বাংলা নিউজ > ছবিঘর > ব্রিটিশ অভিনেত্রী জামিলার সঙ্গে নিকের ‘ডিভোর্স’ নিয়ে মুখ খুললেন প্রিয়াঙ্কা

ব্রিটিশ অভিনেত্রী জামিলার সঙ্গে নিকের ‘ডিভোর্স’ নিয়ে মুখ খুললেন প্রিয়াঙ্কা

  • প্রিয়াঙ্কার আগে অন্য কাউকে বিয়ে করেছিলেন নিক? টুইটার ব্যবহারকারীর প্রশ্ন ঘিরে হাসির রোল নেট দুনিয়ায়। 
নিক জোনাসের সঙ্গে সুখে সংসার করছেন প্রিয়াঙ্কা চোপড়া। নিয়াঙ্কার প্রেমের চর্চা ফেরে লোকের মুখে মুখে। তবে আচমকাই এই সুখী দম্পতির মাঝে ঢুকে পড়লেন ব্রিটিশ অভিনেত্রী জামিলা! 
1/7নিক জোনাসের সঙ্গে সুখে সংসার করছেন প্রিয়াঙ্কা চোপড়া। নিয়াঙ্কার প্রেমের চর্চা ফেরে লোকের মুখে মুখে। তবে আচমকাই এই সুখী দম্পতির মাঝে ঢুকে পড়লেন ব্রিটিশ অভিনেত্রী জামিলা! 
সম্প্রতি এক নেটিজেন ব্রিটিশ অভিনেত্রী জামিলাকে ট্যাগ করে প্রশ্ন করেন, ‘তবে নিক জোনাস আর জামিলার কি ডিভোর্স হয়ে গেছে?’ এই টুইট ঘিরে রীতিমতো শোরগোল পরে যায়। 
2/7সম্প্রতি এক নেটিজেন ব্রিটিশ অভিনেত্রী জামিলাকে ট্যাগ করে প্রশ্ন করেন, ‘তবে নিক জোনাস আর জামিলার কি ডিভোর্স হয়ে গেছে?’ এই টুইট ঘিরে রীতিমতো শোরগোল পরে যায়। 
এই হাস্যকর টুইটের জবাবে সেই নেটিজেনকে ধুয়ে দেন জামিলা। তিনি লেখেন, ‘একজন অন্য ভারতীয় মহিলা, যাকে একেবারেই আমার মতো দেখতে নয়, প্রিয়াঙ্কা চোপড়া… আমার বিশ্বাস তাঁরা একসঙ্গে ভীষণ সুখে রয়েছে’। 
3/7এই হাস্যকর টুইটের জবাবে সেই নেটিজেনকে ধুয়ে দেন জামিলা। তিনি লেখেন, ‘একজন অন্য ভারতীয় মহিলা, যাকে একেবারেই আমার মতো দেখতে নয়, প্রিয়াঙ্কা চোপড়া… আমার বিশ্বাস তাঁরা একসঙ্গে ভীষণ সুখে রয়েছে’। 
পিছিয়ে থাকেননি প্রিয়াঙ্কাও। জামিলার টুইটের পর তিনিও আসরে নেমে পড়েন। জামিলার টুইট রি-টুইট করে লেখেন, ‘LOL’ (লাফ আউট লাউড)। এক কথায় গোটা বিষয়টি হো হো করে হেসে উড়িয়ে দিলেন নিক জোনাস পত্নী। 
4/7পিছিয়ে থাকেননি প্রিয়াঙ্কাও। জামিলার টুইটের পর তিনিও আসরে নেমে পড়েন। জামিলার টুইট রি-টুইট করে লেখেন, ‘LOL’ (লাফ আউট লাউড)। এক কথায় গোটা বিষয়টি হো হো করে হেসে উড়িয়ে দিলেন নিক জোনাস পত্নী। 
এই প্রথম প্রিয়াঙ্কা চোপড়া ও জামিলার পরিচিতি গন্ডগোল করেনি কেউ। এর আগে ২০১৯ সালে এক সাংবাদিক এই দুই অভিনেত্রীর নাম গুলিয়ে ফেলেছিলেন। তিনি জামিলার কথা বলতে গিয়ে প্রিয়াঙ্কার নাম লিখে ফেলেন। জামিলার বদলে প্রিয়াঙ্কাকে ‘দ্য গুড প্লেস’ স্টার বলে উল্লেখ করা হয়েছিল। 
5/7এই প্রথম প্রিয়াঙ্কা চোপড়া ও জামিলার পরিচিতি গন্ডগোল করেনি কেউ। এর আগে ২০১৯ সালে এক সাংবাদিক এই দুই অভিনেত্রীর নাম গুলিয়ে ফেলেছিলেন। তিনি জামিলার কথা বলতে গিয়ে প্রিয়াঙ্কার নাম লিখে ফেলেন। জামিলার বদলে প্রিয়াঙ্কাকে ‘দ্য গুড প্লেস’ স্টার বলে উল্লেখ করা হয়েছিল। 
প্রিয়াঙ্কা-জামিলার মুখের কোনও মিল নেই। তাও এই গন্ডোগোলের কারণ অজানা। ভারত-পাক বংশোদ্ভূত ব্রিটিশ নায়িকা জামিলা জামিল। 
6/7প্রিয়াঙ্কা-জামিলার মুখের কোনও মিল নেই। তাও এই গন্ডোগোলের কারণ অজানা। ভারত-পাক বংশোদ্ভূত ব্রিটিশ নায়িকা জামিলা জামিল। 
২০১৮ সালের ডিসেম্বরে রূপকথার বিয়ে সেরেছিলেন নিয়াঙ্কা। মাত্র কয়েক মাসের প্রেম মস্পর্কের পরেই বিয়েক সিদ্ধান্ত নিয়ে নেন এই জুটি।  (ছবি-ইনস্টাগ্রাম)
7/7২০১৮ সালের ডিসেম্বরে রূপকথার বিয়ে সেরেছিলেন নিয়াঙ্কা। মাত্র কয়েক মাসের প্রেম মস্পর্কের পরেই বিয়েক সিদ্ধান্ত নিয়ে নেন এই জুটি।  (ছবি-ইনস্টাগ্রাম)
অন্য গ্যালারিগুলি