বাংলা নিউজ > ছবিঘর > কালো ক্রপ টপের ফাঁকে উঁকি দিচ্ছে আকাশি অন্তর্বাস, বোল্ড ফটোশ্যুটে নুসরত জাহান

কালো ক্রপ টপের ফাঁকে উঁকি দিচ্ছে আকাশি অন্তর্বাস, বোল্ড ফটোশ্যুটে নুসরত জাহান

  • মিষ্টি মেয়ের খোলস ছেড়ে সুপার সেক্সি অবতারে লেন্সবন্দী নুসরত। নায়িকা বললেন- ‘চাইলে আমাকে ঘৃণা কর,..আমি পরোয়া করি না’।
ফের এক নেটদুনিয়ায় উত্তেজনার পারদ চড়ালেন টলি সুন্দরী নুসরত জাহান। সম্প্রতি এক বোল্ড ফটোশ্যুটে নিজেকে মেলে ধরলেন বসিরহাটের তৃণমূল সাংসদ। (ছবি-ইনস্টাগ্রাম)
1/6ফের এক নেটদুনিয়ায় উত্তেজনার পারদ চড়ালেন টলি সুন্দরী নুসরত জাহান। সম্প্রতি এক বোল্ড ফটোশ্যুটে নিজেকে মেলে ধরলেন বসিরহাটের তৃণমূল সাংসদ। (ছবি-ইনস্টাগ্রাম)
এই ফটোশ্যুটে একদম সুপারহট অবতারে লেন্সবন্দী হয়েছেন নায়িকা। কালো ক্রপ টপের ফাঁকে দেখা গেল আকাশি নীল নিয়ন অন্তর্বাস। সঙ্গে বেইজ রঙা ঢলা প্যান্ট এবং ভেলভেট হাই হিল বুট। (ছবি-ইনস্টাগ্রাম)
2/6এই ফটোশ্যুটে একদম সুপারহট অবতারে লেন্সবন্দী হয়েছেন নায়িকা। কালো ক্রপ টপের ফাঁকে দেখা গেল আকাশি নীল নিয়ন অন্তর্বাস। সঙ্গে বেইজ রঙা ঢলা প্যান্ট এবং ভেলভেট হাই হিল বুট। (ছবি-ইনস্টাগ্রাম)
মিষ্টি মেয়ের খোলস ছেড়ে এই ফটোশ্যুটে বোল্ড এবং বিউটিফুল নুসরত। নুসরতের এই ছবির কমেন্ট বক্সে অনেকেই লিখেছেন ‘দেশের সবচেয়ে সুন্দরী সাংসদ নুসরত জাহান’। (ছবি-ইনস্টাগ্রাম)
3/6মিষ্টি মেয়ের খোলস ছেড়ে এই ফটোশ্যুটে বোল্ড এবং বিউটিফুল নুসরত। নুসরতের এই ছবির কমেন্ট বক্সে অনেকেই লিখেছেন ‘দেশের সবচেয়ে সুন্দরী সাংসদ নুসরত জাহান’। (ছবি-ইনস্টাগ্রাম)
এই ছবির ক্যাপশনেও নুসরত মেলে ধরেছেন একটি গুরুত্বপূর্ন বার্তা। তিনি লিখেছেন 'আমাকে ঘৃণা করুন, আমার আসল পরিচয়ের জন্য। আমি পরোয়া করি না। আমি অন্তত মুখোশ পরে অন্য কারুর মতো হওয়ার চেষ্টা করি না'। (ছবি-ইনস্টাগ্রাম)
4/6এই ছবির ক্যাপশনেও নুসরত মেলে ধরেছেন একটি গুরুত্বপূর্ন বার্তা। তিনি লিখেছেন 'আমাকে ঘৃণা করুন, আমার আসল পরিচয়ের জন্য। আমি পরোয়া করি না। আমি অন্তত মুখোশ পরে অন্য কারুর মতো হওয়ার চেষ্টা করি না'। (ছবি-ইনস্টাগ্রাম)
সুতরাং নুসরত খুব স্বাভাবিকভাবেই বললেন- ‘আমি আমার মতো’।(ছবি-ইনস্টাগ্রাম)
5/6সুতরাং নুসরত খুব স্বাভাবিকভাবেই বললেন- ‘আমি আমার মতো’।(ছবি-ইনস্টাগ্রাম)
এই পোস্টে অনেকেই কটাক্ষ করেছেন নুসরতকে। কেউ বলেছেন বসিরহাটের উন্নয়নে নজর দিতে, কেউ আবার ব্যক্তিগত আক্রমণ শানিয়েছেন নায়িকাকে। সেই নিয়ে অবশ্য পরোয়া করতে রাজি নন নুসরত জাহান। (ছবি-ইনস্টাগ্রাম)
6/6এই পোস্টে অনেকেই কটাক্ষ করেছেন নুসরতকে। কেউ বলেছেন বসিরহাটের উন্নয়নে নজর দিতে, কেউ আবার ব্যক্তিগত আক্রমণ শানিয়েছেন নায়িকাকে। সেই নিয়ে অবশ্য পরোয়া করতে রাজি নন নুসরত জাহান। (ছবি-ইনস্টাগ্রাম)
অন্য গ্যালারিগুলি