বাংলা নিউজ > ছবিঘর > ১.৫ লক্ষ টাকার কাঁধখোলা গাউনে দীপাবলি উদযাপন! সচিন-কন্যার সৌন্দর্যে ঝলমল নেটপাড়া

১.৫ লক্ষ টাকার কাঁধখোলা গাউনে দীপাবলি উদযাপন! সচিন-কন্যার সৌন্দর্যে ঝলমল নেটপাড়া

  • দীপাবলির উৎসবে মাতলেন সারা তেন্ডুলকর। সচিন-কন্যার 'দীপাবলি-লুক' এর নানান ছবি ইতিমধ্যেই ভাইরাল নেটপাড়ায়। দীপাবলির মরশুমে ফের নতুন করে একবার সারার সৌন্দর্যে বুঁদ নেটিজেনরা।
সোশ্যাল মিডিয়ায় বাবার মতো ফলোয়ার্স না থাকলেও দারুণ জনপ্রিয় সারা তেন্ডুলকর। এইমুহূর্তে ১.৫ মিলিয়ন ফলোয়ার্স রয়েছে 'সচিন-কন্যা'-র। ঈর্ষা করার মতো তাঁর জনপ্রিয়তা। তাঁর পোস্ট করা প্রায় প্রতিটি ছবিই মুহূর্তে হিট নেটপাড়ায়। (ছবি সৌজন্যে -ইনস্টাগ্রাম)
1/6সোশ্যাল মিডিয়ায় বাবার মতো ফলোয়ার্স না থাকলেও দারুণ জনপ্রিয় সারা তেন্ডুলকর। এইমুহূর্তে ১.৫ মিলিয়ন ফলোয়ার্স রয়েছে 'সচিন-কন্যা'-র। ঈর্ষা করার মতো তাঁর জনপ্রিয়তা। তাঁর পোস্ট করা প্রায় প্রতিটি ছবিই মুহূর্তে হিট নেটপাড়ায়। (ছবি সৌজন্যে -ইনস্টাগ্রাম)
বিভিন্ন উৎসবে নানান মুডের হরেক পোশাকে নিজেকে প্রায়শই মেলে ধরেন সারা। সম্প্রতি, দীপাবলি জমিয়ে পালন করলেন তিনি। কালো রঙের ল্যাহেঙ্গা অফ শোল্ডার পরে 'দীপাবলি লুক'-এর ছবি ইনস্টাগ্রামের দেওয়ালে পোস্ট করলেন সচিন-কন্যা।শোনা যাচ্ছে, একটি বহুজাতিক সংস্থার ওই গাউনের মূল্য প্রায় ১.৫ লক্ষ টাকা!
2/6বিভিন্ন উৎসবে নানান মুডের হরেক পোশাকে নিজেকে প্রায়শই মেলে ধরেন সারা। সম্প্রতি, দীপাবলি জমিয়ে পালন করলেন তিনি। কালো রঙের ল্যাহেঙ্গা অফ শোল্ডার পরে 'দীপাবলি লুক'-এর ছবি ইনস্টাগ্রামের দেওয়ালে পোস্ট করলেন সচিন-কন্যা।শোনা যাচ্ছে, একটি বহুজাতিক সংস্থার ওই গাউনের মূল্য প্রায় ১.৫ লক্ষ টাকা!
সারার সেই লুকের একাধিক ছবি ইতিমধ্যেই কাঁপাচ্ছে সোশ্যাল মিডিয়া। একটি ছবিতে দেখা যাচ্ছে দীপাবলির পার্টির উদ্দেশে রওনা দিয়েছেন সারা। গাড়ির মধ্যে রাজকীয় ভঙ্গিতে বসে থাকেলেও একমনে কোনও কিছু ভেবে চলেছেন তিনি।
3/6সারার সেই লুকের একাধিক ছবি ইতিমধ্যেই কাঁপাচ্ছে সোশ্যাল মিডিয়া। একটি ছবিতে দেখা যাচ্ছে দীপাবলির পার্টির উদ্দেশে রওনা দিয়েছেন সারা। গাড়ির মধ্যে রাজকীয় ভঙ্গিতে বসে থাকেলেও একমনে কোনও কিছু ভেবে চলেছেন তিনি।
বন্ধু-বান্ধবীদের সঙ্গে দীপাবলির পার্টিতে হুল্লোড়ে মেজাজে সারা। সারি বেঁধে দাঁড়িয়ে সেই মুহূর্তের ছবিও হাসিমুখে পোস্ট করেছেন 'সচিন-কন্যা'।
4/6বন্ধু-বান্ধবীদের সঙ্গে দীপাবলির পার্টিতে হুল্লোড়ে মেজাজে সারা। সারি বেঁধে দাঁড়িয়ে সেই মুহূর্তের ছবিও হাসিমুখে পোস্ট করেছেন 'সচিন-কন্যা'।
মিষ্টি হাসির সঙ্গে স্নিগ্ধ সৌন্দর্য এবং দারুণ ড্রেসিং সেন্স-ই প্রধান ইউএসপি সারার।
5/6মিষ্টি হাসির সঙ্গে স্নিগ্ধ সৌন্দর্য এবং দারুণ ড্রেসিং সেন্স-ই প্রধান ইউএসপি সারার।
গত ২৪শে অক্টোবর ২৪ পেরিয়েছেন সারা। লন্ডন বিশ্ববিদ্যালয়ের এই স্নাতক মুম্বইয়ে নিজের পরিবারের সঙ্গে থাকার পাশাপাশি মাঝেমধ্যেই উড়ে যান বিশ্বের নানান মন জুড়ানো বিখ্যাত সব হলিডে ডেস্টিনেশনে। সারার প্রিয় তারকার তালিকায় একেবারে মগডালে রয়েছেন শাহরুখ খান।
6/6গত ২৪শে অক্টোবর ২৪ পেরিয়েছেন সারা। লন্ডন বিশ্ববিদ্যালয়ের এই স্নাতক মুম্বইয়ে নিজের পরিবারের সঙ্গে থাকার পাশাপাশি মাঝেমধ্যেই উড়ে যান বিশ্বের নানান মন জুড়ানো বিখ্যাত সব হলিডে ডেস্টিনেশনে। সারার প্রিয় তারকার তালিকায় একেবারে মগডালে রয়েছেন শাহরুখ খান।
অন্য গ্যালারিগুলি