বাংলা নিউজ > ছবিঘর > স্ট্রোকে আক্রান্ত শাহরুখের ফ্যান কো-স্টার শিখা, প্যারালাইসিসের জেরে অকেজো ডানদিক

স্ট্রোকে আক্রান্ত শাহরুখের ফ্যান কো-স্টার শিখা, প্যারালাইসিসের জেরে অকেজো ডানদিক

  • সংকটমুক্ত নন শিখা মালহোত্রা। কুপার হাসপাতালে ভর্তি রয়েছেন অভিনেত্রী। করোনা-যোদ্ধা হিসাবে কাজ করে নিজেই করোনা আক্রান্ত হন অভিনেত্রী। 
খারাপ খবরের শেষ নেই বলিউডে। রোমে ডিসু'জার হৃদরোগে আক্রান্ত হওয়ার খবর গতকালই সামনে এসেছে।এবার জানা গেল পরিস্থিতি সংকটজনক অভিনেত্রী শিখা মালহোত্রার। করোনা আবহে পুরোনো পেশায় ফিরে মানুষের সেবা করছিলেন শাহরুখ খানের ফ্যান কো-স্টার শিখা মালহোত্রা। 
1/7খারাপ খবরের শেষ নেই বলিউডে। রোমে ডিসু'জার হৃদরোগে আক্রান্ত হওয়ার খবর গতকালই সামনে এসেছে।এবার জানা গেল পরিস্থিতি সংকটজনক অভিনেত্রী শিখা মালহোত্রার। করোনা আবহে পুরোনো পেশায় ফিরে মানুষের সেবা করছিলেন শাহরুখ খানের ফ্যান কো-স্টার শিখা মালহোত্রা। 
নার্সিংয়ের ডিগ্রী রয়েছে অভিনেত্রীর। তাই করোনাকালে মুম্বইয়ের বালাসাহেব ঠাকরে হাসপাতালে নার্স হিসাবে কাজ করছিলেন শিখা। তবে সম্প্রতি নিজেই কোভিড-১৯ আক্রান্ত হন অভিনেত্রী। 
2/7নার্সিংয়ের ডিগ্রী রয়েছে অভিনেত্রীর। তাই করোনাকালে মুম্বইয়ের বালাসাহেব ঠাকরে হাসপাতালে নার্স হিসাবে কাজ করছিলেন শিখা। তবে সম্প্রতি নিজেই কোভিড-১৯ আক্রান্ত হন অভিনেত্রী। 
বৃহস্পতিবার আমচাই প্যারালিসিস স্ট্রোকের শিকার হন শিখা। এরপর তড়িঘড়ি তাঁকে কোকিলাবেন হাসপাতালে ভর্তি করা হয়, সেখান থেকে কুপার হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে শিখাকে। জানা গিয়েছে তাঁর ডানদিকে সম্পূর্ণরূপে প্যারালিসেসের জেরে অকেজো হয়ে গিয়েছে। 
3/7বৃহস্পতিবার আমচাই প্যারালিসিস স্ট্রোকের শিকার হন শিখা। এরপর তড়িঘড়ি তাঁকে কোকিলাবেন হাসপাতালে ভর্তি করা হয়, সেখান থেকে কুপার হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে শিখাকে। জানা গিয়েছে তাঁর ডানদিকে সম্পূর্ণরূপে প্যারালিসেসের জেরে অকেজো হয়ে গিয়েছে। 
সূত্রের খবর শিখার শারীরিক পরিস্থিতি বেশ উদ্বেগজনক। গত অক্টোবরে করোনা আক্রান্ত হন শিখা। এরপর থেকে তাঁর সুগার লেবেল কম ছিল। 
4/7সূত্রের খবর শিখার শারীরিক পরিস্থিতি বেশ উদ্বেগজনক। গত অক্টোবরে করোনা আক্রান্ত হন শিখা। এরপর থেকে তাঁর সুগার লেবেল কম ছিল। 
শাহরুখ খানের ফ্যানের পাশাপাশি সঞ্জয় মিশ্রার কাঞ্চলি ছবিতে দেখা মিলেছে শিখার। 
5/7শাহরুখ খানের ফ্যানের পাশাপাশি সঞ্জয় মিশ্রার কাঞ্চলি ছবিতে দেখা মিলেছে শিখার। 
এর আগে এএনআইকে দেওয়া এক সাক্ষাত্কারে শিখা জানিয়েছিলেন, ১২ বছর বয়সেও একবার প্যারালিসিসের শিকার হয়েছিলেন তিনি। তবে লড়াই করে ফিরে এসেছেন। সেই অদম্য জেদ নিয়েই নার্সিংয়ের ডিদ্রী অর্জন করেন শিখা। 
6/7এর আগে এএনআইকে দেওয়া এক সাক্ষাত্কারে শিখা জানিয়েছিলেন, ১২ বছর বয়সেও একবার প্যারালিসিসের শিকার হয়েছিলেন তিনি। তবে লড়াই করে ফিরে এসেছেন। সেই অদম্য জেদ নিয়েই নার্সিংয়ের ডিদ্রী অর্জন করেন শিখা। 
করোনা যোদ্ধা হিসাবে কাজ করে বলিউডের প্রশংসা কুড়িয়েছেন শিখা। তাঁকে বাহবা জানিয়েছেন ক্যাটরিনা কাইফও। 
7/7করোনা যোদ্ধা হিসাবে কাজ করে বলিউডের প্রশংসা কুড়িয়েছেন শিখা। তাঁকে বাহবা জানিয়েছেন ক্যাটরিনা কাইফও। 
অন্য গ্যালারিগুলি