বাংলা নিউজ > ছবিঘর > নয়া করোনা আক্রান্তের সংখ্যাকে পাল্লা দিল সুস্থতার সংখ্যা,সংক্রমিত ছাড়াল ২ কোটি

নয়া করোনা আক্রান্তের সংখ্যাকে পাল্লা দিল সুস্থতার সংখ্যা,সংক্রমিত ছাড়াল ২ কোটি

করোনা জয়ীদের সংখ্যা বাড়লেও দ্রুত সংক্রমণের কারণে সুস্থতার হারে বিশেষ হেরফের হচ্ছে না। মোট আক্রান্তের সংখ্যা দু'কোটি ছাড়াল।

গত ২৪ ঘণ্টায় দেশে নতুন করে করোনা (Covid-19) আক্রান্ত ৩.৫৭ লক্ষ। পাল্লা দিয়ে তুঙ্গে করোনায় মৃত্যু। ফাইল ছবি : পিটিআই 
1/5গত ২৪ ঘণ্টায় দেশে নতুন করে করোনা (Covid-19) আক্রান্ত ৩.৫৭ লক্ষ। পাল্লা দিয়ে তুঙ্গে করোনায় মৃত্যু। ফাইল ছবি : পিটিআই 
একদিনে করোনায় মৃত্যু হয়েছে ৩,৪৪৯ জনের। এখনও পর্যন্ত দেশে ২.২২ লক্ষেরও বেশি করোনায় মৃত্যু হয়েছে। ফাইল ছবি : পিটিআই  (PTI)
2/5একদিনে করোনায় মৃত্যু হয়েছে ৩,৪৪৯ জনের। এখনও পর্যন্ত দেশে ২.২২ লক্ষেরও বেশি করোনায় মৃত্যু হয়েছে। ফাইল ছবি : পিটিআই  (PTI)
করোনাকে হারিয়ে এখনও পর্যন্ত প্রায় ১.৬৬ কোটি মানুষ সুস্থ হয়েছেন। তবে, দ্রুত হারে সংক্রমণ বৃদ্ধির কারণে সুস্থতার হারে খুব একটা পরিবর্তন হচ্ছে না। ফাইল ছবি : পিটিআই ( PTI)
3/5করোনাকে হারিয়ে এখনও পর্যন্ত প্রায় ১.৬৬ কোটি মানুষ সুস্থ হয়েছেন। তবে, দ্রুত হারে সংক্রমণ বৃদ্ধির কারণে সুস্থতার হারে খুব একটা পরিবর্তন হচ্ছে না। ফাইল ছবি : পিটিআই ( PTI)
করোনার দ্রুত সংক্রমণ বৃদ্ধিতে চাপে স্বাস্থ্যব্যবস্থা। সোমবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এ বিষয়ে নয়া পদক্ষেপ করেন। এবার থেকে করোনা ডিউটিতে ফাইনাল বর্ষের এমবিবিএস ছাত্র ও বিএসসি জিএনএম পাশ করা নার্সদের নিয়োগ করা হবে। পরবর্তী পর্যায়ে এই ছাত্র বা শিক্ষানবিশদের সরকারি নিয়োগে অগ্রাধিকার দেওয়া হবে বলে জানান তিনি। ফাইল ছবি : পিটিআই ( PTI)
4/5করোনার দ্রুত সংক্রমণ বৃদ্ধিতে চাপে স্বাস্থ্যব্যবস্থা। সোমবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এ বিষয়ে নয়া পদক্ষেপ করেন। এবার থেকে করোনা ডিউটিতে ফাইনাল বর্ষের এমবিবিএস ছাত্র ও বিএসসি জিএনএম পাশ করা নার্সদের নিয়োগ করা হবে। পরবর্তী পর্যায়ে এই ছাত্র বা শিক্ষানবিশদের সরকারি নিয়োগে অগ্রাধিকার দেওয়া হবে বলে জানান তিনি। ফাইল ছবি : পিটিআই ( PTI)
রবিবারই কেন্দ্রকে লকডাউনের পরামর্শ দেয় সুপ্রিম কোর্ট। কিন্তু এ বিষয়ে এখনও কোনও সিদ্ধান্ত নেয়নি কেন্দ্রীয় সরকার। ফাইল ছবি : পিটিআই  (PTI)
5/5রবিবারই কেন্দ্রকে লকডাউনের পরামর্শ দেয় সুপ্রিম কোর্ট। কিন্তু এ বিষয়ে এখনও কোনও সিদ্ধান্ত নেয়নি কেন্দ্রীয় সরকার। ফাইল ছবি : পিটিআই  (PTI)
অন্য গ্যালারিগুলি