যার জন্য বিব্রত থাকতে পারেন। সহযোগীদের সঙ্গে মতানৈক্য হতে পারে। আয় বৃদ্ধির নয়া দিগন্ত উন্মোচিত হতে পারে। মনে অশান্তি থাকবে।
4/4কর্কট- মানসিক শান্তি পাওয়ার চেষ্টা করুন। স্বাস্থ্যের প্রতি সচেতন থাকুন। জীবনযাপন কষ্টময় হতে পারে। বাবার সঙ্গে দেখা হতে পারে। পরিবারিক সমস্যার জন্য বিব্রত থাকতে পারেন। সহযোগীদের সঙ্গে মতানৈক্য হতে পারে। আয় বৃদ্ধির নয়া দিগন্ত উন্মোচিত হতে পারে। মনে অশান্তি থাকবে।
অন্য গ্যালারিগুলি